২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫
`

বগুড়ায় পুলিশের উপর হামলার ঘটনায় আটক ২৪জনকে আদালতে প্রেরণ

বগুড়ায় পুলিশের উপর হামলার ঘটনায় আটক ২৪জনকে আদালতে প্রেরণ - নয়া দিগন্ত

বগুড়ায় করোনা পরিস্থিতে ওরশ মাহফিল বন্ধ করার সময় পুলিশের উপর হামলার ঘটনায় আটক ২৪জনের নাম উল্লেখ করে আরো অন্তত ১৫০জনের বিরুদ্ধে মামলা দায়ের করে পুলিশ। বৃহস্পতিবার দুপুর ১টায় তাদের আদালতের মাধ্যমে জেলহাজতে নেয়া হয়।

এরআগে বুধবার রাত ১০টায় শহরের সুলতানগন্জ পাড়া গোয়ালগাড়িস্থ ভাষা সৈনিক মরহুম গাজিউল হকের বাসভবন চত্বরে বার্ষিক ওরশ মাহফিলের আয়োজন করা হয়। করোনা পরিস্থিতিতে পুলিশ নিষেধ করলেও তা মানা হয়নি। পরে ওরশ বন্ধ করতে গেলে দুই পুলিশ কর্মকর্তাকে মারধর করে আহত করে। ওই ঘটনায় রাতেই ২২জনকে আটক করে থানায় নেয় পুলিশ।

বগুড়া সদর থানার পরিদর্শক (তদন্ত ) রেজাউল করিম রেজা ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, আটকদের আদালতে মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়েছে।


আরো সংবাদ



premium cement
প্রথম বাংলাদেশী আম্পায়ার হিসেবে আইসিসির এলিট প্যানেলে সৈকত ঢাবির সব ইউনিটের ভর্তি পরীক্ষার ফল প্রকাশ নিরাপত্তা-বিষয়ক আলোচনা করতে উত্তর কোরিয়ায় রুশ গোয়েন্দা প্রধান বদলে যেতে পারে এসএসসি পরীক্ষার নাম সীমান্তে বাংলাদেশীদের মৃত্যু কমেছে : পররাষ্ট্রমন্ত্রী শাস্তি কমিয়ে সড়ক পরিবহন আইন সংশোধনে উদ্বেগ টিআইবির যখন দলকে আর সহযোগিতা করতে পারবো না তখন অবসরে যাবো : মেসি ইভ্যালির রাসেল-শামীমার বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা নোবেলজয়ী অর্থনীতিবিদ ড্যানিয়েল কাহনেম্যান আর নেই বিএনপি নেতাকর্মীদের সম্পত্তি দখলের অভিযোগ খণ্ডালেন ওবায়দুল কাদের আটকের পর নাশকতা মামলায় গ্রেফতার দেখানো হলো ইউপি চেয়ারম্যানকে

সকল