০১ এপ্রিল ২০২০

চাঁদাবাজির মামলায় মেহেরপুরে দুই ছাত্রলীগ নেতা কারাগারে

-

মেহেরপুরে চাঁদাবাজি মামলায় জেলা ছাত্রলীগের সহ-সভাপতি কুদরত-ই খোদা রুবেল এবং কলেজ ছাত্রলীগের সাবেক সভাপতি আবু মোর্শেদ শোভন সরকারকে আটক করেছে পুলিশ। বধুবার সন্ধ্যায় মেহেরপুর সদর থানা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) ইকবাল তাদের আটক করেন। পরে আটককৃতদের আদালতে পাঠানো হলে আদালত তাদের জামিন নামঞ্জুর করে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

সদর থানা পুলিশের ওসি শাহ দারা খান জানান, কয়েকদিন আগে মেহেরপুর সরকারি কলেজর ছাত্র অমিত হাসান বাদি হয়ে রুবেল ও শোভন সরকারের বিরুদ্ধে জোরপূর্বক অর্থ আদায়ের অভিযোগে একটি মামলা দায়ের করেন। এছাড়াও ছাত্রলীগের ওই দুই নেতার বিরুদ্ধে ইভটিজিং ও মারামারির বিভিন্ন অভিযোগ রয়েছে বলেও জানান ওসি শাহ দারা খান।

তবে রুবেল ও শোভনকে আটকের বিষয়টিকে ষড়যন্ত্র বলে দাবি করেছেন সাবেক ছাত্রনেতা পৌর আওয়ামী লীগ সভাপতি ও সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান অ্যাড. ইয়ারুল ইসলাম এবং সদর উপজেলা আওয়ামী লীগ সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান গোলাম রসুল।

অ্যাড. ইয়ারুল বলেন, ‘এটা গ্রুপিং রাজনীতির প্রতিশোধ। মিথ্যা মামলায় তাদের ফাঁসানো হয়েছে।’

গোলাম রসুল বলেন, ‘রুবেল ও শোভনকে আটকের পর আমরা বিভিন্ন জায়গায় খোঁজ খবর নিয়েছি। তাদের নামে যে মামলা করা হয়েছে সেটা মিথ্যা।’ সূত্র : ইউএনবি


আরো সংবাদ

চুয়াডাঙ্গায় সুস্থ্য হয়ে বাড়ি ফিরেছে করোনা আক্রান্ত যুবক কুষ্টিয়ায় ক্রিকেট খেলা নিয়ে সংঘর্ষে দুই ভাই নিহত তাহিরপুরে বিলুপ্ত প্রজাতির বানর উদ্ধার করোনার বিপক্ষে জিতবে বাংলাদেশ তথ্যমন্ত্রী’র ব্যক্তিগত উদ্যোগে রাঙ্গুনিয়ার দরিদ্র পরিবারে ত্রাণ বিতরণ গাজীপুরে কোয়ারেন্টিন থেকে বাড়ি ফিরছেন আরো ৭ ইতালি প্রবাসী করোনাভাইরাস নিয়ে অপপ্রচার, বিশ্বনেতাদের পোস্ট ডিলিট করছে ফেসবুক-টুইটার করোনাভাইরাস : ইউরোপের বৃদ্ধাশ্রমগুলোতে কফিনের মিছিল যেন থামছেই না করোনার পিকটাইম মোকাবেলায় সরকারের কৌশল কী করোনা উপসর্গে রাজবাড়ীতে একজনের মৃত্যু ঝালকাঠিতে জ্বরে আক্রান্ত দিনমজুরের মৃত্যু, এলাকায় করোনা ভীতি

সকল