২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১, ১৪ শাওয়াল ১৪৪৫
`

চাঁদাবাজির মামলায় মেহেরপুরে দুই ছাত্রলীগ নেতা কারাগারে

-

মেহেরপুরে চাঁদাবাজি মামলায় জেলা ছাত্রলীগের সহ-সভাপতি কুদরত-ই খোদা রুবেল এবং কলেজ ছাত্রলীগের সাবেক সভাপতি আবু মোর্শেদ শোভন সরকারকে আটক করেছে পুলিশ। বধুবার সন্ধ্যায় মেহেরপুর সদর থানা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) ইকবাল তাদের আটক করেন। পরে আটককৃতদের আদালতে পাঠানো হলে আদালত তাদের জামিন নামঞ্জুর করে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

সদর থানা পুলিশের ওসি শাহ দারা খান জানান, কয়েকদিন আগে মেহেরপুর সরকারি কলেজর ছাত্র অমিত হাসান বাদি হয়ে রুবেল ও শোভন সরকারের বিরুদ্ধে জোরপূর্বক অর্থ আদায়ের অভিযোগে একটি মামলা দায়ের করেন। এছাড়াও ছাত্রলীগের ওই দুই নেতার বিরুদ্ধে ইভটিজিং ও মারামারির বিভিন্ন অভিযোগ রয়েছে বলেও জানান ওসি শাহ দারা খান।

তবে রুবেল ও শোভনকে আটকের বিষয়টিকে ষড়যন্ত্র বলে দাবি করেছেন সাবেক ছাত্রনেতা পৌর আওয়ামী লীগ সভাপতি ও সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান অ্যাড. ইয়ারুল ইসলাম এবং সদর উপজেলা আওয়ামী লীগ সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান গোলাম রসুল।

অ্যাড. ইয়ারুল বলেন, ‘এটা গ্রুপিং রাজনীতির প্রতিশোধ। মিথ্যা মামলায় তাদের ফাঁসানো হয়েছে।’

গোলাম রসুল বলেন, ‘রুবেল ও শোভনকে আটকের পর আমরা বিভিন্ন জায়গায় খোঁজ খবর নিয়েছি। তাদের নামে যে মামলা করা হয়েছে সেটা মিথ্যা।’ সূত্র : ইউএনবি


আরো সংবাদ



premium cement
গ্যাটকো মামলা : খালেদা জিয়ার বিরুদ্ধে শুনানি ২৫ জুন বুড়িচংয়ে সড়ক দুর্ঘটনায় নিহত ১ গলাচিপায় স্ত্রীর স্বীকৃতির দাবিতে ৩টি সংগঠনের নেতৃত্বে মানববন্ধন থাইল্যান্ডে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে লাল গালিচা সংবর্ধনা ছেলে হারা মা সাথিয়ার কান্না যেন থামছেই না বৃষ্টির জন্য নারায়ণগঞ্জে ইস্তিস্কার নামাজ আদায় প্রবাসী স্ত্রী থেকে প্রতারণার মাধ্যেমে দেড় লাখ টাকা চাঁদা আদায়, ছাত্রলীগ নেতাকে শোকজ কক্সবাজারে রোহিঙ্গা ভোটারের তালিকা চান হাইকোর্ট আশ্রয় নিলেন মিয়ানমারের আরো ৪৬ বিজিপি সদস্য উখিয়ায় রোহিঙ্গা ক্যাম্পে যুবককে কুপিয়ে হত্যা কক্সবাজারে ট্রেন লাইনচ্যুত, যোগাযোগ বন্ধ

সকল