০১ এপ্রিল ২০২০

করোনা আক্রান্ত সন্দেহে দুই নারীকে খুমেক হাসপাতালে ভর্তি

-

করোনা ভাইরাসে সংক্রমিত সন্দেহে খুলনা মেডিকেল কলেজ (খুমেক) হাসপাতালের আইসোলেশন ইউনিটে বুধবার রাতে দুই নারীকে ভর্তি করা হয়েছে। তারা খুলনার বটিয়াঘাটা উপজেলার বাসিন্দা।

খুমেক হাসপাতালের আবাসিক চিকিৎসক ও করোনা ম্যানেজমেন্টের ফোকাল পার্সন ডা. শৈলেন্দ্রনাথ বিশ্বাস জানান, বুধবার দিবাগত রাত ১২টার দিকে জ্বর ও সর্দি কাশি আক্রান্ত অবস্থায় এক নারীকে তার বান্ধবী হাসপাতালে নিয়ে আসেন। তার সিনড্রোম দেখে বান্ধবীসহ তাকে করোনা ইউনিটের আইসোলেশনে রাখা হয়েছে। যেহেতু তারা একত্রে এসেছে তাই দুইজনকেই আইসোলেশনে রাখা হয়েছে। ডাক্তাররা তাদের পর্যবেক্ষণ করছেন। তাদের অবস্থা এখন ভালো আছে। যদি খারাপের দিকে যায় তাহলে রক্তের নমুনা সংগ্রহ করে রোগতত্ত্ব, রোগনিয়ন্ত্রণ ও গবেষণা ইনস্টিটিউটে (আইইডিসিআর) পাঠানো হবে।

এর আগে মঙ্গলবার করোনা ভাইরাসে আক্রান্ত সন্দেহে একজন পুলিশ সদস্য ও সঙ্গে আসা তার বাবাকে খুমেক হাসপাতালের আইসোলেশন ইউনিটে ভর্তি করা হয়। তারা এখনও সুস্থ আছে বলে জানিয়েছেন ডা. শৈলেন্দ্রনাথ বিশ্বাস।


আরো সংবাদ

করোনারোগীদের চিকিৎসায় ছয়টি জরুরী সেবা দিবে রোবট করোনা চিকিৎসায় প্রস্তুত ১১ হাজার চিকিৎসক চুয়াডাঙ্গায় সুস্থ্য হয়ে বাড়ি ফিরেছে করোনা আক্রান্ত যুবক কুষ্টিয়ায় ক্রিকেট খেলা নিয়ে সংঘর্ষে দুই ভাই নিহত তাহিরপুরে বিলুপ্ত প্রজাতির বানর উদ্ধার করোনার বিপক্ষে জিতবে বাংলাদেশ তথ্যমন্ত্রী’র ব্যক্তিগত উদ্যোগে রাঙ্গুনিয়ার দরিদ্র পরিবারে ত্রাণ বিতরণ গাজীপুরে কোয়ারেন্টিন থেকে বাড়ি ফিরছেন আরো ৭ ইতালি প্রবাসী করোনাভাইরাস নিয়ে অপপ্রচার, বিশ্বনেতাদের পোস্ট ডিলিট করছে ফেসবুক-টুইটার করোনাভাইরাস : ইউরোপের বৃদ্ধাশ্রমগুলোতে কফিনের মিছিল যেন থামছেই না করোনার পিকটাইম মোকাবেলায় সরকারের কৌশল কী

সকল