০৩ ডিসেম্বর ২০২০

বেনাপোলে প্রবাসীর বাবার মৃত্যু, করোনা সন্দেহ

-

যশোরের বেনাপোলে পোর্ট থানার কাগজপুকুর গ্রামে ওজিয়ার রহমান (৭০) নামে এক বৃদ্ধা মারা গেছেন। করোনাভাইরাসে তার মৃত্যু হয়েছে সন্দেহে ওই বাড়িতে লাল পতাকা টানিয়ে দিয়েছে গ্রামবাসী। মৃত ব্যক্তির পরিবারের সদস্যরা ভারত থেকে চোরাইপথে দেশে আসার পর তিনি অসুস্থ হয়ে পড়েন। শ্বাসকষ্টে ভুগে বুধবার দিবাগত রাত ৩টার দিকে তিনি মারা যান। ঘটনাস্থল পরিদর্শন করেছে বেনাপোল পোর্ট থানা পুলিশ।

স্থানীয়রা জানায়, ওজিয়ারের মেয়ে আম্বিয়া এবং ছেলে তরিকুল ইসলাম দীর্ঘ দিন ধরে ভারতে থাকতেন। কয়েকদিন আগে তারা চোরাইপথে দেশে প্রবেশ করার পর বাড়িতে লুকিয়ে ছিলেন। এক সপ্তাহ পর তাদের বাবার মৃত্যু হওয়ায় ধারণা করা হচ্ছে, ওই বৃদ্ধ করোনাভাইরাসে আক্রান্ত হয়ে মারা গেছেন।

স্থানীয় বেনাপোল পৌর সভার কাউন্সিলর আমিরুল ইসলাম বলেন, ওজিয়ার রহমান একজন বয়োবৃদ্ধ লোক। তার শ্বাসকষ্ট ছিল। তবে তার পরিবারের সদস্যরা ভারত থেকে আসার পর শ্বাসকষ্ট বেশি দেখা দেয়ায় ধারণা করা হচ্ছে, করোনা ভাইরাসে তার মৃত্যু হয়েছে।

স্থানীয় ডাক্তার ইদ্রিস আলী বলেন, গত রাতে রোগীকে সেলাইন ও গ্যাসের ওষুধ দিয়েছিলাম। এ ছাড়া তিনি দীর্ঘদিন যাবৎ শ্বাসকষ্টে ভুগছিলেন। তিনি বার্ধক্য ও হাপানি-কাশিতে মারা যেতে পারেন।

শার্শা উপজেলা স্বাস্থ্য কেন্দ্রের মেডিক্যাল অফিসার শুভাংকর কুমার রায় বলেন, ওজিয়ার রহমান কী রোগে মারা গেছে, এটা এখনও আমরা নিশ্চিত না। আমাদের উর্ধ্বতন কর্মকর্তাদের বিষয়টি অবগত করানো হয়েছে। আমরা তাদের সিদ্ধান্তের অপেক্ষায় আছি। তার শরীরে করোনাভাইরাস আছে কিনা তা পরীক্ষা নিরীক্ষা না করে বলা যাবে না।


আরো সংবাদ

করোনায় আরো ৩৫ জনের মৃত্যু ভারতে ‘লাভ-জিহাদ’ বিরোধী আইনে প্রথম গ্রেফতার ২০১৯ সালের সেরা চলচ্চিত্র যৌথ ভাবে ‘ন ডরাই ‘ ও ‘ফাগুন হাওয়ায়’ মীমাংসিত বিষয় নিয়ে আপোষ করার কোনো সুযোগ নেই : ভাস্কর্য ইস্যুতে কাদের মাদক মামলায় পাপিয়া দম্পতির বিরুদ্ধে অভিযোগ গঠন শুনানি ১২ জানুয়ারি চীনা কোম্পানির জন্য বন্ধ হচ্ছে মার্কিন স্টক এক্সচেঞ্জের দরজা! ‘মালয়েশিয়া ভুলে যায় বিদেশি কর্মীরা দেশের উন্নয়নে গুরুত্বপূর্ণ অংশীদার’ শিশুকে ধর্ষণের পর হত্যা : ১ জনের মৃত্যুদণ্ড খুলনায় হত্যা মামলায় ৩ জনের ফাঁসির আদেশ ২০২৪ সালে ফের প্রেসিডেন্ট নির্বাচনে লড়াই করবো : ট্রাম্প অনুমতি ছাড়া সভা-সমাবেশে নিষেধাজ্ঞা : পুনর্বিবেচনার আহ্বান জাফরুল্লাহর

সকল

ইসলাম ধর্মের অপব্যাখ্যা : সম্মিলিত ইসলামী জোট সভাপতির বিরুদ্ধে মামলা (১৯৬৩৭)অপশক্তি মোকাবেলা করে ইসলামের বিজয় নিশ্চিত করতে হবে : মামুনুল হক (১৬৯৪৩)ভাস্কর্যের নামে মূর্তি স্থাপন কোনোক্রমে মেনে নেয়া যায় না : সম্মিলিত ইসলামী দলসমূহ (১৪৪৯৩)জাতীয় সঙ্কট নিয়ে ৫ ডিসেম্বর শীর্ষ আলেমদের বৈঠক (১২৪২৯)সৌদি আরবে ইমাম হোসাইন মসজিদটি ভেঙে ফেলার নির্দেশ (১০৭৪৬)বাউল শিল্পী রিতা দেওয়ানের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি (৬২৩৭)আইএইএ’র বেশিরভাগ পরিদর্শক সিআইএ’র গুপ্তচর : ইরান (৫৮৯৭)ভাস্কর্য নিয়ে ভুল ব্যাখ্যা বন্ধ করে ক্ষমা না চাইলে জনগণ জবাব দেবে : মুক্তিযুদ্ধ মন্ত্রী (৪৫৯৩)৬১ পৌরসভার ভোট ১৬ জানুয়ারী (৩৯০৩)কৃষকদের পাশে দাঁড়াতে গিয়ে আটক শাহিনবাগের ‘দাদি’ বিলকিস (৩৮৯০)