১২ জুলাই ২০২০

সড়ক দুর্ঘটনায় ইবি ছাত্র নিহত

নিহত ইবি ছাত্র শিহাব - ছবি : নয়া দিগন্ত

কুষ্টিয়ার মিরপুর উপজেলায় ইঞ্জিনচালিত নছিমন উল্টে ইসলামী বিশ্ববিদ্যালয়ের এক ছাত্র নিহত হয়েছেন। তার নাম শিহাব আলী (২০)। তিনি কুষ্টিয়ার ইসলামী বিশ্ববিদ্যালয়ের আইন বিভাগের ৩০তম ব্যাচের (২০১৭-১৮ সেশন) তৃতীয় বর্ষের ছাত্র এবং উপজেলার চুনিয়াপাড়া গ্রামের মনোয়ার হোসেনের ছেলে শিহাব।

আজ বুধবার দিবাগত রাত ১২টার দিকে উপজেলার সাইফুন ব্রিজ সংলগ্ন চুনিয়াপাড়া এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

মিরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল কালাম জানান, রাতে শিহাব আলী কুষ্টিয়া শহর থেকে নছিমনে করে বাড়ি ফিরছিলেন। চুনিয়াপাড়া এলাকায় কাঠের গুড়া বোঝাই নছিমনটি উল্টে যায়। এতে তিনি চাপা পড়ে গুরুতর আহত হন। স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। কোনো অভিযোগ না থাকায় ময়নাতদন্ত ছাড়াই শিহাবের লাশ তার স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে।

দুপুরে জানাজা শেষে পারিবারিক গোরস্থানে শিহাবের দাফন সম্পন্ন হয়েছে। তার মৃত্যুতে পুরো এলাকায় শোকের ছায়া নেমে এসেছে। মেধাবী সন্তানকে হারিয়ে শিহাবের পরিবারের লোকজনের আহাজারিতে পুরো এলাকার পরিবেশ ভারি হয়ে উঠেছে।


আরো সংবাদ

বেসরকারি ব্যাংকে আতঙ্ক (১৯৬৬৬)যুবলীগ নেত্রীর টর্চার সেল নিয়ে টঙ্গীতে তোলপাড় (৯২২৭)আয়া সোফিয়া নিয়ে এবার খ্রিষ্টানদের উদ্দেশ্যে যা বলল তুরস্ক (৭০৪৮)স্ত্রীর সামনেই আত্মহত্যা করলেন আফগান ফেরত মার্কিন সৈন্য (৬৭৭৯)যুক্তরাষ্ট্রের প্রতি চীনের হঠাৎ ‘আপস বার্তা’র নেপথ্যে (৬৪১১)বিশ্ব থেকে বিচ্ছিন্নতার আশঙ্কা বাংলাদেশের সামনে? (৫৯৫৩)শিক্ষকের যৌন হয়রানির ভিডিও ভাইরাল, সর্বত্র তোলপাড় (৫৮৭৩)‘আয়া সুফিয়া’কে মসজিদ ঘোষণা এরদোগানের, আজান-তাকবিরে মুখরিত ইস্তাম্বুল (ভিডিও) (৫৮৫৫)স্বামী হত্যার লোমহর্ষক বর্ণনা দিলেন স্ত্রী (৫৪৫৫)দেখুন ৮৬ বছর পর আয়া সোফিয়ায় আজান শুনে যা করল ইস্তাম্বুলবাসী (ভিডিও) (৫২০৮)