২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

সড়ক দুর্ঘটনায় ইবি ছাত্র নিহত

নিহত ইবি ছাত্র শিহাব - ছবি : নয়া দিগন্ত

কুষ্টিয়ার মিরপুর উপজেলায় ইঞ্জিনচালিত নছিমন উল্টে ইসলামী বিশ্ববিদ্যালয়ের এক ছাত্র নিহত হয়েছেন। তার নাম শিহাব আলী (২০)। তিনি কুষ্টিয়ার ইসলামী বিশ্ববিদ্যালয়ের আইন বিভাগের ৩০তম ব্যাচের (২০১৭-১৮ সেশন) তৃতীয় বর্ষের ছাত্র এবং উপজেলার চুনিয়াপাড়া গ্রামের মনোয়ার হোসেনের ছেলে শিহাব।

আজ বুধবার দিবাগত রাত ১২টার দিকে উপজেলার সাইফুন ব্রিজ সংলগ্ন চুনিয়াপাড়া এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

মিরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল কালাম জানান, রাতে শিহাব আলী কুষ্টিয়া শহর থেকে নছিমনে করে বাড়ি ফিরছিলেন। চুনিয়াপাড়া এলাকায় কাঠের গুড়া বোঝাই নছিমনটি উল্টে যায়। এতে তিনি চাপা পড়ে গুরুতর আহত হন। স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। কোনো অভিযোগ না থাকায় ময়নাতদন্ত ছাড়াই শিহাবের লাশ তার স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে।

দুপুরে জানাজা শেষে পারিবারিক গোরস্থানে শিহাবের দাফন সম্পন্ন হয়েছে। তার মৃত্যুতে পুরো এলাকায় শোকের ছায়া নেমে এসেছে। মেধাবী সন্তানকে হারিয়ে শিহাবের পরিবারের লোকজনের আহাজারিতে পুরো এলাকার পরিবেশ ভারি হয়ে উঠেছে।


আরো সংবাদ



premium cement
নাটোরে স্কুলছাত্রকে ডেকে নিয়ে হত্যা, আটক ৪ মেহেদির রঙ শুকানোর আগেই দুর্ঘটনায় তরুণ নিহত ছুটির দিনেও ঢাকার বাতাস অস্বাস্থ্যকর কালিয়াকৈরে ছিনতাইকারীর অস্ত্রের আঘাতে স্বর্ণ ব্যবসায়ী বাবা-ছেলে আহত কাপাসিয়ায় চোর সন্দেহে গণপিটুনিতে নিহত ২ রাশিয়ার ২৬টি ড্রোন ধ্বংসের দাবি ইউক্রেনের উত্তর কোরিয়ার সাথে আলোচনার ক্ষেত্র তৈরি করতে চাচ্ছে যুক্তরাষ্ট্র মাগুরায় বজ্রপাতে ২ যুবকের মৃত্যু মিয়ানমারে সামরিক বাহিনী ‘অস্থায়ীভাবে’ ক্ষমতায় রয়েছে : জান্তা প্রধান গাজীপুরে কাভার্ডভ্যানের চাপায় মোটরসাইকেলচালক নিহত উত্তরপ্রদেশে কারাগারে মুসলিম রাজনীতিবিদের মৃত্যু : ছেলের অভিযোগ বিষপ্রয়োগের

সকল