১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫
`

করোনা সন্দেহে পিতাসহ পুলিশ খুলনা মেডিকেলে ভর্তি

- ছবি : সংগৃহীত

করোনাভাইরাস সংক্রমিত সন্দেহে এক পুলিশ সদস্য ও তার পিতাকে খুলনা মেডিকেল কলেজ (খুমেক) হাসপাতালের করোনা আইসোলেশান ইউনিটে ভর্তি করা হয়েছে। গত মঙ্গলবার রাত পৌঁনে ১০টার দিকে খুলনা মেট্রোপলিটন পুলিশ লাইনের উক্ত কনস্টেবলকে হাসপাতালে ভর্তি করা হয়।

তার সাথে থাকায় বাবাকেও হাসপাতালে ভর্তি রাখা হয়েছে। তারা মাগুরা সদর উপজেলার বাসিন্দা।

খুলনা মেডিক্যাল কলেজ হাসপাতালের পরিচালক ডা. এ টি এম মঞ্জুর মোর্শেদ জানান, মঙ্গলবার রাতে ওই পুলিশ কনস্টেবলকে তার বাবা করোনা আক্রান্ত সন্দেহে হাসপাতালে নিয়ে আসেন। তার জ্বর, মাথাব্যথা, সর্দি-কাশি ও গলা ব্যথা রয়েছে। প্রাথমিক পরীক্ষার পর তাকে করোনা ইউনিটে ভর্তি করা হয়। তিনি এই হাসপাতালের করোনা ইউনিটে ভর্তি প্রথম রোগী।

মঞ্জুর মোর্শেদ আরো জানান, ছেলেকে এরকম অসুস্থ অবস্থায় মাগুরা থেকে নিয়ে আসেন তার বাবা। চিকিৎসাসহ সেবা দেওয়ার সঙ্গে সম্পৃক্ত থাকার কারণে তাকেও তাৎক্ষণিক করোনা ইউনিটে রাখা হয়েছে। তবে চিকিৎসকরা এখনো নিশ্চিত নন তিনি করোনা ভাইরাসে আক্রান্ত কি না।

তিনি বলেন, আমরা জাতীয় রোগতত্ত্ব, রোগ নিয়ন্ত্রণ ও গবেষণা প্রতিষ্ঠানের (আইইডিসিআর) সঙ্গে যোগাযোগ করছি। আইইডিসিআরের সঙ্গে যোগাযোগের পর তাদের স্যাম্পল কাল বৃহস্পতিবার সংগ্রহ করে পরীক্ষার জন্য ঢাকায় পাঠানো হবে।

খুলনা মেট্রোপলিটন পুলিশের সিটি স্পেশাল ব্রাঞ্চের বিশেষ পুলিশ সুপার রাশিদা বেগম জানান, ওই পুলিশ কনস্টেবল ৩ মার্চ থেকে পক্সে আক্রান্ত হয়ে মাগুরায় গ্রামের বাড়িতে ছুটিতে ছিলেন। মঙ্গলবার কেএমপিতে যোগদান করতে এলে তার শারীরিক সমস্যার কারণে তাকে হাসপাতালে পাঠানো হয়। সঙ্গে তার পিতাকেও সতর্কতামূলকভাবে হাসপাতালে রাখা হয়েছে।


আরো সংবাদ



premium cement
চন্দনাইশ, বাঁশখালী ও বোয়ালখালীতে ৩ জনের মৃত্যু গাজায় ইসরাইলি হামলায় নিহতের সংখ্যা ৩৪ হাজার ছাড়াল শ্যালকের অপকর্মে দুঃখ প্রকাশ করলেন প্রতিমন্ত্রী পলক রাজশাহীতে ট্রাকচাপায় ৩ মোটরসাইকেল আরোহী নিহত পাবনায় দুই গ্রুপের সংঘর্ষে হতাহত ২২ বিল দখলের চেষ্টা, জেলা ছাত্রলীগ নেতাকে গণপিটুনি ‘শাহাদাতের তামান্নায় উজ্জীবিত হয়ে কাজ করলে বিজয় অনিবার্য’ কারাগারে নারী হাজতিকে হাত-পা বেঁধে নির্যাতন, প্রধান কারারক্ষীসহ ৩ জনের বদলি প্যারিসে ইরানি কনস্যুলেটে ঢুকে আত্মঘাতী হামলার হুমকিদাতা গ্রেফতার প্রেম যমুনার ঘাটে বেড়াতে যেয়ে গণধর্ষণের শিকার, গ্রেফতার ৫ ‘ব্যাংকিং খাতের লুটপাটের সাথে সরকারের এমপি-মন্ত্রী-সুবিধাবাদী আমলারা জড়িত’

সকল