২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫
`

সংবাদ প্রকাশের পর ফকিরহাটে বাস স্ট্যান্ডটি সরানো হলো

-

খুলনা-মাওয়া মহাসড়কের ফকিরহাট বিশ্বরোড মোড় সংলগ্ন চৌমাথার মুখে লোকাল বাস স্ট্যান্ডটির জন্য বড় ধরনের দুর্ঘটনার আশঙ্কার সংবাদটি দৈনিক নয়া দিগন্ত পত্রিকায় রোববার প্রকাশিত হয়।

এরপর বিষয়টি কর্তৃপক্ষের দৃষ্টিগোচর হলে সকালে ফকিরহাট উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান স্বপন দাসের উপস্থিতিতে উপজেলা নির্বাহী কর্মকর্তা মোসা: শাহানাজ পারভীনের নির্দেশে লোকাল বাস ষ্ট্যাডটি স্থানান্তরিত করা হয়েছে।

উল্লেখ্য, রুপসা-ঘোনাপাড়ার লোকাল বাস স্ট্যান্ডটি বিশ্বরোডে হওয়ার কারণে রুপসা-বাগেরহাট পুরাতন সড়কের যানবাহন গুলি বিশ্বরোডে উঠতে গেলে ঢাকাগামী বিভিন্ন পরিবহন ও ট্রাক না দেখে রাস্তা পার হতে গিয়ে উক্ত স্থানে প্রায় দুর্ঘটনা লেগেই থাকত। অবশেষে সংবাদ প্রকাশের পর উপজেলা প্রশাসনের সহায়তায় লোকাল বাস স্ট্যান্ডটি সরিয়ে দেওয়া হয়েছে। ফলে জনমনে স্বস্থি ফিরে এসেছে। এলাকার সচেতন মহল উপজেলা পরিষদের চেয়ারম্যান স্বপন দাস ও উপজেলা নির্বাহী কর্মকর্তা মোসা: শাহানাজ পারভীনকে অভিনন্দন জানিয়েছেন।


আরো সংবাদ



premium cement
ঢাবির কলা, আইন ও সামাজিক বিজ্ঞান ইউনিটে প্রথম হয়েছেন যারা স্বাস্থ্যমন্ত্রীর আশ্বাসে আন্দোলন স্থগিত ইন্টার্ন চিকিৎসকদের নিজ দেশে ৫ বছর পর ফিরল দিপক চট্টগ্রামে ৬ কিশোর গ্যাংয়ের ৩৩ সদস্য আটক শ্রমিকদের অধিকার আদায়ের জন্য সংগঠন মজবুত করতে হবে : শামসুল ইসলাম ইউরো ২০২৪’কে সামনে রেখে দল নির্বাচনে বিপাকে সাউথগেট ভারতীয় পণ্য বর্জনকে যে কারণে ন্যায়সঙ্গত বললেন রিজভী মাকে ভরণ-পোষণ না দেয়ায় শিক্ষক ছেলে গ্রেফতার প্রথম বাংলাদেশী আম্পায়ার হিসেবে আইসিসির এলিট প্যানেলে সৈকত ঢাবির সব ইউনিটের ভর্তি পরীক্ষার ফল প্রকাশ নিরাপত্তা-বিষয়ক আলোচনা করতে উত্তর কোরিয়ায় রুশ গোয়েন্দা প্রধান

সকল