২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫
`

খুলনায় চিকিৎসা পরামর্শ দিতে হট লাইন চালু 

খুলনায় চিকিৎসা পরামর্শ দিতে হট লাইন চালু  - ছবি : সংগৃহীত

করোনা আতঙ্কে ভুগছে সারাবিশ্বে। বাংলোদেশেও ছড়িয়ে পড়েছে কোভিড-১৯ করোনাভাইরাস। করেনা প্রতিরোধে হট লাইন চালু  করা হলো খুলনায়। রোববার খুলনা সিভিল সার্জন অফিস থেকে এই নম্বরগুলো চালু করেছে বলে আঞ্চলিক তথ্য অফিসের এক বিজ্ঞপ্তিতে জানান হয়।

নাম্বারগুলো হলো ০১৭৪০৩৩৩২২৮, ০১৭১০৩২৩৩৮৩, ০১৭১৮৮৬১০১৫, ০১৭৩১৭৯০৯৬৬, ০১৯৪০২৬০১৬২, ০১৬৭২৫৩৭৭৪৭, ০১৫৫৭৬৯৯২৮৮ এবং ০১৭৪৬৪৮২৩৯৩।

জেলায় কারো সর্দি, কাশিতে আক্রান্ত হলে, হাসপাতালে না এসে টেলিফোনে সিভিল সার্জন দপ্তরের নিয়ন্ত্রণকক্ষের মোবাইল নম্বরসমূহে চিকিৎসা পরামর্শের জন্য যোগাযোগ করার কথা বলা হয়েছে।

এদিকে রোববার পর্যন্ত বিদেশফেরত ১ হাজার ১০৭ জনকে হোম কোয়ারেন্টাইনে রাখা হয়েছে। কোয়ারেন্টাইন থেকে ছেড়ে দেওয়া হয়েছে ১৭ জনকে।

জেলা সিভিল সার্জনের দপ্তর ও খুলনা মেট্রোপলিটন পুলিশের স্পেশাল শাখা সূত্রে জানা যায়, দাকোপ উপজেলার ৬১ জন, বটিয়াঘাটার ১৬ জন, রূপসার ৭৮ জন, তেরখাদার ১৪ জন, দিঘলিয়ার ১২ জন, ফুলতলার ২২ জন, ডুমুরিয়ার ৪ জন, পাইকগাছার ৭১ জন, কয়রার ৯৫ জন, এবং খুলনা মহানগরীর  ৭৩৪ জন হোম কোয়ারেন্টাইনে রয়েছেন।

ছাড়পত্র পেয়েছেন তেরখাদার ৩ জন, দাকোপের ৬ জন, রূপসার ৪ জন ও পাইকগাছার ৪ জন।


আরো সংবাদ



premium cement
যখন দলকে আর সহযোগিতা করতে পারবো না তখন অবসরে যাব : মেসি ইভ্যালির রাসেল-শামীমার বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা নোবেলজয়ী অর্থনীতিবিদ ড্যানিয়েল কাহনেম্যান আর নেই বিএনপি নেতাকর্মীদের সম্পত্তি দখলের অভিযোগ খণ্ডালেন ওবায়দুল কাদের আটকের পর নাশকতা মামলায় গ্রেফতার দেখানো হলো ইউপি চেয়ারম্যানকে বদর যুদ্ধে যারা শহীদ হয়েছেন পণবন্দী জাহাজ ও ক্রুদের মুক্ত করার প্রচেষ্টায় অগ্রগতি হয়েছে : পররাষ্ট্রমন্ত্রী ঝালকাঠিতে নিখোঁজের ২ দিন পর নদীতে মিলল ভ্যানচালকের লাশ বাল্টিমোর সেতু ভেঙে নদীতে পড়া ট্রাক থেকে ২ জনের লাশ উদ্ধার যুক্তরাষ্ট্রে ছুরিকাঘাতে নিহত ৪ সুইডেনে বসবাসের অনুমতি বাতিল কুরআন পোড়ানো শরণার্থীর

সকল