২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`

খালেদা জিয়াকে জামিন না দেয়ার প্রতিবাদে খুলনায় বিএনপির বিক্ষোভ

-

বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার জামিন বাধাগ্রস্ত করার প্রতিবাদে কেন্দ্র ঘোষিত কর্মসূচি অনুযায়ী শনিবার খুলনায় বিএনপি নগরীর কে ডি ঘোষ রোডস্থ দলীয় কার্যালয়ের সামনে সমাবেশ করে।

সমাবেশে সভাপতিত্ব করেন জেলা বিএনপির সভাপতি অ্যাড. এস এম শফিকুল আলম মনা। সভায় বক্তৃতা দেন সাবেক মেয়র মনিরুজ্জামান মনি, সাহারুজ্জামান মোর্ত্তজা, আমীর এজাজ খান, মীর কায়সেদ আলী, অধ্যক্ষ তারিকুল ইসলাম, মনিরুজ্জামন মন্টু, শেখ আব্দুর রশিদ, স ম আব্দুর রহমান, মোল্লা খায়রুল ইসলাম, খায়রুল ইসলাম জনি, ইউসুফ হারুন মজনু, সাজ্জাদ হোসেন তোতন, অ্যাড. তছলিমা খাতুন ছন্দা, মাহবুব হাসান পিয়ারু, এ্যাড. তৌহিদুর রহমান চৌধুরী তুষার, একরামুল হক হেলাল, শরিফুল ইসলাম বাবু প্রমুখ। সমাবেশ পরিচালনা করেন সাজ্জাদ আহসান পরাগ ও কামরান হাসান।

সমাবেশে বক্তারা বলেন, গণতন্ত্র, বাক স্বাধীনতা, ভোটাধিকার এবং মৌলিক মানবাধিকার ফিরে পেতে খালেদা জিয়ার মুক্তির কোনো বিকল্প নেই। তিনি কারামুক্ত হলেই দেশ থেকে ফ্যাসিবাদী শাসন ব্যবস্থা দূর হবে। খুন, গুম, অপহরণ, মিথ্যা মামলায় হয়রানি, জুলুম নির্যাতন প্রতিটি অবিচারের বিচার এই বাংলার মাটিতেই হবে। মধ্যরাতের ভোটে ক্ষমতা দখলকারী আওয়ামী লীগ ও তাদের দোসররা কেউ ছাড় পাবে না।

বক্তারা ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিকে বাংলাদেশে আমন্ত্রণ জানানোর তীব্র নিন্দা জানান।

তারা বলেন, খালেদা জিয়ার মুক্তির ফয়সালা রাজপথেই হবে এবং সে লক্ষ্যে দলীয় নেতাকর্মীদেরকে প্রস্তত থাকার ও ইস্পাত কঠিন ঐক্য গড়ে তোলার আহবান জানান।


আরো সংবাদ



premium cement
নোয়াখালীতে ইসতিসকার নামাজ আদায় জলীয় বাষ্পের আধিক্যের কারণে অস্বস্তিভাব থাকবে বান্দরবানে বৃষ্টির চেয়ে চোখের পানি ফেলে বিশেষ নামাজ চকরিয়ায় যুবককে গুলি ও কুপিয়ে হত্যা, গ্রেফতার ৭ উপজেলা নির্বাচনে ব্যর্থ হলে গণতন্ত্র ক্ষুণ্ন হবে: সিইসি বাগাতিপাড়ায় ইসতিসকার নামাজ পরিবর্তনশীল জলবায়ুর জন্য কাসাভা উপযুক্ত, হেক্টরপ্রতি ফলন ৩৫-৫০ টন : বাকৃবি অধ্যাপক বৃষ্টির জন্য হাকাকার, সাভারে ইসতিসকার নামাজ আদায় বরিশালে সালাতুল ইসতিসকার আদায় অর্ধ শতাব্দীতে ভ্যাকসিন সাড়ে ১৫ কোটি লোকের জীবন বাঁচিয়েছে : বিশ্ব স্বাস্থ্য সংস্থা আল্লাহর রহমত কামনায় সকলকে সিজদাহ অবনত হতে হবে-মাওলানা দেলোয়ার হোসাইন

সকল