২৯ মার্চ ২০২০

বাগেরহাটে যুবলীগ নেতার চোখ উপড়ে ফেলল দুর্বৃত্তরা

-

বাগেরহাটের মোড়েলগঞ্জে যুবলীগ নেতা নাজমুল হাসান রানা (৪০) নামে এক ইউপি সদস্যের দুটি চোখ উপড়ে ফেলেছে দুর্বৃত্তরা।

সোমবার দিবাগত রাত ১টার দিকে উপজেলার শেখপাড়া বাজার এলাকায় এ ঘটনা ঘটে।

খবর পেয়ে রানার স্বজনেরা তাকে উদ্ধার করে রাত ৩টার দিকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেন।

পরিবার সূত্রে জানা গেছে, রানা শেখপাড়া গ্রামের নুর আলী হাওলাদারের ছেলে নাজমুল এবং বারইখালী ইউনিয়ন পরিষদের ৫ নং ওয়ার্ডের সদস্য ও যুবলীগ নেতা।

রানার স্ত্রী মুকুল বেগম মোবাইলে জানান, উপনির্বাচনে আওয়ামী লীগের প্রার্থী অ্যাডভোকেট আমিরুল আলম মিলনের সাথে দেখা করে বাড়িতে ফেরার পথে পরিকল্পিতভাবে হামলা করে চিহ্নিত সন্ত্রাসীরা। তারা রানার দুটি চোখ ধারালো অস্ত্র দিয়ে খুঁচিয়ে তুলে ফেলেছে।

মোড়েলগঞ্জ উপজেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক অ্যাডভোকেট তাজিনুর রহমান পলাশ জানান, নাজমুল হাসান রানা দুইবারের নির্বাচিত ইউপি সদস্য। তিনি ওই ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক ছিলেন। নতুন যুবলীগের কমিটিতে সম্পাদকীয় পদে থাকার কথা রয়েছে তার। রাজনৈতিক প্রতিপক্ষরা পরিকল্পিতভাবে তার ওপর নৃশংসভাবে হামলা চালিয়েছে। এসময় হামলাকারীদের গ্রেফতার করে দৃষ্টান্তমুলক শাস্তির দাবি করেন তিনি।

মোড়েলগঞ্জ থানার এসআই দিপঙ্কর মণ্ডল বলেন, আমরা ঘটনার তদন্ত শুরু করেছি। রানার ওপর হামলাকারীদের আটকের জন্য পুলিশ অভিযান শুরু করেছে।


আরো সংবাদ

করোনা বিপর্যয়ে জার্মানির অর্থমন্ত্রীর আত্মহত্যা যশোরে সড়ক দুর্ঘটনায় নিহত ১ করোনা মোকাবিলায় প্রধানমন্ত্রীর ৪ পরামর্শ দক্ষিণ চট্টগ্রামের ৮ উপজেলায় জেলা প্রশাসনের উদ্যোগে খাদ্যসামগ্রী বিতরণ শুরু বগুড়ায় করোনা সন্দেহে দুই রোগী হাসপাতালে ভর্তি বাংলাদেশে প্রথম : প্রাতিষ্ঠানিক কোয়ারেন্টাইন থেকে বাড়ি ফিরছেন করোনামুক্ত প্রবাসীরা ফরিদপুরে সন্দেহভাজন তিনজনের কেউই করোনা আক্রান্ত নন এক লাখ পরিবারের দায়িত্ব নিলেন ক্রীড়া প্রতিমন্ত্রী ও গাসিক মেয়র বগুড়ায় ভিপি সাইফুলের খাদ্য সামগ্রী বিতরণ টংগীবাড়ি ও শ্রীনগর উপজেলায় ব্যক্তি উদ্যোগে পিপিই বিতরণ ১১২তম জন্মদিনে বিশ্বের বয়স্কতম মানুষটি ঘরে একা

সকল

বৃদ্ধকে কান ধরে উঠবস করানো এসিল্যান্ডকে একহাত নিলেন আসিফ নজরুল (২৫১২২)করোনার বিরুদ্ধে লড়াকু ‘বীর’ চিকিৎসক যে ভয়াবহ বার্তা দিয়েই মারা গেলেন (২৪৫০৫)ব্রিটিশ প্রধানমন্ত্রীর করোনার খবরে পেছনের দরজা দিয়ে পালালেন উপদেষ্টা (ভিডিও) (১৪৩৬২)অ্যাডভোকেট সানাউল্লাহ মিয়া আর নেই (১২১৬৭)মুক্ত খালেদা জিয়ার সাথে দেখা হলো না সানাউল্লাহর (৯৭৮৩)কান ধরে উঠবস করানো সেই এসিল্যান্ড প্রত্যাহার (৯৭০৬)করোনার ওষুধ আবিষ্কারের দাবি ডুয়েটের ৩ গবেষকের (৯১৭৪)প্রবাসীর স্ত্রীর পরকীয়ার বলি মেয়ে (৮৮৯৯)করোনার আক্রমণে করুণ অবস্থা যুক্তরাষ্ট্রের (৮৭৮৩)মোদি-যোগির রাজ্যে ক্ষুধার জ্বালায় ঘাস খাচ্ছে শিশুরা (৮৫৯৭)