৩০ মার্চ ২০২০

আ’লীগ নেতা ও সাবেক ইউপি চেয়ারম্যানকে কুপিয়ে হত্যা

নড়াইলের লোহাগড়া ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান ও আওয়ামী লীগ নেতা বদর খন্দকারকে (৪০) কুপিয়ে হত্যা করেছে সন্ত্রাসীরা। সোমবার সন্ধ্যা ৬টার দিকে লোহাগড়া-নড়াইল সড়কের টি-চরকালনা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সামনে তাকে কুপিয়ে আহত করে সন্ত্রাসীরা। পরে রাত ৯টার দিকে তার মৃত্যু হয়।

জানা যায়, বদর খন্দকার মোটর সাইকেলযোগে তার কালনাঘাটস্থ ইটভাটা থেকে বাড়িতে যাচ্ছিলেন। পথিমধ্যে ওই স্কুলের সামনে পৌঁছালে সন্ত্রাসীরা বদরকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে জখম করে। তার চিৎকারে লোকজন এগিয়ে এলে সন্ত্রাসীরা পালিয়ে যায়।

আহত অবস্থায় বদরকে প্রথমে লোহাগড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হয়। অবস্থার অবনতি হলে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক রাত ৯টার দিকে তাকে মৃত ঘোষণা করেন।

বদর লোহাগড়া ইউনিয়নের চরবগজুড়ি গ্রামের ময়ের আলীর ছেলে। তিনি ইউনিয়ন আওয়ামী লীগের নির্বাহী কমিটির সাবেক সদস্য ছিলেন।

লোহাগড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগের চিকিৎসক সুমনা খানম জানান, ধারালো অস্ত্রের কোপে বদর খন্দকারের বাম হাতের তিনটি আঙ্গুল পড়ে গেছে। ডান হাতের কবজি প্রায় বিচ্ছিন্ন। দুই পায়ের হাটুর নিচ থেকে প্রায় বিচ্ছিন্ন হয়ে গেছে।

লোহাগড়া থানার ওসি আলমগীর হোসেন বলেন, ঘটনাস্থল থেকে একটি ধারালো দা, মোবাইলফোন, একটি খালি কালো ব্যাগ ও দুটি স্যান্ডেল উদ্ধার করা হয়েছে। বদর খন্দকার অচেতন অবস্থায় মৃত্যুবরণ করায় তার সাথে কথা বলা সম্ভব হয়নি। তবে এলাকায় আধিপত্য বিস্তারের দ্বন্দ্বে এ ঘটনা ঘটেছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে।


আরো সংবাদ

দেশে করোনায় আক্রন্ত ৮০ বছরের বৃদ্ধসহ নার্স-চিকিৎসকও সুস্থ দুস্থদের মাঝে স্বেচ্ছাসেবক দলের খাদ্য-সামগ্রী বিতরণ সোনারগাঁওয়ে বাড়ি বাড়ি গিয়ে খাদ্য সামগ্রী বিতরণ এমপি’র মুন্সীগঞ্জে সর্দি-কাশি-জ্বরে শিশুর মৃত্যু, আতঙ্কে প্রতিবেশীরা কানাডার প্রধানমন্ত্রী জাস্টিন ট্রুডো স্বেচ্ছায় আইসোলেশনে সন্ধ্যায় ঢাকা ছাড়ছেন প্রায় ৩৫০ মার্কিন নাগরিক প্রশাসনের নির্দেশনা উপেক্ষা, সামাজিক দুরত্ব মানছে না অনেকে দেশে নতুন করে আরো ১ জন করোনা রোগী শনাক্ত কুষ্টিয়ায় এক ব্যক্তির মৃত্যু, করোনা সন্দেহ কাস্টমস হাউস ও স্টেশনের প্রতি এনবিআরের নির্দেশ ইরাকের কে-১ ঘাঁটি থেকে মার্কিন সেনা প্রত্যাহার

সকল