০৮ এপ্রিল ২০২০

খুলনায় মোটরসাইকেল চালকের গলাকাটা লাশ উদ্ধার

খুলনার দাকোপ উপজেলা থেকে সোমবার সকালে সুব্রত মণ্ডল (২৯) নামে একজনের গলাকাটা লাশ উদ্ধার হয়েছে। সুব্রত উপজেলার বানিশান্তা গ্রামের বাসিন্দা এবং পেশায় ভাড়ার মোটরসাইকেল চালক ছিলেন।

জানা যায়, রোববার সন্ধ্যায় সুব্রত স্থানীয় বাজারে তাদের মুদি দোকানে ছিলেন। রাত সাড়ে ৯টার দিকে তার মোবাইল ফোনে কল এলে কথা শেষ করে মোটরসাইকেল নিয়ে বেরিয়ে যান। সুব্রত রাতে বাসায় ফিরেনি। পরে তার মোবাইল বন্ধ পায় পরিবারের সদস্যরা। আত্মীয়-স্বজনের কাছে খোঁজ করে তার সন্ধান মিলেনি। খোঁজাখুজির একপর্যায়ে রাত ২টার দিকে তার মোটরসাইকেলটি মধ্যবিল এলাকায় পাওয়া যায়। ভোরে একই জায়গায় তাকে গলাকাটা অবস্থায় পাওয়া যায়।

দাকোপ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শফিকুল ইসলাম চৌধুরী বলেন, সুব্রতর গলায় ও শরীরে ধারালো অস্ত্রের আঘাতের চিহ্ন রয়েছে। লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য খুলনা মেডিক্যাল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।


আরো সংবাদ

সকল

সেই প্রিয়া সাহা করোনায় আক্রান্ত! (৫০৮৩৩)নিজ এলাকায় ত্রাণ দিয়ে ঢাকায় ফিরে করোনায় মৃত্যু, আতঙ্কে স্থানীয়রা (৪৪৬১১)বেওয়ারিশের মতো সারা রাত সঙ্গীতশিল্পীর লাশ পড়েছিল রাস্তায় (২৬৭২১)দীর্ঘদিন জেলখাটা আসামিদের মুক্তির নির্দেশ প্রধানমন্ত্রীর (২০২৫৬)করোনা ছড়ানোয় চীনকে যে ভয়ঙ্কর শাস্তি দেয়ার দাবি উঠল জাতিসংঘে (১৬৩৮৯)কাশ্মিরে রক্তক্ষয়ী যুদ্ধে নিহত ভারতীয় দুর্ধর্ষ কমান্ডো দলের সব সদস্য (১৫৫২৩)রোজার ঈদের ছুটি পর্যন্ত বন্ধ হচ্ছে সব শিক্ষাপ্রতিষ্ঠান (১৩০৭৯)করোনার লক্ষণ নিয়ে নিজের বাড়িতে মরে পড়ে আছে ব্যবসায়ী, এগিয়ে আসছে না কেউ (১২৮০৫)ঢাকায় নতুন করে ৯টি এলাকা লকডাউন (১০৬৪৩)সবচেয়ে ভয়াবহ দিন আজ : মৃত্যু ৫, আক্রান্ত ৪১ (১০০৬১)