২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫
`

কুষ্টিয়ায় ট্রাক-ট্রলির সংঘর্ষে দুজন নিহত

কুষ্টিয়ায় ট্রাক-ট্রলির সংঘর্ষে দুজন নিহত - নয়া দিগন্ত

কুষ্টিয়ার ভেড়ামারায় ট্রাক ও ট্রলির মুখোমুখি সংঘর্ষে দুজন নিহত হয়েছেন। শনিবার সকালে কুষ্টিয়া-ঈশ্বরদী মহাসড়কের ভেড়ামারা ১০ মাইল নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে। আহত হয়েছেন আরও দুজন।

নিহতরা হলেন- ট্রলি চালক শুকুর আলী (৩৫) ও তার সহকারী আলামিন (১৮)। তাদের বাড়ি উপজেলার বাহিরচর ইউনিয়নের ১২ বাইল মসলেমপুর গ্রামে।

প্রত্যক্ষদর্শীদের বেড়াতে ভেড়ামারা থানার ওসি শাহজালাল জানান, সকালে ১০ মাইল নামক স্থানে একটি ট্রলি রাস্তা পার হওয়ার সময় কুষ্টিয়া অভিমুখ থেকে আসা একটি মালবাহী ট্রাক সেটিকে সজোরে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই ট্রলি চালক শুকুর আলী ও তার সহকারী আলামিন মারা যায়। এসময় ট্রলিতে থাকা আরও দুই আরোহী আহত হয়। নিহতদের লাশ উদ্ধার করে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে।


আরো সংবাদ



premium cement
ড. ইউনূসের ইউনেস্কো পুরস্কার নিয়ে যা বললেন তার আইনজীবী একনেকে ৮৪২৫ কোটি টাকার ১১ প্রকল্প অনুমোদন সান্তাহারে ট্রাকের চাকায় পিষ্ট হয়ে যুবক নিহত জলবায়ু সহনশীল মৎস্যচাষ প্রযুক্তি উদ্ভাবনে পদক্ষেপ নেয়া হবে : আব্দুর রহমান যুক্তরাষ্ট্রের সেতু ভাঙ্গার প্রভাব পড়বে বিশ্বজুড়ে! নাশকতার মামলায় চুয়াডাঙ্গা বিএনপি-জামায়াতের ৪৭ নেতাকর্মী কারাগারে হারল্যানের পণ্য কিনে লাখপতি হলেন ফাহিম-উর্বানা দম্পতি যাদের ফিতরা দেয়া যায় না ১৭ দিনের ছুটি পাচ্ছে জবি শিক্ষার্থীরা বেলাবতে অটোরিকশা উল্টে কাঠমিস্ত্রি নিহত রোহিঙ্গা ইস্যুতে মিয়ানমার সেনাবাহিনীর বিরুদ্ধে জাতিসঙ্ঘের প্রতিবেদন

সকল