০৭ এপ্রিল ২০২০

মহম্মদপুরে পরীক্ষা চলাকালে কেন্দ্র সচিবকে মারপিট

এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট ও স্থানীয় লোকজন - ছবি: নয়া দিগন্ত

মাগুরার মহম্মদপুরে এসএসসি পরীক্ষা চলাকালে বাবুখালী আফতাব উদ্দিন মাধ্যমিক বিদ্যালয় কেন্দ্রের সচিবকে মারধরের ঘটনা ঘটেছে। বৃহস্পতিবার এ ঘটনায় একজনকে কারাদণ্ড দেয়া হয়েছে।

কেন্দ্র সচিব মো: রতন আলী জানান, ট্রলির ধাক্কায় রাস্তার উপর একটি গাছ উপড়ে পড়ে যায়। এতে পরীক্ষার্থী ও স্থানীয়দের চলাচলের ব্যাঘাত সৃষ্টি হচ্ছিল। ফলে গাছটি কেঁটে স্থানীয়দেরকে হেফাজতে রাখতে বলা হয়। এতে বাঁধা দেন স্থানীয় যুবক কুবাদ মৃধা। পরে কুবাদ ঘটনাস্থলে আমাকে ডেকে নিয়ে যান। আমার সাথে কথাকাটাকাটির এক পর্যায়ে তিনি মারপিট শুরু করেন। এতে আহত হন বলে জানান রতন আলী।

এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট শেখ মো: রাসেল জানান, সরকারি কাজে বাধা দেওয়ায় দণ্ডবিধির ১৮৬ ধারা মোতাবেক কুবাদ মৃধাকে ৩০ দিনের বিনাশ্রম কারাদণ্ড দেওয়া হয়েছে।

দণ্ডপ্রাপ্ত যুবক কুবাদ মৃধা উপজেলার সুলতানসি গ্রামের জহুরুল হক মৃধার ছেলে।


আরো সংবাদ

ক্ষুধার্ত নারীর ফোনে ছুটে গেলেন বামনা থানার ওসি মধু ও কলোজিরা খেয়ে করোনা থেকে সুস্থ হলেন গভর্নর ভারত থেকে ১৩০০ নাগরিককে ফেরাতে যুক্তরাষ্ট্রের বিশেষ বিমান করোনাভাইরাস : ট্রাম্পের হুমকির পর ওষুধ রফতানিতে রাজি হলো ভারত দিনাজপুরে সড়ক দুর্ঘটনায় নিহত ১ যশোর জেলা পরিষদের উদ্যোগে কেশবপুরে খাদ্য সামগ্রী বিতরণ কেশবপুরে নারকেল গাছ থেকে পড়ে নিহত ১ করোনাভাইরাস পরীক্ষা: বাংলাদেশে টার্গেট দিনে ১০০০, পূরণ হচ্ছে না কেন বিয়ের আসরে সুমন বাহিনীর সেকেন্ড ইন কমান্ডকে হত্যা বঙ্গবন্ধুর খুনি মাজেদের রায় কার্যকরের আনুষ্ঠানিকতা শুরু হয়ে গেছে : আইনমন্ত্রী করোনায় কারখানা বন্ধ থাকলেও শ্রমিক ছাঁটাই করা যাবে না : বাণিজ্যমন্ত্রী

সকল

দীর্ঘদিন জেলখাটা আসামিদের মুক্তির নির্দেশ প্রধানমন্ত্রীর (২৭৯১৩)করোনা ছড়ানোয় চীনকে যে ভয়ঙ্কর শাস্তি দেয়ার দাবি উঠল জাতিসংঘে (১৭৬৭৩)গাদ্দাফিকে উৎখাতকারী জিবরিলের করোনায় মৃত্যু (১৫৭৯০)রমজান মাসে অফিসের সময়সূচি নির্ধারণ (১৪৩১৪)উকুন মারার ওষুধে ৪৮ ঘণ্টায় খতম করোনা (১৩৯১৯)করোনায় মৃতদের জানাজা-দাফনে প্রস্তুত এক ঝাঁক আলেম (১২৯১৩)এবার করোনায় আক্রান্ত বাঘ (১০৬৬১)৩ ঘণ্টার রাস্তা পাড়ি দিয়েছেন ২ দিন, খরচ হয়েছে ৪ হাজার টাকা! (১০৫১৮)'মেয়েকে কোলেও নিতে পারছি না!' দূর থেকে ভেজা চোখে তাকিয়ে পুলিশ অফিসার (১০০৭২)করোনার চিকিৎসায় তুরস্কের অভূতপূর্ব পদক্ষেপ, পাল্টে যাচ্ছে চিকিৎসা পদ্ধতি (৯৭০৭)