১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫
`

মাগুরায় ২ ডাকাতের গুলিবিদ্ধ লাশ উদ্ধার

-

মাগুরায় আন্তঃজেলা ডাকাত দলের দুই সদস্যের গুলিবিদ্ধ লাশ উদ্ধার করেছে মাগুরা সদর থানা পুলিশ। মঙ্গলবার দিবাগত রাত ১টার দিকে জেলার বরুনাতৈল গোরস্তান এলাকা থেকে তাদের লাশ উদ্ধার করা হয়।

নিহতরা হলেন লাভলু মণ্ডল (৪০) ও দাউদ মোল্যা (৩৮)।

মাগুরা সদর থানার ওসি মোঃ সাইফুল ইসলাম জানান, মঙ্গলবার রাতে গোলাগুলির শব্দ শুনে এলাকাবাসীর খবরে মাগুরা সদর থানার টহল পুলিশ ঘটনাস্থলে যায়। পরে পুলিশ সেখান থেকে গুলিবিদ্ধ দু'জনের লাশ, দেশীয় অস্ত্র রামদা ও গুলির খোসা উদ্ধার করে।

ওসি জানান, লাশ দুটি ফরিদপুরের মধুখালি উপজেলার আড়পাড়া গ্রামের গফুর মণ্ডলের ছেলে লাভলু মণ্ডল ও ফরিদপুরের বোয়ালমারি উপজেলার হাটখোলার চর গ্রামের ওহাব মোল্যার ছেলে দাউদ মোল্যার।

তিনি আরো জানান, নিহতদের নামে মাগুরা, ফরিদপুর ও রাজবাড়িসহ বিভিন্ন থানায় ডাকাতির ১২টির বেশি মামলা রয়েছে। তারা আন্তঃজেলা ডাকাত দলের সক্রিয় সদস্য।

পুলিশের ধারণা, ডাকাত দলের দু-গ্রুপের মধ্যে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে গোলাগুলিতে তারা নিহত হয়েছেন। লাশ ময়নাতদন্তের জন্য মাগুরা ২৫০ শয্যা হাসপাতাল মর্গে রাখা হয়েছে।

মাগুরা ২৫০ শয্যা হাসপাতালের জরুরী বিভাগের কর্তব্যরত চিকিৎসক আব্দুর রহমান সেলিম জানান, রাত ১টার দিকে পুলিশ গুলিবিদ্ধ লাশ নিয়ে এলে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়।


আরো সংবাদ



premium cement
ট্রাকচাপায় নিহত ১৪ : তদন্ত কমিটি গঠন, চালক-হেলপার গ্রেফতার নেতানিয়াহুর একগুঁয়েমির কারণে মধ্যস্তকারীর ভূমিকা থেকে সরে যাবে কাতার! আফ্রিদির সাথে বিবাদের বিষয়ে কথা বললেন বাবর বাংলাদেশে গ্রিসের দূতাবাস হচ্ছে : পররাষ্ট্রমন্ত্রী পাকিস্তানের সাথে টেস্ট খেলতে চান রোহিত অধ্যাপক মাযহারুল ইসলামের বাসভবনে অধ্যাপক মুজিবুর রহমান ইউক্রেনের ২০টি ড্রোন, ২টি ক্ষেপণাস্ত্র নিষ্কিৃয় করল রাশিয়া তালেবানকে আফগান মাটি অন্যদের ব্যবহারের সুযোগ না দেয়ার আহ্বান যুক্তরাষ্ট্রের। গত দুই দিনের রেকর্ডের পর চুয়াডাঙ্গায় আজও বইছে তীব্র তাপদাহ বগুড়ায় শিশুকে গলা কেটে হত্যা, নানা আটক নিউজিল্যান্ডের বিপক্ষে প্রথম ম্যাচে পাকিস্তানের সম্ভাব্য একাদশ

সকল