০৮ এপ্রিল ২০২০

ভাষার মাসে ছাত্রীদের সাথে হিন্দি গানে নেচে ভাইরাল অধ্যক্ষ

ছাত্রীদের সাথে নৃত্যরত অধ্যক্ষ - ছবি: নয়া দিগন্ত

চুয়াডাঙ্গার জীবননগরে ভাষার মাসে হিন্দি গান বাজিয়ে কলেজ ছাত্রীদের সাথে নাচ করে সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয়ে সমালোচিত হয়েছেন জীবননগর সরকারি মহিলা ডিগ্রি কলেজের অধ্যক্ষ আলাউদ্দিন হোসেন।

শনিবার জীবননগর সরকারি মহিলা ডিগ্রি কলেজে বসন্তবরণ অনুষ্ঠানে ছাত্রীদের অনুরোধে তাদের সঙ্গে নাচ করেন এই অধ্যক্ষ। সেই ড্যান্সের ভিডিও ফেইসবুক ও ইউটিউবসহ বিভিন্ন সামাজিক মাধ্যমে ছড়িয়ে পড়ে। মঙ্গলবার সকালে সেটি ফেসবুকে ভাইরাল হয়ে যায়। এ ভিডিও দেখে ফেসবুকে বিভিন্ন জন অধ্যক্ষ আলাউদ্দিনের সমালোচনা করে কমেন্টস করেছেন। টুপি মাথায় দিয়ে ভাষার মাসে হিন্দি গান বাজিয়ে ড্যান্স করায় স্থানীয় গণ্যমান্য ব্যক্তিরা এর নিন্দা জানিয়েছেন।

ভাষার মাসে হিন্দি গানের সঙ্গে তালমিলিয়ে ও ইসলামিক লেবাস এবং মাথায় টুপি পড়ে নাচ করাটা কী আপনার ঠিক হয়েছে, এমন প্রশ্নের জবাবে জীবননগর সরকারি মহিলা ডিগ্রি কলেজের অধ্যক্ষ আলাউদ্দিন হোসেন নয়া দিগন্তকে বলেন, আমি ছাত্রীদের অনুরোধে তাদের সাথে নাচ করেছি। তবে টুপি পড়ে নাচ করাটা আমার ঠিক হয়নি। ছোট একটা বিষয়কে বড় করে দেখা হচ্ছে।


আরো সংবাদ

সেই প্রিয়া সাহা করোনায় আক্রান্ত! (৫০৮৩৩)নিজ এলাকায় ত্রাণ দিয়ে ঢাকায় ফিরে করোনায় মৃত্যু, আতঙ্কে স্থানীয়রা (৪৪৬১১)বেওয়ারিশের মতো সারা রাত সঙ্গীতশিল্পীর লাশ পড়েছিল রাস্তায় (২৬৭২১)দীর্ঘদিন জেলখাটা আসামিদের মুক্তির নির্দেশ প্রধানমন্ত্রীর (২০২৫৬)করোনা ছড়ানোয় চীনকে যে ভয়ঙ্কর শাস্তি দেয়ার দাবি উঠল জাতিসংঘে (১৬৩৮৯)কাশ্মিরে রক্তক্ষয়ী যুদ্ধে নিহত ভারতীয় দুর্ধর্ষ কমান্ডো দলের সব সদস্য (১৫৫২৩)রোজার ঈদের ছুটি পর্যন্ত বন্ধ হচ্ছে সব শিক্ষাপ্রতিষ্ঠান (১৩০৭৯)করোনার লক্ষণ নিয়ে নিজের বাড়িতে মরে পড়ে আছে ব্যবসায়ী, এগিয়ে আসছে না কেউ (১২৮০৫)ঢাকায় নতুন করে ৯টি এলাকা লকডাউন (১০৬৪৩)সবচেয়ে ভয়াবহ দিন আজ : মৃত্যু ৫, আক্রান্ত ৪১ (১০০৬১)