০৯ এপ্রিল ২০২০

মাগুরার শ্রীপুরে রাস্তায় গাছ ফেলে শিক্ষাসফরের যাত্রীদের সর্বস্ব লুট

-

মাগুরার শ্রীপুরের জি কে আইডিয়াল ডিগ্রি কলেজের শিক্ষাসফর থেকে বাড়ি ফেরার পথে দোরাননগর নামক স্থানে সোমবার মধ্যরাতে ওই কলেজের সহকারী অধ্যাপক ও শ্রীপুর প্রেস ক্লাবের সভাপতি মুসাফির নজরুল, তার সহকর্মী আ: আওয়াল ও তাদের পরিবারের সর্বস্ব লুট করেছে ডাকাতরা।

শ্রীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো: মাহবুবুর রহমান জানান, উপজেলার জি কে আইডিয়াল ডিগ্রি কলেজ থেকে সোমবার সকালে নাটোরের গণভবনসহ বিভিন্ন স্থান ভ্রমণ শেষে কলেজের সহকারী অধ্যাপক ও শ্রীপুর প্রেসক্লাবের সভাপতি মুসাফির নজরুল ও একই কলেজের শিক্ষক আ: আওয়ালসহ তাদের পরিবার সবার সাথে কলেজে নেমে ইজিবাইকযোগে নিজ নিজ বাড়িতে ফেরার পথে দোরাননগর নামক স্থানে পৌঁছালে রাত পৌনে ১২টার দিকে একদল ডাকাত পাকা রাস্তায় গাছ ফেলে তাদের গতিরোধ করে দেশীয় অস্ত্র দিয়ে ভয়-ভীতি দেখিয়ে স্বর্ণালংকার ও নগদ টাকা ছিনিয়ে নিয়ে পালিয়ে যায়। এ সময় অপর এক মোটরসাইকেল আরোহী ও বিপরীত দিক থেকে আসা মালামাল বোঝাই নসীমনসহ দুজনকেও জিম্মি করে একই কায়দায় তাদের নগদ টাকা ও মোবাইল ছিনিয়ে নেয়, যার আনুমানিক মূল্য দেড় লক্ষাধিক টাকা। খবর পেয়ে তিনিসহ নাকোল ফাঁড়ি ও টহলদলের পুলিশ সদস্যরা দ্রুত ঘটনাস্থলে পৌঁছালেও ডাকাতদল তার আগেই পালিয়ে যায়।

এ ব্যাপারে শ্রীপুর থানায় অভিযোগ দাখিল করা হয়েছে।

মাগুরার পুলিশ সুপার খান মো: রেজোয়ান মঙ্গলবার সকালে ঘটনাস্থল পরিদর্শন করেছেন এবং দ্রুত এ ঘটনায় জড়িতদের গ্রেফতারের জন্য পুলিশকে নির্দেশ দিয়েছেন।


আরো সংবাদ

সেই প্রিয়া সাহা করোনায় আক্রান্ত! (৫০৮৩৩)নিজ এলাকায় ত্রাণ দিয়ে ঢাকায় ফিরে করোনায় মৃত্যু, আতঙ্কে স্থানীয়রা (৪৪৬১১)বেওয়ারিশের মতো সারা রাত সঙ্গীতশিল্পীর লাশ পড়েছিল রাস্তায় (২৬৭২১)দীর্ঘদিন জেলখাটা আসামিদের মুক্তির নির্দেশ প্রধানমন্ত্রীর (২০২৫৬)করোনা ছড়ানোয় চীনকে যে ভয়ঙ্কর শাস্তি দেয়ার দাবি উঠল জাতিসংঘে (১৬৩৮৯)কাশ্মিরে রক্তক্ষয়ী যুদ্ধে নিহত ভারতীয় দুর্ধর্ষ কমান্ডো দলের সব সদস্য (১৫৫২৩)রোজার ঈদের ছুটি পর্যন্ত বন্ধ হচ্ছে সব শিক্ষাপ্রতিষ্ঠান (১৩০৭৯)করোনার লক্ষণ নিয়ে নিজের বাড়িতে মরে পড়ে আছে ব্যবসায়ী, এগিয়ে আসছে না কেউ (১২৮০৫)ঢাকায় নতুন করে ৯টি এলাকা লকডাউন (১০৬৪৩)সবচেয়ে ভয়াবহ দিন আজ : মৃত্যু ৫, আক্রান্ত ৪১ (১০০৬১)