২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫
`

মাগুরার শ্রীপুরে রাস্তায় গাছ ফেলে শিক্ষাসফরের যাত্রীদের সর্বস্ব লুট

-

মাগুরার শ্রীপুরের জি কে আইডিয়াল ডিগ্রি কলেজের শিক্ষাসফর থেকে বাড়ি ফেরার পথে দোরাননগর নামক স্থানে সোমবার মধ্যরাতে ওই কলেজের সহকারী অধ্যাপক ও শ্রীপুর প্রেস ক্লাবের সভাপতি মুসাফির নজরুল, তার সহকর্মী আ: আওয়াল ও তাদের পরিবারের সর্বস্ব লুট করেছে ডাকাতরা।

শ্রীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো: মাহবুবুর রহমান জানান, উপজেলার জি কে আইডিয়াল ডিগ্রি কলেজ থেকে সোমবার সকালে নাটোরের গণভবনসহ বিভিন্ন স্থান ভ্রমণ শেষে কলেজের সহকারী অধ্যাপক ও শ্রীপুর প্রেসক্লাবের সভাপতি মুসাফির নজরুল ও একই কলেজের শিক্ষক আ: আওয়ালসহ তাদের পরিবার সবার সাথে কলেজে নেমে ইজিবাইকযোগে নিজ নিজ বাড়িতে ফেরার পথে দোরাননগর নামক স্থানে পৌঁছালে রাত পৌনে ১২টার দিকে একদল ডাকাত পাকা রাস্তায় গাছ ফেলে তাদের গতিরোধ করে দেশীয় অস্ত্র দিয়ে ভয়-ভীতি দেখিয়ে স্বর্ণালংকার ও নগদ টাকা ছিনিয়ে নিয়ে পালিয়ে যায়। এ সময় অপর এক মোটরসাইকেল আরোহী ও বিপরীত দিক থেকে আসা মালামাল বোঝাই নসীমনসহ দুজনকেও জিম্মি করে একই কায়দায় তাদের নগদ টাকা ও মোবাইল ছিনিয়ে নেয়, যার আনুমানিক মূল্য দেড় লক্ষাধিক টাকা। খবর পেয়ে তিনিসহ নাকোল ফাঁড়ি ও টহলদলের পুলিশ সদস্যরা দ্রুত ঘটনাস্থলে পৌঁছালেও ডাকাতদল তার আগেই পালিয়ে যায়।

এ ব্যাপারে শ্রীপুর থানায় অভিযোগ দাখিল করা হয়েছে।

মাগুরার পুলিশ সুপার খান মো: রেজোয়ান মঙ্গলবার সকালে ঘটনাস্থল পরিদর্শন করেছেন এবং দ্রুত এ ঘটনায় জড়িতদের গ্রেফতারের জন্য পুলিশকে নির্দেশ দিয়েছেন।


আরো সংবাদ



premium cement
নারায়ণগঞ্জ জেলার শ্রেষ্ঠ ওসি আহসান উল্লাহ ‘ট্রি অব পিস’ পুরস্কার বিষয়ে ইউনূস সেন্টারের বিবৃতি আনোয়ারায় বর্তমান স্বামীর হাতে সাবেক স্বামী খুন, গ্রেফতার ৩ ফতুল্লা প্রেস ক্লাবের ইফতার মাহফিল অনুষ্ঠিত বদরের শিক্ষায় ন্যায়-ইনসাফের সমাজ প্রতিষ্ঠায় ঐক্যবদ্ধ হতে হবে : সেলিম উদ্দিন ইসলামের বিজয়ই বদরের মূল চেতনা : ছাত্রশিবির পরিবেশ দূষণে বাংলাদেশে বছরে ২ লাখ ৭২ হাজার মানুষের মৃত্যু : বিশ্বব্যাংক নোয়াখালীতে ল’ইয়ার্স কাউন্সিলের ইফতার মাহফিল অনুষ্ঠিত ‘আইনের শাসন ও মানবাধিকার প্রতিষ্ঠার জন্য ল’ ইয়ার্স কাউন্সিল কাজ করে যাচ্ছে’ পুকুরে পাওয়া গেল ১০০ ইলিশ অবন্তিকার আত্মহত্যা : জবির সহকারী প্রক্টর দ্বীন ইসলামের জামিন আবারো নামঞ্জুর

সকল