০৯ এপ্রিল ২০২০

বাগেরহাটে গণপিটুনিতে ডাকাত নিহত

-

বাগেরহাটের কচুয়া উপজেলায় ডাকাতি করতে গিয়ে গণপিটুনিতে এক ডাকাত নিহত হয়েছেন। সোমবার ভোরে কচুয়া উপজেলার বারইখালী গ্রামের সোমেদ হাওলাদারের বাড়িতে এই ঘটনা ঘটে।


ডাকাতদের আটক করতে গিয়ে দুই যুবক আহত হয়েছেন। আহতরা হলেন, আব্দুল কাদের হাওলাদারের ছেলে মোহিত হাওলাদার (৩২) ও মহাসিন হাওলাদার (৩৭)।

কচুয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত) সর্দার ইকবাল হোসেন জানান, সোমবার ভোরে কয়েকজন ডাকাত উপজেলার বারইখালী গ্রামের সোমেদ হাওলাদারের বাড়িতে প্রবেশ করে। পরে ঘরের সবাইকে জিম্মি করে নগত ৫০ হাজার টাকা ও স্বর্ণালংকার নিয়ে পালিয়ে যান।

পালানোর সময় বাড়ির লোকদের চিৎকারে পার্শ্ববর্তী লোকজন ডাকাত দলকে ধাওয়া করে একজনকে আটক করে। এ সময়ে ক্ষুদ্ধ গ্রামবাসীর গণপিটুনিতে এক ডাকাত আহত হন। পরে আহত ডাকাত সদস্যকে উদ্ধার করে কচুয়া উপজেলা স্বাস্থ্য কেন্দ্রে নেওয়া হলে সেখানের কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত্যু ঘোষণা করেন।

তিনি আরো জানান, ডাকাতদের আটক করতে গিয়ে স্থানীয় ২ যুবক আহত হয় বলে স্থানীয় ইউপি সদস্য জাকির হাওলাদার জানিয়েছেন। নিহত ডাকাতের পরিচয় এখনও পর্যন্ত পাওয়া যায়নি।

এই ঘটনার পর বাগেরহাট সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার ওবায়দুর রহমান ঘটনাস্থল পরিদর্শন করেছেন ও নিহত ডাকাতের লাশ ময়নাতদন্তের জন্য বাগেরহাট সদর হাসপাতালে পাঠানোর প্রস্তুতি নেওয়া হয়েছে।

 


আরো সংবাদ

সেই প্রিয়া সাহা করোনায় আক্রান্ত! (৫০৮৩৩)নিজ এলাকায় ত্রাণ দিয়ে ঢাকায় ফিরে করোনায় মৃত্যু, আতঙ্কে স্থানীয়রা (৪৪৬১১)বেওয়ারিশের মতো সারা রাত সঙ্গীতশিল্পীর লাশ পড়েছিল রাস্তায় (২৬৭২১)দীর্ঘদিন জেলখাটা আসামিদের মুক্তির নির্দেশ প্রধানমন্ত্রীর (২০২৫৬)করোনা ছড়ানোয় চীনকে যে ভয়ঙ্কর শাস্তি দেয়ার দাবি উঠল জাতিসংঘে (১৬৩৮৯)কাশ্মিরে রক্তক্ষয়ী যুদ্ধে নিহত ভারতীয় দুর্ধর্ষ কমান্ডো দলের সব সদস্য (১৫৫২৩)রোজার ঈদের ছুটি পর্যন্ত বন্ধ হচ্ছে সব শিক্ষাপ্রতিষ্ঠান (১৩০৭৯)করোনার লক্ষণ নিয়ে নিজের বাড়িতে মরে পড়ে আছে ব্যবসায়ী, এগিয়ে আসছে না কেউ (১২৮০৫)ঢাকায় নতুন করে ৯টি এলাকা লকডাউন (১০৬৪৩)সবচেয়ে ভয়াবহ দিন আজ : মৃত্যু ৫, আক্রান্ত ৪১ (১০০৬১)