০৬ জুন ২০২০

সাতক্ষীরায় অপহরণের ২ দিন পর মাটিতে পুঁতে রাখা যুবকের লাশ উদ্ধার

-

সাতক্ষীরায় অপহরণের দুই দিন পর মাটিতে পুঁতে রাখা রাসুল হোসেন ওরফে জিম নামের এক যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ। জিমের বন্ধু গ্রেফতারকৃত জাহিদ হাসানের স্বীকারোক্তি মোতাবেক আজ বৃহস্পতিবার বেলা ৩টার দিকে সাতক্ষীরা পৌর শহরের চালতেতলা বাগানবাড়ি এলাকা থেকে পুলিশ এই লাশ উদ্ধার করে।

নিহত মো: রাসুল হোসেন ওরফে জিম (২২) খুলনার ফুলবাড়িগেট এলাকার হেমায়েত হোসেনের ছেলে। তারা সাতক্ষীরা শহরের পুরাতন সাতক্ষীরা এলাকায় বসবাস করতেন।

গ্রেফতারকৃত মো: জাহিদ হাসান (২৩) সাতক্ষীরা শহরের মুনজিতপুর এলাকার মো: আব্দুর রউফ হাসানের ছেলে। তারা সাতক্ষীরা পৌর শহরের চালতেতলা বাগানবাড়ি এলাকায় জনৈক লিটনের বাড়িতে ভাড়া থাকতেন।

পুলিশ সূত্র জানায়, টাকা-পয়সা লেনদেনকে কেন্দ্র করে জাহিদ হাসান তার বন্ধু রাসুল হোসেন ওরফে জিমকে মঙ্গলবার সকালে পুরাতন সাতক্ষীরা এলাকার একটি রাস্তার উপর থেকে অপহরণ করে। এঘটনায় জিমের বাবা হেমায়েত হোসন বাদি হয়ে বুধবার সাতক্ষীরা সদর থানায় একটি অভিযোগ দায়ের করে। পুলিশ এই অভিযোগের ভিত্তিতে জিমের বন্ধু জাহিদ হাসানকে গ্রেফতার করে। পরে তার স্বীকারোক্তি অনুযায়ী গতকাল বেলা ৩টার দিকে সাতক্ষীরা পৌর শহরের চালতেতলা বাগানবাড়ি এলাকায় জাহিদ হাসানদের ভাড়া বাড়ির কাছাকাছি এলাকায় মাটিতে পুঁতে রাখা জিমের লাশ উদ্ধার করা হয়। এসময় সাতক্ষীরা সদর থানার অফিসার ইনচার্জ মোস্তাফিজুর রহমান ও ওসি তদন্ত আবুল কালাম ঘটনাস্থলে উপস্থিত ছিলেন।

সাতক্ষীরা সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) মোস্তাফিজুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, নিহতের লাশ উদ্ধার করে থানায় আনা হয়েছে। ময়নাতদন্ত শেষে নিহতের লাশ তার পরিবারের কাছে হস্তান্তর করা হবে।


আরো সংবাদ

ডা. জাফরুল্লাহ চৌধুরীর অবস্থা স্থিতিশীল আগুন নিয়ে খেলবেন না: ভারতকে পাকিস্তান সেনাবাহিনী ডাক্তারের পরামর্শ ছাড়া অক্সিজেন ব্যবহারে যেসব ঝুঁকি কেরানীগঞ্জে করোনা আক্রান্ত আরেক যুবলীগ নেতার মৃত্যু পাবনায় স্ত্রী-কন্যাসহ অবসরপ্রাপ্ত ব্যাংক কর্মকর্তার অর্ধগলিত লাশ উদ্ধার করোনায় কক্সবাজারের ব্যবসায়ীর মৃত্যু আইসিইউ পেতে হাসপাতালে ঘুরছেন রোগীরা ঢাকা মেডিকেলের করোনা ইউনিটে আরো ২৪ জনের মৃত্যু সাটুরিয়ায় একদিনে করোনায় ২৩ জন শনাক্ত ভারতে অন্তঃসত্ত্বা হাতি হত্যায় গ্রেফতার ১ গণপরিবহনে ভাড়া বৃদ্ধি ও স্বাস্থ্য বিভাগে দুর্নীতি জনগণকে জিম্মি করার শামিল : ইসলামী আন্দোলন

সকল





justin tv