৩০ মার্চ ২০২০

সাতক্ষীরায় অপহরণের ২ দিন পর মাটিতে পুঁতে রাখা যুবকের লাশ উদ্ধার

-

সাতক্ষীরায় অপহরণের দুই দিন পর মাটিতে পুঁতে রাখা রাসুল হোসেন ওরফে জিম নামের এক যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ। জিমের বন্ধু গ্রেফতারকৃত জাহিদ হাসানের স্বীকারোক্তি মোতাবেক আজ বৃহস্পতিবার বেলা ৩টার দিকে সাতক্ষীরা পৌর শহরের চালতেতলা বাগানবাড়ি এলাকা থেকে পুলিশ এই লাশ উদ্ধার করে।

নিহত মো: রাসুল হোসেন ওরফে জিম (২২) খুলনার ফুলবাড়িগেট এলাকার হেমায়েত হোসেনের ছেলে। তারা সাতক্ষীরা শহরের পুরাতন সাতক্ষীরা এলাকায় বসবাস করতেন।

গ্রেফতারকৃত মো: জাহিদ হাসান (২৩) সাতক্ষীরা শহরের মুনজিতপুর এলাকার মো: আব্দুর রউফ হাসানের ছেলে। তারা সাতক্ষীরা পৌর শহরের চালতেতলা বাগানবাড়ি এলাকায় জনৈক লিটনের বাড়িতে ভাড়া থাকতেন।

পুলিশ সূত্র জানায়, টাকা-পয়সা লেনদেনকে কেন্দ্র করে জাহিদ হাসান তার বন্ধু রাসুল হোসেন ওরফে জিমকে মঙ্গলবার সকালে পুরাতন সাতক্ষীরা এলাকার একটি রাস্তার উপর থেকে অপহরণ করে। এঘটনায় জিমের বাবা হেমায়েত হোসন বাদি হয়ে বুধবার সাতক্ষীরা সদর থানায় একটি অভিযোগ দায়ের করে। পুলিশ এই অভিযোগের ভিত্তিতে জিমের বন্ধু জাহিদ হাসানকে গ্রেফতার করে। পরে তার স্বীকারোক্তি অনুযায়ী গতকাল বেলা ৩টার দিকে সাতক্ষীরা পৌর শহরের চালতেতলা বাগানবাড়ি এলাকায় জাহিদ হাসানদের ভাড়া বাড়ির কাছাকাছি এলাকায় মাটিতে পুঁতে রাখা জিমের লাশ উদ্ধার করা হয়। এসময় সাতক্ষীরা সদর থানার অফিসার ইনচার্জ মোস্তাফিজুর রহমান ও ওসি তদন্ত আবুল কালাম ঘটনাস্থলে উপস্থিত ছিলেন।

সাতক্ষীরা সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) মোস্তাফিজুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, নিহতের লাশ উদ্ধার করে থানায় আনা হয়েছে। ময়নাতদন্ত শেষে নিহতের লাশ তার পরিবারের কাছে হস্তান্তর করা হবে।


আরো সংবাদ

বৃদ্ধকে কান ধরে উঠবস করানো এসিল্যান্ডকে একহাত নিলেন আসিফ নজরুল (২৫১২৪)করোনার বিরুদ্ধে লড়াকু ‘বীর’ চিকিৎসক যে ভয়াবহ বার্তা দিয়েই মারা গেলেন (২৪৫০৫)ব্রিটিশ প্রধানমন্ত্রীর করোনার খবরে পেছনের দরজা দিয়ে পালালেন উপদেষ্টা (ভিডিও) (১৪৩৬৩)অ্যাডভোকেট সানাউল্লাহ মিয়া আর নেই (১২১৬৯)মুক্ত খালেদা জিয়ার সাথে দেখা হলো না সানাউল্লাহর (৯৭৮৪)কান ধরে উঠবস করানো সেই এসিল্যান্ড প্রত্যাহার (৯৭০৮)করোনার ওষুধ আবিষ্কারের দাবি ডুয়েটের ৩ গবেষকের (৯১৭৪)প্রবাসীর স্ত্রীর পরকীয়ার বলি মেয়ে (৮৯০১)করোনার আক্রমণে করুণ অবস্থা যুক্তরাষ্ট্রের (৮৭৮৩)মোদি-যোগির রাজ্যে ক্ষুধার জ্বালায় ঘাস খাচ্ছে শিশুরা (৮৫৯৭)