১১ আগস্ট ২০২০

সাতক্ষীরায় অপহরণের ২ দিন পর মাটিতে পুঁতে রাখা যুবকের লাশ উদ্ধার

-
24tkt

সাতক্ষীরায় অপহরণের দুই দিন পর মাটিতে পুঁতে রাখা রাসুল হোসেন ওরফে জিম নামের এক যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ। জিমের বন্ধু গ্রেফতারকৃত জাহিদ হাসানের স্বীকারোক্তি মোতাবেক আজ বৃহস্পতিবার বেলা ৩টার দিকে সাতক্ষীরা পৌর শহরের চালতেতলা বাগানবাড়ি এলাকা থেকে পুলিশ এই লাশ উদ্ধার করে।

নিহত মো: রাসুল হোসেন ওরফে জিম (২২) খুলনার ফুলবাড়িগেট এলাকার হেমায়েত হোসেনের ছেলে। তারা সাতক্ষীরা শহরের পুরাতন সাতক্ষীরা এলাকায় বসবাস করতেন।

গ্রেফতারকৃত মো: জাহিদ হাসান (২৩) সাতক্ষীরা শহরের মুনজিতপুর এলাকার মো: আব্দুর রউফ হাসানের ছেলে। তারা সাতক্ষীরা পৌর শহরের চালতেতলা বাগানবাড়ি এলাকায় জনৈক লিটনের বাড়িতে ভাড়া থাকতেন।

পুলিশ সূত্র জানায়, টাকা-পয়সা লেনদেনকে কেন্দ্র করে জাহিদ হাসান তার বন্ধু রাসুল হোসেন ওরফে জিমকে মঙ্গলবার সকালে পুরাতন সাতক্ষীরা এলাকার একটি রাস্তার উপর থেকে অপহরণ করে। এঘটনায় জিমের বাবা হেমায়েত হোসন বাদি হয়ে বুধবার সাতক্ষীরা সদর থানায় একটি অভিযোগ দায়ের করে। পুলিশ এই অভিযোগের ভিত্তিতে জিমের বন্ধু জাহিদ হাসানকে গ্রেফতার করে। পরে তার স্বীকারোক্তি অনুযায়ী গতকাল বেলা ৩টার দিকে সাতক্ষীরা পৌর শহরের চালতেতলা বাগানবাড়ি এলাকায় জাহিদ হাসানদের ভাড়া বাড়ির কাছাকাছি এলাকায় মাটিতে পুঁতে রাখা জিমের লাশ উদ্ধার করা হয়। এসময় সাতক্ষীরা সদর থানার অফিসার ইনচার্জ মোস্তাফিজুর রহমান ও ওসি তদন্ত আবুল কালাম ঘটনাস্থলে উপস্থিত ছিলেন।

সাতক্ষীরা সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) মোস্তাফিজুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, নিহতের লাশ উদ্ধার করে থানায় আনা হয়েছে। ময়নাতদন্ত শেষে নিহতের লাশ তার পরিবারের কাছে হস্তান্তর করা হবে।


আরো সংবাদ

প্রদীপের জন্যই ব্যর্থ ইয়াবা অভিযান (১০৩০৯)প্রকাশ্যে সহকর্মীকে ওসির থাপ্পর, তদন্তে নেমেছে পুলিশের তদন্ত কমিটি (৭৫৯৪)দেশে যেসব কারণে এখন ধরা পড়ছে ঝাঁকে ঝাঁকে ইলিশ (৪১৬০)শেষ রক্তবিন্দু থাকা পর্যন্ত বিচার চাইবেন শিপ্রা: র‌্যাব (৩৯৮৫)সিনহার মৃত্যুতে সরকার কষ্ট পেয়েছে : হানিফ (৩৩৪১)পবিত্র কাবা ও আয়া সোফিয়া মসজিদে নকশা করে গর্বিত এই চিত্রশিল্পী (৩০৮৩)গানের মধ্যে তিনি বেঁচে থাকবেন অনন্তকাল : রুনা লায়লা (২৯১৭)আবার মানবিক নজির শাহরুখের (২৭৭৩)এটাই যেন বিচারবহির্ভুত হত্যাকাণ্ডের শেষ ঘটনা হয় : সিনহার মা (২৭১৯)ভারতের বিরুদ্ধে সোচ্চার না হলে বাংলাদেশের মুক্তি নেই : ডা. জাফরুল্লাহ (২৬৫৭)