২৮ সেপ্টেম্বর ২০২০

সাতক্ষীরায় অপহরণের ২ দিন পর মাটিতে পুঁতে রাখা যুবকের লাশ উদ্ধার

-

সাতক্ষীরায় অপহরণের দুই দিন পর মাটিতে পুঁতে রাখা রাসুল হোসেন ওরফে জিম নামের এক যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ। জিমের বন্ধু গ্রেফতারকৃত জাহিদ হাসানের স্বীকারোক্তি মোতাবেক আজ বৃহস্পতিবার বেলা ৩টার দিকে সাতক্ষীরা পৌর শহরের চালতেতলা বাগানবাড়ি এলাকা থেকে পুলিশ এই লাশ উদ্ধার করে।

নিহত মো: রাসুল হোসেন ওরফে জিম (২২) খুলনার ফুলবাড়িগেট এলাকার হেমায়েত হোসেনের ছেলে। তারা সাতক্ষীরা শহরের পুরাতন সাতক্ষীরা এলাকায় বসবাস করতেন।

গ্রেফতারকৃত মো: জাহিদ হাসান (২৩) সাতক্ষীরা শহরের মুনজিতপুর এলাকার মো: আব্দুর রউফ হাসানের ছেলে। তারা সাতক্ষীরা পৌর শহরের চালতেতলা বাগানবাড়ি এলাকায় জনৈক লিটনের বাড়িতে ভাড়া থাকতেন।

পুলিশ সূত্র জানায়, টাকা-পয়সা লেনদেনকে কেন্দ্র করে জাহিদ হাসান তার বন্ধু রাসুল হোসেন ওরফে জিমকে মঙ্গলবার সকালে পুরাতন সাতক্ষীরা এলাকার একটি রাস্তার উপর থেকে অপহরণ করে। এঘটনায় জিমের বাবা হেমায়েত হোসন বাদি হয়ে বুধবার সাতক্ষীরা সদর থানায় একটি অভিযোগ দায়ের করে। পুলিশ এই অভিযোগের ভিত্তিতে জিমের বন্ধু জাহিদ হাসানকে গ্রেফতার করে। পরে তার স্বীকারোক্তি অনুযায়ী গতকাল বেলা ৩টার দিকে সাতক্ষীরা পৌর শহরের চালতেতলা বাগানবাড়ি এলাকায় জাহিদ হাসানদের ভাড়া বাড়ির কাছাকাছি এলাকায় মাটিতে পুঁতে রাখা জিমের লাশ উদ্ধার করা হয়। এসময় সাতক্ষীরা সদর থানার অফিসার ইনচার্জ মোস্তাফিজুর রহমান ও ওসি তদন্ত আবুল কালাম ঘটনাস্থলে উপস্থিত ছিলেন।

সাতক্ষীরা সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) মোস্তাফিজুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, নিহতের লাশ উদ্ধার করে থানায় আনা হয়েছে। ময়নাতদন্ত শেষে নিহতের লাশ তার পরিবারের কাছে হস্তান্তর করা হবে।


আরো সংবাদ

তাজউদ্দীন আহমদের বোন মরিয়ম হেলালের ইন্তেকাল শিক্ষা প্রতিষ্ঠান খোলার বিষয়ে ৩০ সেপ্টেম্বর সংবাদ সম্মেলন করবেন শিক্ষামন্ত্রী গাজীপুরে পৃথক ঘটনায় ২ জনের ঝুলন্ত লাশ উদ্ধার রুহিয়া-পাটিয়াডাঙ্গী সড়ক যোগাযোগ বিচ্ছিন্ন ফরিদপুরে দেয়ালচাপায় শিশুর মৃত্যু ৩ অক্টোবর থেকে অবৈধভাবে দখলকৃত পার্কগুলোতে উচ্ছেদ অভিযান : মেয়র আতিক নোয়াখালীতে আল্লামা শফীর রূহের মাগফিরাত কামনায় দোয়া মাহফিল অনুষ্ঠিত হাসিনা-মোদী ভার্চুয়াল বৈঠক ডিসেম্বরে : পররাষ্ট্রমন্ত্রী নলছিটিতে করোনা আক্রান্ত হয়ে একজনের মৃত্যু ফরিদগঞ্জে ধর্ষণের অভিযোগে বাবা গ্রেফতার সিলেট-খাগড়াছড়িতে গণধর্ষণে জড়িতদের শাস্তি দাবিতে ফেনীতে ছাত্রদলের বিক্ষোভ মিছিল

সকল

নতুন বিধ্বংসী ক্ষেপণাস্ত্র সামনে আনলো ইরান (২৩৬৪৯)ড. কামাল ও আসিফ নজরুল ঢাবি এলাকায় অবা‌ঞ্ছিত : সন‌জিত (১৭১০৮)ছাত্রাবাসে গণধর্ষণ : সেই রাতের ঘটনা আদালতকে জানালেন ভুক্তভোগী গৃহবধূ (১২১১৪)শিক্ষাপ্রতিষ্ঠানের ছুটি নিয়ে নতুন সিদ্ধান্ত মন্ত্রণালয়ের (১১৯৫৪)ক্রিকেট ছেড়ে সাকিব এখন পাইকারি আড়তদার! (১১৯৫১)আজারবাইজানের পাশে দাঁড়ালেন এরদোগান, আর্মেনিয়াকে হুমকি (১০৩৪৮)নর্দমা পরিষ্কার করতে গিয়ে ধরা পড়ল দৈত্যাকার ইঁদুর! (ভিডিও) (৯১৬৩)‘সনজিতকে ক্যাম্পাসে দেখতে চায় না ঢাবি শিক্ষার্থীরা’ (৯০৯৭)নুরকে ঢাবিতে অবাঞ্ছিত ঘোষণা ছাত্রলীগের (৮৬৬২)অ্যাটর্নি জেনারেল মাহবুবে আলম আর নেই (৮১৪৮)