২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১, ১৩ শাওয়াল ১৪৪৫
`

বুদ্ধিপ্রতিবন্ধী কিশোরীকে ধর্ষণ : অভিযুক্ত শিক্ষক শিবপদ রায় আটক

- প্রতীকী ছবি

মণিরামপুরে বুদ্ধিপ্রতিবন্ধী এক কিশোরীকে (১২) ধর্ষণের অভিযোগে স্কুল শিক্ষককে আটক করেছে পুলিশ। খুলনার ডুমুরিয়া উপজেলার চতুর্থ শ্রেণির ওই স্কুলছাত্রী মণিরামপুর উপজেলার পাঁচাকড়ি গ্রামে বেড়াতে এসে ধর্ষণের শিকার হয়। এ ঘটনায় তার মা বুধবার রাতে থানায় মামলা করার পর পুলিশ স্কুল শিক্ষক শিবপদ রায়কে (৪৫) আটক করে আদালতে সোপর্দ করা হয়েছে।

অভিযুক্ত শিবপদ রায়ের বাড়ি মণিরামপুরে হলেও তিনি ডুমুরিয়ার এইচএম পি.কে কে মাধ্যমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক।

স্থানীয়রা জানায়, কালিপূজা উপলক্ষে গত ২৭ অক্টোবর বুদ্ধি প্রতিবন্ধী ওই শিক্ষার্থী তার মায়ের সাথে মণিরামপুর উপজেলার পাঁচাকড়ি গ্রামের মামা খোকন বিশ্বাসের বাড়িতে বেড়াতে আসে। ওই দিন বিকালে পাঁচাকড়ি গ্রামের কালিপদ রায়ের ছেলে স্কুল শিক্ষক শিবপদ রায় মেয়েটিকে পূজার খরচ দেয়ার কথা বলে নিজ বাড়িতে ডেকে নিয়ে যায়। এসময় বাড়িতে কেউ না থাকার সুযোগে ঘরের মধ্যে নিয়ে শিবপদ তাকে ধর্ষণ করে। এসময় কাউকে না বলতে ভয়ভীতিও দেখানো হয়।

পরে মেয়েটি তার মামার বাড়িতে ফিরে তার ওপর চালানো পাশবিক নির্যাতনের ঘটনা সবাইকে খুলে বলে।

এদিকে ধর্ষণের ঘটনার পর ধর্ষককে রক্ষায় স্থানীয় একটি চক্র এলাকায় কথিত শালিসী বৈঠক করেছে বলেও অভিযোগ পাওয়া গেছে। খবর পেয়ে পুলিশ ওই বুদ্ধি প্রতিবন্ধী কিশোরীকে বুধবার রাতে উদ্ধার করে মণিরামপুর থানায় নিয়ে আসে।

মণিরামপুর থানার ওসি রফিকুল ইসলাম জানান, ধর্ষককে আদালতে সোপর্দ করার পাশাপাশি ভিকটিমের ডাক্তারি পরীক্ষার জন্য তাকে পুলিশ হেফাজতে যশোরে পাঠানো হয়েছে। সূত্র : ইউএনবি।


আরো সংবাদ



premium cement
ঢাকার পয়োবর্জ্য-গ্যাস লাইন পরীক্ষায় কমিটি গঠনের নির্দেশ হাইকোর্টের জলবায়ু পরিবর্তন মোকাবিলায় বাংলাদেশের প্রয়োজন ৫৩৪ বিলিয়ন ডলার : পরিবেশমন্ত্রী সাকিবকে ডিপিএলে চান বিসিবি প্রধান নির্বাচক কাতারের সাথে যৌথ বাণিজ্য কাউন্সিল গঠনে এফবিসিসিআইয়ের চুক্তি টি-২০ খেলতে সিলেটে পৌঁছেছে ভারতীয় নারী ক্রিকেট দল খুলনায় হিটস্ট্রোকে এক ব্যক্তির মৃত্যু ভারতের মানবাধিকার পরিস্থিতি নিয়ে কী বলল যুক্তরাষ্ট্র? জিম্বাবুয়ে সিরিজের জন্য বাংলাদেশের প্রাথমিক দল ঘোষণা বৃষ্টির জন্য রাজশাহীতে ইসতিসকার নামাজ আদায় গাজীপুরে মহাসড়কের পাশ থেকে মৃত হাতি উদ্ধার প্রচণ্ড গরমের মধ্যে লোডশেডিং ১০০০ মেগাওয়াট ছাড়িয়েছে

সকল