২৩ সেপ্টেম্বর ২০২০

মহম্মদপুরে বাস উল্টে খাদে, আহত ২০

মহম্মদপুরে বাস উল্টে খাদে, আহত ২০ - নয়া দিগন্ত

মাগুরার মহম্মদপুরে বাস নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে খাদে পড়ে অন্তত ২০ যাত্রী আহত হয়েছেন। বুধবার সন্ধ্যার দিকে শ্যামনগর কুড়াদোয়া ব্রীজের পাশে এ দূর্ঘটনা ঘটে। খবর পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে গিয়ে আহদের উদ্ধার করেন।

পুলিশ ও এলাকাবাসী জানান, মাগুরা থেকে ছেড়ে আসা মহম্মদপুরগামী একটি লোকাল সার্ভিসের যাত্রীবাহি বাস (খুলনা মেট্রো-০৪০০২৩) উপজেলার শ্যামনগর এলাকার কুড়াদোয়া ব্রীজের কাছে নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে খাদে পড়ে যায়। এসময় অন্তত ২০ যাত্রী আহত হন। ঘটনার পরে গাড়ির চালক পালিয়ে যায়।

গুরুতর আহদের মধ্যে রেশমাকে (২০) ফরিদপুর মেডিকেল কলেজ ও হাসপাতালে এবং আবু সাঈদ (৫০) উসমান (২৫), মুকুল (৪৫), নুরুল ইসলাম (২৮) নাহার (৪৫) ও হাসান (৪০)কে মহম্মদপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। বাকিরা প্রাথমিক চিকিৎসা নিয়েছেন।

আহতদের মধ্যে কয়েকজন জানান, বাসের চালক মাগুরা থেকে ছেড়ে আসার সময় পথের শুরুতে কম গতিতে গাড়ি চালিয়েছিল। কিন্তু গন্তব্যের কাছে এসে খুব গতির সাথে গাড়ি চালায়। গতি বেশি থাকায় সে নিয়ন্ত্রন হারিয়ে উল্টে খাদে পড়ে।


আরো সংবাদ

রাণীনগরে ৩ দিন ধরে নিখোঁজ বৃদ্ধার লাশ নদী থেকে উদ্ধার সারাদেশে উন্নয়নের জোয়ার চলছে : হানিফ মহম্মদপুরে প্রতারণার শিকার ধর্ষিতার পরিবার, প্রতারক গ্রেফতার দেশে করোনায় আরো ৩৭ জনের মৃত্যু, শনাক্ত ১৬৬৬ দেশে করোনার `সেকেন্ড ওয়েভ' শুরু হয়ে গেছে : স্বাস্থ্যমন্ত্রী নির্দোষ জাহালমের কারাভোগ: ক্ষতিপূরণের রায় ২৯ সেপ্টেম্বর আত্রাইয়ে টর্নেডোর আঘাতে ২ গ্রামের বিধ্বস্ত দুই শতাধিক ঘরবাড়ি, আহত ৫ সারা দেশে হালকা ও মাঝারি বৃষ্টিপাতের আশঙ্কা মেঘনার করাল গ্রাসে বিলীন ভোলার মদনপুর ইউনিয়ন, দিশেহারা অনেক পরিবার স্বৈরশাসকের পতন ঘটাতে যে কৌশল সবচেয়ে কার্যকরী শীতে করোনা সংক্রমণ বাড়তে পারে : ওবায়দুল কাদের

সকল