২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১, ১৪ শাওয়াল ১৪৪৫
`

মহম্মদপুরে বাস উল্টে খাদে, আহত ২০

মহম্মদপুরে বাস উল্টে খাদে, আহত ২০ - নয়া দিগন্ত

মাগুরার মহম্মদপুরে বাস নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে খাদে পড়ে অন্তত ২০ যাত্রী আহত হয়েছেন। বুধবার সন্ধ্যার দিকে শ্যামনগর কুড়াদোয়া ব্রীজের পাশে এ দূর্ঘটনা ঘটে। খবর পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে গিয়ে আহদের উদ্ধার করেন।

পুলিশ ও এলাকাবাসী জানান, মাগুরা থেকে ছেড়ে আসা মহম্মদপুরগামী একটি লোকাল সার্ভিসের যাত্রীবাহি বাস (খুলনা মেট্রো-০৪০০২৩) উপজেলার শ্যামনগর এলাকার কুড়াদোয়া ব্রীজের কাছে নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে খাদে পড়ে যায়। এসময় অন্তত ২০ যাত্রী আহত হন। ঘটনার পরে গাড়ির চালক পালিয়ে যায়।

গুরুতর আহদের মধ্যে রেশমাকে (২০) ফরিদপুর মেডিকেল কলেজ ও হাসপাতালে এবং আবু সাঈদ (৫০) উসমান (২৫), মুকুল (৪৫), নুরুল ইসলাম (২৮) নাহার (৪৫) ও হাসান (৪০)কে মহম্মদপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। বাকিরা প্রাথমিক চিকিৎসা নিয়েছেন।

আহতদের মধ্যে কয়েকজন জানান, বাসের চালক মাগুরা থেকে ছেড়ে আসার সময় পথের শুরুতে কম গতিতে গাড়ি চালিয়েছিল। কিন্তু গন্তব্যের কাছে এসে খুব গতির সাথে গাড়ি চালায়। গতি বেশি থাকায় সে নিয়ন্ত্রন হারিয়ে উল্টে খাদে পড়ে।


আরো সংবাদ



premium cement
নবায়নযোগ্য জ্বালানি ৪০ শতাংশে উন্নীত করতে কাজ করছে সরকার : পরিবেশ সচিব সৌরশক্তি খাতে আবার মাথা তুলে দাঁড়াতে চায় জার্মানি ‘সরকারের সদিচ্ছার অভাবেই বিচার প্রক্রিয়ার ধীর গতি’ মোদি কি হিন্দু-মুসলমান মেরুকরণের চেনা রাজনীতিতে ফিরছেন? টাঙ্গাইলে বৃষ্টির জন্য ইসতেসকার নামাজ ফুলগাজীতে ছাদ থেকে পড়ে স্কুলছাত্রের মৃত্যু দোয়ারাবাজারে শিশু হত্যা মামলার আসামিসহ গ্রেফতার ২ কাউখালীতে পানিতে ডুবে শিশুর মৃত্যু চুয়েট শিক্ষার্থীদের সড়কে অবস্থান অব্যাহত, ঘাতক বাসচালক গ্রেফতার তামাক পণ্যে সুনির্দিষ্ট করারোপের দাবিতে এনবিআর চেয়ারম্যানের কাছে ২৫ সংসদ সদস্যের চিঠি প্রাণিসম্পদ প্রদর্শনীতে মহিষের আক্রমণে বাবা-ছেলেসহ আহত ৪

সকল