১১ আগস্ট ২০২০

দাফন করতে আসলেন হেলিকপ্টারে

24tkt

চুয়াডাঙ্গার দর্শনা কেরু চিনিকল মাঠে অনেকটাই সোমবার বেলা দুইটার দিকে আকস্মিক হেলিকপ্টার অবতরণ করে। কিন্তু হেলিকপ্টার আসার কথা চিনিকল কতৃপক্ষ জানেনা বলে খবর পাওয়া গেছে।

দর্শনা পুলিশ তদন্ত কেন্দ্রের ভারপ্রাপ্ত কর্মকর্তা শেখ মাহবুব হাসান ও ফায়ার সার্ভিসের লোকজন সাংবাদিকদের জানান, বিষয়টি চুয়াডাঙ্গা পুলিশ সুপার ফোনে কিছুক্ষণ আগে জানিয়েছেন যে ঢাকার এক ব্যবসায়ী মিজানুর রহমানের বড়ভাই আ: বারী ভারতের মুর্শিদাবাদ রোববার রাতে মারা গেছেন। সময় বাঁচাতে এবং যানজটের কবল থেকে রেহাই পেতে ও ভাইকে দাফন করার জন্য তিনি দ্রুত হেলিকপ্টারযোগে ঢাকা থেকে দর্শনা কেরু চিনিকল মাঠে অবতরণ করেন। তিনি দর্শনা সীমান্ত চেকপোস্ট হয়ে ভারত যেতে চান।

পরে দর্শনা সীমান্তের চেকপোস্ট দিয়ে বিকাল ৩টার দিকে মুর্শিদাবাদের উদ্দেশ্য রওনা দেন।

হেলিকপ্টার নামার পর শহরের লোকজন দিকবিদিক ছুটোছুটি করতে থাকে। এলাকায় বিষয়টি নিয়ে মিশ্র প্রতিক্রিয়া তৈরি হয়। পরে অনেকই বলাবলি করতে থাকে দাফন করতে হেলিকপ্টারে আসা!


আরো সংবাদ

প্রদীপের জন্যই ব্যর্থ ইয়াবা অভিযান (১০৩১০)প্রকাশ্যে সহকর্মীকে ওসির থাপ্পর, তদন্তে নেমেছে পুলিশের তদন্ত কমিটি (৭৫৯৮)দেশে যেসব কারণে এখন ধরা পড়ছে ঝাঁকে ঝাঁকে ইলিশ (৪১৬৭)শেষ রক্তবিন্দু থাকা পর্যন্ত বিচার চাইবেন শিপ্রা: র‌্যাব (৩৯৯৪)সিনহার মৃত্যুতে সরকার কষ্ট পেয়েছে : হানিফ (৩৩৪২)পবিত্র কাবা ও আয়া সোফিয়া মসজিদে নকশা করে গর্বিত এই চিত্রশিল্পী (৩০৮৩)গানের মধ্যে তিনি বেঁচে থাকবেন অনন্তকাল : রুনা লায়লা (২৯১৭)আবার মানবিক নজির শাহরুখের (২৭৭৬)এটাই যেন বিচারবহির্ভুত হত্যাকাণ্ডের শেষ ঘটনা হয় : সিনহার মা (২৭১৯)ভারতের বিরুদ্ধে সোচ্চার না হলে বাংলাদেশের মুক্তি নেই : ডা. জাফরুল্লাহ (২৬৫৮)