০৬ জুলাই ২০২০

ইবি ছাত্রলীগ সম্পাদক রাকিব গ্রেফতার

-

ইসলামী বিশ্ববিদ্যালয় (ইবি) শাখা ছাত্রলীগের সাধারণ সম্পাদক রাকিবুল ইসলাম রাকিবকে গ্রেফতার করেছে পুলিশ। শাখা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক জুয়েল রানা হালিমের দায়েরকৃত আইসিটি মামলায় শুক্রবার রাতে কুষ্টিয়া শহর থেকে তাকে আটক করে পুলিশ।

ইবি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জাহাঙ্গীর আরিফ বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জনান, ‘শনিবার তাকে আদালতে প্রেরণ করা হবে।’

জানা যায়, গত ২৯ অক্টোবর রাকিবুল ইসলামের সাথে ইবি শাখা ছাত্রলীগের সাবেক বন ও পরিবেশ বিষয়ক উপ সম্পাদক জুবায়ের হোসেনের একটি অডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়। সেখানে ইবি শাখা ছাত্রলীগের সাবেক সাধরাণ সম্পাদক জুয়েল রানা হালিমসহ আওয়ামীলীগের বেশ কয়েকজন নেতার সম্পর্কে বিভিন্ন অভিযোগ করা হয়। তবে এই অডিওটি রাকিব জোর করে করিয়েছে বলে সাধারণ ডায়েরিতে উল্লেখ করেছে জুবায়ের। এই ঘটনায় জুয়েল রানা হালিম বাদী হয়ে গত ০২ নভেম্বর ইবি থানায় আইসিটি আইনে একটি মামলা করেন। মামলা নং ০২/০২-১১-২০১৯। এই মামলায় রাকিবুল ইসলাম রাকিব এবং জুবায়ের হোসেনকে আসামী করেন তিনি।

এই মামলায় শুক্রবার রাতে কুষ্টিয়া শহর থেকে রাকিবুল ইসলাম রাকিবকে আটক করেছে পুলিশ। আটকের পর তাকে কুষ্টিয়া সদর থানায় রাখা হয়। শনিবার তাকে আদালতে প্রেরণ করা হবে বলে জানিয়েছেন ইবি থানা কর্মকর্তা।


আরো সংবাদ

ভেনিসে বৃহত্তর কুমিল্লা সমিতি গঠন চীনে ভয়ঙ্কর প্লেগের হানা, নতুন সতর্কতা জারি দুর্নীতির কাছে মুক্তিযুদ্ধের চেতনা ভূলুণ্ঠিত পঞ্চগড় থেকে ভারত, নেপাল ও ভুটানের সাথে রেলপথ স্থাপিত হবে: রেলমন্ত্রী চিকিৎসা সেবা না দিয়ে রোগী ফেরত পাঠানোর অভিযোগ তদন্তের নির্দেশ হাইকোর্টের দরাজ কণ্ঠের মাঝে বেঁচে থাকবেন এন্ড্রু কিশোর : তথ্যমন্ত্রী কাজিপুরে কমছে বন্যার পানি, বাড়ছে যমুনার ভাঙ্গন রাতারাতি কোটিপতি দিনমজুর আহলে সুন্নাতের কেন্দ্রীয় চেয়ারম্যান আল্লামা ওবাইদুল হক নঈমীর ইন্তেকাল মুন্সীগঞ্জে অস্ত্র ও মাদক উদ্ধার, গ্রেফতার দুই ব্রিটেনকে পরিণতি ভোগ করতে হবে : চীনা রাষ্ট্রদূত

সকল