২৬ নভেম্বর ২০২০

চৌগাছায় দাদার বিরুদ্ধে নাতীকে ধর্ষণের অভিযোগ

-

যশোরের চৌগাছায় প্রতিবেশী দাদার বিরুদ্ধে বুদ্ধি প্রতিবন্ধী কিশোরীকে (১৬) তুলে নিয়ে ধর্ষণের অভিযোগে মামলা করেছে মেয়েটির বাবা।

ধর্ষক কুরবান আলী (৫৫) উপজেলার বলিদাপাড়া গ্রামের মৃত মকছেদ আলীর ছেলে।

ধর্ষণের শিকার কিশোরীকে উদ্ধার করে যশোর ২৫০ শয্যা হাসপাতালে ভর্তি করেছে পুলিশ।

২৪ অক্টোবর ধর্ষণের ঘটনা ঘটলেও লোকলজ্জা ও হুমকির ভয়ে মেয়েটি কাউকে কিছু বলেনি। গুরুতর অসুস্থ হয়ে পড়লে আজ বুধবার তাকে চৌগাছা উপজেলা হাসপাতালে ভর্তির পর বিষয়টি জানাজানি হয়।

হাসপাতালে মেয়েটি ও তার মা জানান, মেয়েটি প্রায় পাঁচ বছর একই গ্রামের কুরবান আলীর বাড়িতে ঝিয়ের কাজ করতো। সে সুবাদে মেয়েটি কুরবান আলীকে দাদা বলে ডাকতো। কয়েক মাস ধরেই গৃহকর্তা কুরবানের কুনজর পড়ে মেয়েটির উপর। প্রায়ই বিভিন্ন প্রলোভনে তাকে কুপ্রস্তাব দিতে থাকে কুরবান। এ কারণে মেয়েটি ওই বাড়িতে কাজ বন্ধ করে দেয়।

গত ২৩ অক্টোবর বুধবার মেয়েটি বাড়ির পাশে পুকুরে গোসল করতে গেলে কুরবান মেয়েটিকে জড়িয়ে ধরে শরীরের স্পর্শকাতর স্থানে হাত দেয়। মেয়েটি কোনোরকমে ছাড়া পেয়ে গ্রামেই তার ফুফুর বাড়িতে আশ্রয় নেয়। সেদিন তাকে হুমকি দেয় তোকে আমি ছাড়ব না।

পরদিন বৃহস্পতিবার সন্ধ্যায় মেয়েটি মিষ্টি কিনতে দোকানে যাচ্ছিল। এ সময় কুরবান আলী পেছন থেকে গামছা দিয়ে মেয়েটির মুখ চেপে ধরে একটি কলাক্ষেতে নিয়ে উপর্যপুরি ধর্ষণ করে।

মেয়েটি বলে, ‘আমি তাকে অনেক হাতে-পায়ে ধরেছি। বলেছি, দাদা তুমি আমার ভাই। আমাকে নষ্ট করো না। কিন্তু সে কিছুই শোনেনি।’

ধর্ষণের পর মেয়েটি একথা সবাইকে বলে দেয়ার হুমকি দিলে মেয়েটির মাথার পেছন দিকে লোহার শাবল দিয়ে আঘাত করে কুরবান। একইসাথে হুমকি দেয় কাউকে বললে তোকেসহ তোর বাবা-মাকেও মেরে ফেলব। সে ভয়ে মেয়েটি কাউকে কিছু জানায়নি।

পরে গুরুতর অসুস্থ হলে তার মা জানতে চাইলে সে সব খুলে বলে। কিন্তু লোকলজ্জার ভয়ে পরিবার তাকে হাসপাতালে বা থানায় নেয়নি। কিন্তু ক্রমেই অবস্থা অবনতি হলে বুধবার তাকে চৌগাছা মডেল হাসপাতালে ভর্তি করে। সেখানে কর্তব্যরত চিকিৎসক আহমেদ সাঈদ বিন সাদ তাকে যশোর ২৫০ শয্যা হাসপাতালে রেফার করেন।

মেয়েটির মা আরো বলেন, ‘সে (মেয়ে) তিন দিন ধরে কিছুই খাচ্ছে না। ক্রমেই দুর্বল হয়ে পড়ছে। হাসপাতালে এসেও সে মাথা ঘুরে পড়ে গেছে।’

এ ব্যাপারে চৌগাছা থানার এসআই নজরুল ইসলাম বলেন, মেয়েটিকে যশোর ২৫০ শয্যা হাসপাতালে ভর্তি করা হয়েছে। সেখানে তার ২২ ধারায় জবানবন্দি সম্পন্ন হয়েছে। প্রাথমিকভাবে মেয়েটি জানিয়েছে, তাকে ধর্ষণ করা হয়েছে।

চৌগাছা থানার ওসি রিফাত খান রাজীব বলেন, এ বিষয়ে মামলা নথিভুক্ত করা হয়েছে দ্রুত ধর্ষককে আটক করা হবে।

দেখুন:

আরো সংবাদ

কালুখালীতে আগ্নেয়াস্ত্রসহ একাধিক মামলার আসামি গ্রেফতার স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী পালনে বিএনপির স্টিয়ারিং কমিটি গঠন ৮ কেজি গাঁজাসহ নারী মাদক কারবারি আটক নয়া দিগন্তের সাবেক অতিরিক্ত বার্তা সম্পাদক হুমায়ুন সাদেক চৌধুরী আর নেই যেসব বিতর্কে জড়িয়েছিলেন ফুটবল রাজপুত্র ম্যারাডোনা রাজার এমন বিদায়ে হতবাক কোটি কোটি ফুটবল প্রেমী : সালাম মূর্শেদী রাজস্ব বোর্ডের পুরস্কার পাবে ভ্যাটদাতা ক্রেতা দেশে সুবিচার প্রতিষ্ঠা করুন, জনপ্রতিনিধিদের স্থানীয় সরকারমন্ত্রী বিবিসি নির্বাচিত ১০০ নারীর তালিকায় বাংলাদেশের রিমা নিউজিল্যান্ড গিয়ে পাকিস্তানের ৬ ক্রিকেটারের করোনা শনাক্ত সগিরা শোর্শেদ হত্যা মামলায় চার্জ শুনানি শুরু

সকল