১৩ আগস্ট ২০২০

মেমোরি কার্ড নিয়ে দ্বন্দ্বে যুবককে হত্যা

24tkt

খুলনায় তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে হায়বাত শেখ (২৫) নামের এক যুবককে ছুরিকাঘাতে হত্যা করা হয়েছে। মঙ্গলবার সকালে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় সে মারা যায়। নিহত হায়বাত শেখ দিঘলিয়া উপজেলার পদ্মবিলা গ্রামের আব্দুস সাত্তার শেখের ছেলে।

নিহতের চাচাতো ভাই কামরুল ইসলাম জানান, পদ্মবিলা গ্রামের আরিফ সরদারের ছেলে জসিম সরদার কয়েকদিন আগে হায়বাতের একটি মোবাইল ফোন চুরি করে। পরে জসিম সরদার মোবাইল ফোনটি ফেরত দিলেও মোবাইল ফোনের মেমোরি কার্ডটি রেখে দেয়। এ নিয়ে গত সোমবার রাত সাড়ে ৯টার দিকে দুজনের মধ্যে বাকবিতণ্ডা হয়। একপর্যায়ে হায়বাতকে এলোপাতাড়ি ছুরিকাঘাত করে জসিম। এ সময় স্থানীয়রা হায়বাতকে উদ্ধার করে ও জসিমকে গণপিটুনি দিয়ে পুলিশে সোপর্দ করে।

আশঙ্কাজনক অবস্থায় পরে হায়বাতকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। কিন্তু অবস্থার অবনতি হলে রাত ১২টার দিকে উন্নত চিকিৎসার জন্য তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়। চিকিৎসাধীন অবস্থায় মঙ্গলবার বেলা সাড়ে ১১টার দিকে সে মারা যায়।

দিঘলিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মানস রঞ্জন ঘোষ জানান, এ ঘটনায় একজনকে আটক করা হয়েছে। সূত্র : ইউএনবি।


আরো সংবাদ

অর্থবছরের প্রথম মাসে রাজস্ব আদায়ে ধস চার পুলিশ ও তিন সাক্ষীর সাত দিনের রিমান্ড আদেশ ব্যাঙ্গালুরুতে মহানবী সা:কে অবমাননার প্রতিবাদে বিক্ষোভ পুলিশের গুলিতে নিহত ৩ সাত মেগা প্রকল্পে ২৭ হাজার কোটি টাকা দিচ্ছে জাপান সাড়ে চার মাস পর হাইকোর্টে নিয়মিত বিচার কার্যক্রম শুরু দেশে মৃতের সংখ্যা সাড়ে তিন হাজার ছাড়াল রাশিয়ার ভ্যাকসিনের কার্যকারিতায় সংশয় কাতার থেকে ফিরেছেন ৪১৩ বাংলাদেশী বৈরুত বিস্ফোরণের পর রাসায়নিক পণ্য নিয়ে নড়েচড়ে বসেছে চট্টগ্রাম বন্দর কর্তৃপক্ষ বুলেটিন বন্ধ হলে স্বাস্থ্যবিধি মানতে অনীহা দেখা দিতে পারে : কাদের করোনা ভ্যাকসিন কেনার সিদ্ধান্ত আগামী সপ্তাহে

সকল