০৫ জুলাই ২০২০

প্রতিমা বিসর্জন দেখতে গিয়ে নদীতে পড়ে হৃদয় শেখের মৃত্যু

খুলনা ফুলতলা উপজেলার সিকিরহাট গ্রামের পাশে ভৈরব নদীতে দুর্গা প্রতিমা বিসর্জনের সময় ট্রলার থেকে নদীতে পড়ে হৃদয় শেখ (১৬) নামে এক কিশোরের মৃত্যু হয়েছে। মঙ্গলবার সন্ধ্যায় এ দুর্ঘটনা ঘটার প্রায় তিন ঘণ্টা চেষ্টা চালিয়ে রাত পৌঁনে ৯টায় ফায়ার ব্রিগেডের ডুবুরি দল তার লাশ উদ্ধার করে।

নিহত হৃদয় ফুলতলা উপজেলার পয়গ্রামের স’মিল শ্রমিক শেখ জহিরুল ইসলাম জনির পুত্র এবং ফুলতলা রি-ইউনিয়ন মাধ্যমিক বিদ্যালয়ের দশম শ্রেণীর ছাত্র।

গ্রামবাসীরা জানান, বিকেলে হৃদয় শেখ বন্ধুদের সঙ্গে দুর্গা প্রতিমা বিসর্জন দেখার জন্য ইঞ্জিনচালিত একটি ট্রলারে সিকিরহাট গ্রামের পাশে ভৈরব নদীতে যায়। সাড়ে ৫টার দিকে তাদের ট্রলারের সাথে অপর আরেকটি ট্রলারের সঙ্গে ধাক্কা লাগলে হৃদয়সহ তিনজন নদীতে পড়ে যান। দু’জন সাঁতরিয়ে পাড়ে উঠতে পারলেও হৃদয় ডুবে যায়।

খবর পেয়ে খুলনা থেকে ফায়ার ব্রিগেডের একদল ডুবুরি দল গিয়ে প্রায় তিন ঘণ্টা চেষ্টা চালিয়ে রাত পৌঁনে ৯টার দিকে তার লাশ উদ্ধার করে।

ফায়ার ব্রিগেডের ডিএডি বুলবুল জানান, প্রায় তিন ঘণ্টা চেষ্টা চালিয়ে হৃদয় ভৈরব নদী থেকে হৃদয় শেখের লাশ উদ্ধার করা হয়েছে। ফুলতলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মনিরুল ইসলামও তার লাশ উদ্ধার হয়েছে বলে জানান।


আরো সংবাদ

গরুর নাম চিতা বাঘ, দাম ১০ লাখ টাকা গলাচিপায় জোয়ারের পানিতে ফেরিঘাটের গ্যাংওয়েসহ কয়েকটি গ্রাম প্লাবিত পাটকল বন্ধের আত্মঘাতী সিদ্ধান্ত বাতিল করতে হবে : ইসলামী শ্রমিক আন্দোলন কলম্বাসের মূর্তি গুড়িয়ে দিলো প্রতিবাদীরা দুর্নীতির মাধ্যমে স্বাস্থ্য ব্যবস্থা ভেঙ্গে দিয়েছে সরকার : ফখরুল করোনায় কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের উপপরিচালক আজাদের মৃত্যু জামায়াত নেতা মোসলেহ উদ্দীনের মৃত্যুতে ঢাকা মহানগরী উত্তরের আমীরের শোক গ্রেফতার শ্রীলঙ্কার ক্রিকেট তারকা কুশল মেন্ডিস ভার্চুয়াল আদালত সব সময়ের জন্য নয় : আইনমন্ত্রী ঈদের আগে কওমি মাদরাসা খুলে দিন : মাওলানা হামিদী বাগদাদের মার্কিন দূতাবাসের ভেতরে ক্ষেপণাস্ত্র পরীক্ষা

সকল