০৬ আগস্ট ২০২০

কুষ্টিয়ায় আ’লীগের দুপক্ষের সংঘর্ষে নিহত ১

কুষ্টিয়ায় আ’লীগের দুপক্ষের সংঘর্ষে নিহত ১ - ছবি : সংগ্রহ
24tkt

সদর উপজেলার উজানগ্রাম ইউনিয়নের মাতপুর গ্রামে বৃহস্পতিবার সকালে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে স্থানীয় আওয়ামী লীগের দুপক্ষের সংঘর্ষে একজন নিহত ও অন্তত পাঁচজন আহত হয়েছেন।

নিহত আজিম মন্ডল (৬০) ওই এলাকার বাসিন্দা ও আওয়ামী লীগের স্থানীয় কর্মী।

এ ঘটনায় উজানগ্রাম ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবু বক্কর সিদ্দিককে আটক করা হয়েছে।

স্থানীয়দের বরাত দিয়ে কুষ্টিয়ার ইসলামী বিশ্ববিদ্যালয় থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাহাঙ্গীর আরিফ জানান, সকাল ১০টার দিকে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে জেলা পরিষদের মেম্বার আওয়ামী লীগ নেতা আব্দুল মজিদের কর্মী-সমর্থকদের সাথে উজানগ্রাম ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবু বক্কর সিদ্দিক পক্ষের কর্মী-সমর্থকদের মধ্যে সংঘর্ষ হয়। এ সময় আব্দুল মজিদের সমর্থক হিসেবে পরিচিত আজিম মন্ডলকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে হত্যা করে আবু বক্কর সিদ্দিক পক্ষের কর্মী-সমর্থকরা।

সংঘর্ষে আরো ৪-৫ জন আহত হন। তাদের কুষ্টিয়া জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

ওসি জানান, ঘটনার পর থেকে এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। পুলিশ এ ঘটনায় উজানগ্রাম ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবু বক্কর সিদ্দিককে আটক করেছে।

এর আগেও দুপক্ষের মধ্যে একাধিকবার সংঘর্ষের ঘটনা ঘটেছে।
সূত্র : ইউএনবি


আরো সংবাদ

আমতলীতে ৪১ জন প্রতিবন্ধীকে চিকিৎসা সহায়তার চেক প্রদান বগুড়ায় তারেক রহমানের শ্বশুরের শাহাদত বার্ষিকী উপলক্ষ্যে কোরআনখানি অনুষ্ঠিত কক্সবাজারে সেনাবাহিনী ও পুলিশের যৌথ টহল চলবে : আইএসপিআর আইপিএল থেকে বাদ পড়লো চীনা কোম্পানি বগুড়ায় শ্লীলতাহানীর অভিযোগে আটককৃত ছেলেকে উদ্ধারে বাধা দেয়ায় যুবককে খুন প্রদীপসহ ৩ পুলিশ সদস্যের ৭ দিনের রিমান্ড খুলনায় অস্ত্র মামলায় যুবকের ১৭ বছর কারাদণ্ড বাসায় আর অফিস করতে পারবেন না সরকারি চাকরিজীবীরা খুলনায় সড়ক দুর্ঘটনায় নিহত ১, আহত ২ নোয়াখালীতে চাঁদা দিতে অস্বীকার করায় সস্ত্রাসী হামলা, আহত ৮ দেওয়ানগঞ্জে বন্যার পানিতে ডুবে যুবকের মৃত্যু

সকল