২৬ নভেম্বর ২০২০

কুষ্টিয়ায় আ’লীগের দুপক্ষের সংঘর্ষে নিহত ১

কুষ্টিয়ায় আ’লীগের দুপক্ষের সংঘর্ষে নিহত ১ - ছবি : সংগ্রহ

সদর উপজেলার উজানগ্রাম ইউনিয়নের মাতপুর গ্রামে বৃহস্পতিবার সকালে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে স্থানীয় আওয়ামী লীগের দুপক্ষের সংঘর্ষে একজন নিহত ও অন্তত পাঁচজন আহত হয়েছেন।

নিহত আজিম মন্ডল (৬০) ওই এলাকার বাসিন্দা ও আওয়ামী লীগের স্থানীয় কর্মী।

এ ঘটনায় উজানগ্রাম ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবু বক্কর সিদ্দিককে আটক করা হয়েছে।

স্থানীয়দের বরাত দিয়ে কুষ্টিয়ার ইসলামী বিশ্ববিদ্যালয় থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাহাঙ্গীর আরিফ জানান, সকাল ১০টার দিকে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে জেলা পরিষদের মেম্বার আওয়ামী লীগ নেতা আব্দুল মজিদের কর্মী-সমর্থকদের সাথে উজানগ্রাম ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবু বক্কর সিদ্দিক পক্ষের কর্মী-সমর্থকদের মধ্যে সংঘর্ষ হয়। এ সময় আব্দুল মজিদের সমর্থক হিসেবে পরিচিত আজিম মন্ডলকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে হত্যা করে আবু বক্কর সিদ্দিক পক্ষের কর্মী-সমর্থকরা।

সংঘর্ষে আরো ৪-৫ জন আহত হন। তাদের কুষ্টিয়া জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

ওসি জানান, ঘটনার পর থেকে এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। পুলিশ এ ঘটনায় উজানগ্রাম ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবু বক্কর সিদ্দিককে আটক করেছে।

এর আগেও দুপক্ষের মধ্যে একাধিকবার সংঘর্ষের ঘটনা ঘটেছে।
সূত্র : ইউএনবি


আরো সংবাদ

নিউজিল্যান্ডে আটকা পড়া ১০০ তিমির মৃত্যু শীতে যেভাবে করবেন পা ফাটার সমাধান ডিসেম্বর মাসে থিম্ফু-ঢাকা পিটিএ স্বাক্ষরিত হবে : প্রধানমন্ত্রীকে ভুটানের রাষ্ট্রদূত মুম্বাই সন্ত্রাসী হামলার দ্বাদশ বার্ষিকী : বিচার দাবিতে ভারতের সাথে যোগ দিলো বাংলাদেশ ভালো শিক্ষক ছাড়া শিক্ষায় পরিবর্তনে সুফল মিলবে না `ভুয়া অনলাইনের বিরুদ্ধে শিগগরই আইনগত ব্যবস্থা' পররাষ্ট্র সচিব করোনা আক্রান্ত, দিল্লি সফর স্থগিত তুরস্কে ব্যর্থ অভ্যুত্থানে জড়িত ৩৩৭ জনের যাবজ্জীবন মেধা, জ্ঞান, বুদ্ধি ও মননকে দেশের কাজে লাগান : প্রধানমন্ত্রী মালয়েশিয়ায় এক বাংলাদেশীকে খুঁজছে ইমিগ্রেশন ম্যারাডোনাকে চিকিৎসা না দিয়ে ১২ ঘণ্টা ফেলে রাখা হয়েছিল

সকল