০৪ আগস্ট ২০২০

কুষ্টিয়ায় রিকশাচালকের গলাকাটা লাশ উদ্ধার

-
24tkt

কুষ্টিয়া শহরের হাউজিং ডি-ব্লক এলাকার চাঁদাগাড়া মাঠ থেকে জুয়েল হোসেন (৩৫) নামে এক রিকশাচালকের গলাকাটা ক্ষত-বিক্ষত লাশ উদ্ধার করেছে কুষ্টিয়া মডেল থানার পুলিশ।

আজ রোববার সকালে চাঁদাগাড়া মাঠের রাস্তার পাশ থেকে লাশটি উদ্ধার করা হয়।

নিহত জুয়েল কুমারখালী উপজেলার জয়নাবাজ গ্রামের মিলন হোসেনের ছেলে।

নিহতের স্ত্রী পপি খাতুন জানান, প্রতিদিনের মতো তার স্বামী জুয়েল শনিবারও ভাড়ার উদ্দেশে বাড়ি থেকে রিকশা নিয়ে বের হয়ে যান। রাতে বাড়ি না ফিরলে তাকে রাতভর অনেক খোঁজাখুজি করা হয়। কিন্তু কোথাও পাওয়া যায়নি।

কুষ্টিয়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি-তদন্ত) সঞ্জয় কুমার জানান, সকালে চাঁদাগাড়া মাঠের রাস্তার পাশে জুয়েলের ক্ষত-বিক্ষত লাশ পড়ে থাকতে দেখে এলাকাবাসী থানায় খবর দেন। পরে আমরা ঘটনাস্থলে গিয়ে লাশ এবং তার পাশে পড়ে থাকা হত্যার কাজে ব্যবহৃত একটি ধারালো চাকু উদ্ধার করি। ময়না-তদন্তের জন্য লাশ কুষ্টিয়া জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

কি কারণে কে বা কারা তাকে হত্যা করেছে এ ব্যাপারে তদন্ত করে আসামিদের গ্রেফতার করা হবে বলে জানান তিনি।


আরো সংবাদ

হিজবুল্লাহর জালে আটকা পড়েছে ইসরাইল! (১৪২০০)হামলায় মার্কিন রণতরীর ডামি ধ্বংস না হওয়ার কারণ জানালো ইরান (১০৯৪৫)ভারতের যেকোনো অপকর্মের কঠিন জবাব দেয়ার হুমকি দিলো পাকিস্তান (৭৮৮৭)সাবেক সেনা কর্মকর্তাকে গুলি করে হত্যা : পুলিশের ২১ সদস্য প্রত্যাহার (৬৫২১)নেপালের সমর্থনে এবার লিপুলেখ পাসে সৈন্য বৃদ্ধি চীনের (৫৮৪৫)আমিরাতের পারমাণবিক বিদ্যুৎ কেন্দ্র নিয়ে কেন সন্দিহান ইরান-কাতার? (৫৪৭৪)চামড়ার দাম বিপর্যয়ের নেপথ্যে (৪৭৯৯)তল্লাশি চৌকিতে সেনা কর্মকর্তার মৃত্যু দেশবাসীকে ক্ষুব্ধ করেছে: মির্জা ফখরুল (৪৭০২)‘অন্যায় সমর্থন না করায় আমাকে দুইবার মৃত্যুদণ্ড দিয়েছিল জয়নাল হাজারী’ (৪২৪৬)বিশ্বের সর্বকনিষ্ঠ প্রধানমন্ত্রী বিবাহ বন্ধনে আবদ্ধ হলেন (৪০৮৬)