২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১, ১৩ শাওয়াল ১৪৪৫
`

খালেদা জিয়ার মুক্তির দাবিতে মাগুরায় যুবদলের মানববন্ধন

খালেদা জিয়ার মুক্তির দাবিতে মাগুরায় যুবদলের মানববন্ধন - নয়া দিগন্ত

বিএনপি চেয়ারপারসন ও সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তির দাবিতে মাগুরায় মানববন্ধন ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। কেন্দ্রীয় কর্মসূচীর অংশ হিসেবে শুক্রবার বেলা ১১টায় আইনজীবী ভবনের সামনে বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদল মাগুরা জেলা শাখা এ মানববন্ধন ও সমাবেশ করে ।

সংক্ষিপ্ত সমাবেশে জেলা যুবদলের সভাপতি ওয়াসিকুর রহমান কল্লোলের সভাপতিত্বে বক্তব্য রাখেন জেলা বিএনপির আহবায়ক আলী আহমদ, যুগ্ম-আহবায়ক আহসান হাবীব কিশোর, সাবেক ছাত্রদল সভাপতি ও জেলা বিএনপির নেতা এডভোকেট শাহেদ হাসান টগর, পৌর স্বেচ্ছাসেবক দলের সভাপতি মাসুদ হাসান কিজিল, সাধারণ সম্পাদক গোলাম জাহিদ প্রমুখ।

সমাবেশে বক্তারা অবিলম্বে বেগম খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তির দাবি জানান। তাছাড়া জেলা বিএনপি’র সকল নেতাকর্মীর নামে মিথ্যা ও হয়রানিমূলক মামলা প্রত্যাহারের জন্য সরকারের প্রতি আহবান জানান তারা।


আরো সংবাদ



premium cement
মৃত মায়ের গর্ভে জন্ম নিলো নতুন প্রাণ দুই ভাইকে পিটিয়ে হত্যার প্রতিবাদ সমাবেশে কেউ মারা যায়নি : পুলিশ সুপার হামাসকে কাতার ছাড়তে হবে না, বিশ্বাস এরদোগানের জাহাজভাঙা শিল্পে শ্রমিক নিরাপত্তার উদ্যোগ ভালো লেগেছে : সীতাকুন্ডে মার্কিন রাষ্ট্রদূত পিটার হাস ১০ দেশের অংশগ্রহণে সামরিক মহড়া শুরু করল আরব আমিরাত গাজা থেকে ইসরাইলি সেনা প্রত্যাহারের পর ২ হাজার ফিলিস্তিনি নিখোঁজ ৯ বছর পর সৌদি আরবে আসছে ইরানি ওমরা কাফেলা দুই ভাইকে পিটিয়ে হত্যা : প্রতিবাদ সমাবেশে পুলিশের হামলার নিন্দা হেফাজতে ইসলামের ভর্তি পরীক্ষায় জবিতে থাকবে ভ্রাম্যমাণ পানির ট্যাংক ও চিকিৎসক মিয়ানমার থেকে ফেরত আসা বাংলাদেশীরা কারা? কিশোরগঞ্জে নিখোঁজের ২৫ দিন পর উদ্ধার যুবকের লাশ উদ্ধার

সকল