২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

দুই ঘণ্টার ব্যবধানে ২ বোনের মর্মান্তিক মৃত্যু

- নয়া দিগন্ত

মাত্র দুই ঘণ্টার ব্যবধানে একই পরিবারের দুই বোনের মর্মান্তিক মৃত্যু হয়েছে। নিহত দুই বোনের নাম মেঘনা ও তামান্না। রোববার সকালে বাগেরহাটের শরণখোলা উপজেলার উত্তর কদমতলা গ্রামে এই ঘটনা ঘটে।

নিহতের পরিবার ও এলাকাবাসী সূত্রে জানা যায়, উপজেলার উত্তর কদমতলা গ্রামের জেলে আলম খানের চতুর্থ মেয়ে মেঘনা (২০) তার স্বামী সেলিম তালুকদারের নির্যাতনের শিকার হয়ে রোববার সকালে তার পিত্রালয় ভোর ৬টায় মারা যায়। এ খবরে ওই বাড়িতে স্থানীয় লোকজন ভীড় জমালে নিহত মেঘনার ছোট বোন ও আলম খানের ছোট মেয়ে মাদরাসা পড়ুয়া ৬ষ্ঠ শ্রেণীর ছাত্রী তামান্না (১২) বসত ঘরের একটি কক্ষে বৈদ্যুতিক পাখার সংযোগ দিতে গিয়ে রোববার সকাল ৮টার দিকে বিদ্যুৎস্পৃষ্ট হয়।

পরে তাৎক্ষণিক তাকে শরণখোলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায় প্রতিবেশীরা। এ সময় হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক তামান্নাকে মৃত ঘোষণা করেন।

এদিকে একইদিনে মাত্র দুই ঘণ্টার ব্যবধানে দুই বোনের মৃত্যুর ঘটনায় ওই পরিবারসহ গোটা এলাকায় শোকের ছায়া নেমে এসেছে। খবর পেয়ে শরণখোলা থানা পুলিশ স্বামীর নির্যাতনে নিহত মেঘনার লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য বাগেরহাট মর্গে প্রেরণ করেছে এবং পরিবারের আবেদনের প্রেক্ষিতে প্রশাসনের অনুমতি সাপেক্ষে তামান্নাকে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়েছে।


আরো সংবাদ



premium cement
এবারের আইপিএলে কমলা ও বেগুনি টুপির লড়াইয়ে কারা সরকার জনবিচ্ছিন্ন হয়ে সন্ত্রাসনির্ভর হয়ে গেছে : রিজভী রাশিয়ার ৯৯টি ক্ষেপণাস্ত্রের ৮৪টি ভূপাতিত করেছে ইউক্রেন আওয়ামী লীগকে ‘ভারতীয় পণ্য’ বললেন গয়েশ্বর দক্ষিণ আফ্রিকায় সন্ত্রাসীদের ছুরিকাঘাতে দাগনভুঞার যুবক নিহত কাশ্মিরে ট্যাক্সি খাদে পড়ে নিহত ১০ অবশেষে অধিনায়কের ব্যাপারে সিদ্ধান্তে পৌঁছল পাকিস্তান জাতিসঙ্ঘের ফিলিস্তিনি শরণার্থী সংস্থাকে আবার অর্থায়ন শুরু করবে জাপান শেখ হাসিনার অন্তর্ভুক্তিমূলক রাজনীতি বিএনপিকে অন্ধকারে ঠেলে দিয়েছে : ওবায়দুল কাদের রাশিয়া সমুদ্র তীরবর্তী রিসোর্টে ১৬.৪ বিলিয়ন মার্কিন ডলার বিনিয়োগ করবে সিরিয়ায় ইসরাইলি হামলায় নিহত ৩৬ সেনা সদস্য

সকল