০৯ জুলাই ২০২০

চৌগাছায় সড়ক দুর্ঘটনায় নিহত ১

চৌগাছায় সড়ক দুর্ঘটনায় নিহত ১ - নয়া দিগন্ত

যশোরের চৌগাছায় সড়ক দুর্ঘটনায় আবুল হোসেন (৭৬) নামে এক ব্যক্তি নিহত হয়েছেন। তিনি ঝিনাইদহ জেলার মহেশপুর উপজেলার মান্দারবাড়িয়া ইউনিয়নের আলিসা গ্রামের বাসিন্দা।

জানা যায়, বৃহস্পতিবার বাড়ি থেকে ধানের বস্তা বোঝাই একটি আলমসাধুর উপরে বসে পুড়াপাড়া বাজারে যাচ্ছিলেন আবুল হোসেন। পথিমধ্যে চৌগাছা উপজেলার পুড়াপাড়া-চৌগাছা সড়কের কমলাপুর মোড়ে পৌছালে তিনি গাড়ি থেকে সিটকে সড়কে পড়ে মাথায় আঘাত পান।

পরে স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে চৌগাছা মডেল হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক ডা. মুঞ্জুরুল ইসলাম তাকে যশোর ২৫০ শয্যা হাসপাতালে রেফার করেন। সেখানে চিকিৎসাধীন অবস্থায় বিকেলে তার মৃত্যু হয়। সন্ধ্যায় নামাজে জানাযা শেষে আলিসা-যদুনাথপুর কারবালায় তার দাফন করা হয়।


আরো সংবাদ

খুলনায় দোকানপাট মার্কেট-শপিংমল খুলে দেয়া হয়েছে নিজ দেশ স্লোভেনিয়াতেই পুড়িয়ে দেয়া হলো মেলানিয়া ট্রাম্পের মূর্তি খুলনায় মেডিক্যাল টেকনোলোজিস্টদের কর্মবিরতি, করোনা পরীক্ষায় বিঘ্ন কাঁচা চামড়া দ্রুত রপ্তানীর পরামর্শ জি এম কাদেরের সাংবাদিক রাশীদ উন নবী বাবুর দাফন সম্পন্ন পাকিস্তানের জার্সিতে থাকবে আফ্রিদি ফাউন্ডেশনের লোগো অল্পের জন্য রক্ষা পেলেন বাংলাদেশের মেসি স্কটল্যান্ডের এয়ার ব্রিজ লিস্টে জায়গা হয়নি স্পেন-পর্তুগালের গাঙ্গুলীর সিদ্ধান্তে এশিয়া কাপ বাতিল হবে না : পিসিবি বুড়িগঙ্গায় লঞ্চডুবি : ময়ূর-২ লঞ্চের মালিক মোসাদ্দেক ৩ দিনের রিমান্ডে ইতালি থেকে ফিরিয়ে দেয়া বাংলাদেশীদের নিয়ে কী করা হবে?

সকল