২২ মে ২০২২
`

মোবাইল ফোন না পেয়ে স্কুল ছাত্রীর আত্মহত্যা


সাতক্ষীরার কালিগঞ্জে মোবাইল ফোন না দেয়ায় পিতা-মাতার উপর অভিমান করে ওড়নার সাহায্যে গলায় ফাঁস দিয়ে শারমিন সুলতানা (১৬) নামে এক স্কুল ছাত্রী আত্মহত্যা করেছে। তিনি উপজেলার নলতা ইউনিয়নের মাঘুরালি গ্রামের শহিদুল ইসলামের মেয়ে ও নলতা মাধ্যমিক বালিকা বিদ্যালয়ের নবম শ্রেণির ছাত্রী।

পারিবারিক সূত্রে জানা যায়, রোববার শারমিন সুলতানার পিতা একটি মোবাইল ফোন কিনে আনেন। এসময় পিতার কাছে ওই মোবাইলটি দাবি করে শারমিন সুলতানা। কিন্তু তার পিতা মোবাইল ফোনটি শারমিনকে না দিয়ে ছেলেকে দেন। এঘটনায় শারমিন সুলতানা অভিমান করে রাত ১০ টার দিকে নিজ ঘরের আড়ার সাথে ওড়নার সাহায্যে গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করে।

তার ঝুলন্ত মৃতদেহ দেখে থানায় খবর দিলে উপ-পরিদর্শক আইনুদ্দীন বিশ্বাস ঘটনাস্থলে গিয়ে মৃতদেহের সুরতহাল রিপোর্ট তৈরি করেন। এব্যাপারে থানায় একটি অপমৃত্যু মামলা হয়েছে।


আরো সংবাদ


premium cement
কুষ্টিয়ায় শিক্ষর্থীর ঝুলন্ত লাশ উদ্ধার সিঙ্গাপুরে সালমান বাটের নতুন জীবন সম্মিলিতিভাবে চলমান সঙ্কট মোকাবেলা করতে হবে : শফিকুর রহমান জামিন নামঞ্জুর, নর্থ সাউথ বিশ্ববিদ্যালয়ের ৪ ট্রাস্টিকে পুলিশে দিলেন হাইকোর্ট বজ্রপাতের শব্দে ছাদ থেকে পড়ে শ্রমিকের মৃত্যু সাক্কু-কায়সারের নির্বাচনী প্রচারে না যাওয়ার নির্দেশ জেলা বিএনপির ভারতসহ ১৬ দেশে যেতে মানা সৌদিদের পণ্যের মান নিশ্চিতে বিএসটিআইকে আপসহীন হতে হবে : শিল্পমন্ত্রী কুষ্টিয়ায় অপহরণের পর হত্যা, ৩ আসামির যাবজ্জীবন ইবি ছাত্রলীগ কর্মীর বিরুদ্ধে সিনিয়রকে থাপ্পড় মারার অভিযোগ স্কাউট আন্দোলন এগিয়ে নিতে হবে : পররাষ্ট্রমন্ত্রী

সকল