১৭ জানুয়ারি ২০২২, ০৩ মাঘ ১৪২৮, ১৩ জমাদিউস সানি ১৪৪৩
`

মোবাইল ফোন না পেয়ে স্কুল ছাত্রীর আত্মহত্যা


সাতক্ষীরার কালিগঞ্জে মোবাইল ফোন না দেয়ায় পিতা-মাতার উপর অভিমান করে ওড়নার সাহায্যে গলায় ফাঁস দিয়ে শারমিন সুলতানা (১৬) নামে এক স্কুল ছাত্রী আত্মহত্যা করেছে। তিনি উপজেলার নলতা ইউনিয়নের মাঘুরালি গ্রামের শহিদুল ইসলামের মেয়ে ও নলতা মাধ্যমিক বালিকা বিদ্যালয়ের নবম শ্রেণির ছাত্রী।

পারিবারিক সূত্রে জানা যায়, রোববার শারমিন সুলতানার পিতা একটি মোবাইল ফোন কিনে আনেন। এসময় পিতার কাছে ওই মোবাইলটি দাবি করে শারমিন সুলতানা। কিন্তু তার পিতা মোবাইল ফোনটি শারমিনকে না দিয়ে ছেলেকে দেন। এঘটনায় শারমিন সুলতানা অভিমান করে রাত ১০ টার দিকে নিজ ঘরের আড়ার সাথে ওড়নার সাহায্যে গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করে।

তার ঝুলন্ত মৃতদেহ দেখে থানায় খবর দিলে উপ-পরিদর্শক আইনুদ্দীন বিশ্বাস ঘটনাস্থলে গিয়ে মৃতদেহের সুরতহাল রিপোর্ট তৈরি করেন। এব্যাপারে থানায় একটি অপমৃত্যু মামলা হয়েছে।


আরো সংবাদ


premium cement
স্বামীর সাথে অভিমান, চার বছরের শিশুর সামনে গৃহবধূর আত্মহত্যা বন্ধুদের সাথে ঢাকায় ঘুরতে গিয়ে লাশ হলেন সোনারগাঁওয়ের যুবক ইসরাইলের কাছ থেকে কোনো গ্যাস কিনবে না লেবানন সাগরে ধরা পড়ল ৭ মণ ওজনের ‘শাপলা পাতা’ মাছ টিকা দিতে যাওয়ার পথে সড়ক দুর্ঘটনা, শিক্ষার্থীর মৃত্যু ‘ভাই’ সম্বোধনে গণমাধ্যম কর্মীর উপর ক্ষেপলেন নির্বাচন কর্মকর্তা নির্বাচন কমিশনার নিয়োগ আইনের খসড়ার চূড়ান্ত অনুমোদন মন্ত্রিসভায় স্বাস্থ্যবিধি মানাতে সরকার ‘অ্যাকশনে’ যাবে : মন্ত্রিপরিষদ সচিব নাসিক নির্বাচনে নেতিবাচক রাজনীতির ভরাডুবি হয়েছে : ওবায়দুল কাদের টেক্সাসের পণবন্দীর ঘটনায় ২ জন গ্রেফতার করোনায় আক্রান্ত সংসদ সদস্য নজরুল ইসলাম বাবু

সকল