২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

শরণখোলায় বজ্রপাতে একজন নিহত

-

বাগেরহাটের শরণখোলা উপজেলার হোগলপাতি গ্রামে আজ বুধবার দুপুরে বজ্রপাতে বিপুল হালদার (৫০) নামে এক ব্যক্তির মৃত্যু হয়েছে।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স সূত্র জানায়, বুধবার বেলা সোয়া একটার দিকে হোগলপাতি গ্রামের বিমল হালদারের পুত্র বিপুল হালদার বাড়ির গোয়াল ঘরে গরুকে ঘাষ কেটে দেয়ার সময় আকস্মিকভাবে তার উপর বজ্রপাত হয়। পরিবারের লোকজন তাকে শরণখোলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে এলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

উপজেলা স্বাস্থ্য ও প: প: কর্মকর্তা ডা: অসীম কুমার সমদ্দার জানান, বিপুলকে মৃত অবস্থায় হাসপাতালে নিয়ে আসা হয়। বজ্রপাতে তিনি ঘটনাস্থলেই মারা গেছেন।


আরো সংবাদ



premium cement
গফরগাঁওয়ে পানিতে ডুবে শিশুর মৃত্যু দ্রব্যমূল্য ঊর্ধ্বগতিতে সাধারণ মানুষ দিশেহারা : আমিনুল লিবিয়ায় নিয়ে সালথার যুবককে নির্যাতনের ঘটনায় মামলা, গ্রেফতার ১ মনুষ্য চামড়ায় তৈরি বইয়ের মলাট সরানো হলো হার্ভাড বিশ্ববিদ্যালয় থেকে আওয়ামী লীগকে বর্জন করতে হবে : ডা: ইরান আমরা একটা পরাধীন জাতিতে পরিণত হয়েছি : মেজর হাফিজ তরুণীর লাশ উদ্ধারের পর প্রেমিকসহ ৪ জনের বিরুদ্ধে মামলা ভিয়েনায় মুসলিম বিশ্বের রাষ্ট্রদূতদের ইফতারে ইসলামিক রিলিজিয়াস অথোরিটি আমন্ত্রিত এবার বাজারে এলো শাওমির তৈরি বৈদ্যুতিক গাড়ি সকল কাজের জন্য আল্লাহর কাছে জবাবদিহিতার অনুভূতি থাকতে হবে : মাওলানা হালিম বিএনপি জনগণের ভাগ্য পরিবর্তনের জন্য রাজনীতি করে : ড. মঈন খান

সকল