২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫
`

বনশিল্প উন্নয়ন করপোরেশনে নিয়োগ বিজ্ঞপ্তি

বনশিল্প উন্নয়ন করপোরেশনে নিয়োগ বিজ্ঞপ্তি। - ছবি : সংগৃহীত

একাধিক শূন্য পদে জনবল নিয়োগে বিজ্ঞপ্তি দিয়েছে বাংলাদেশ বনশিল্প উন্নয়ন করপোরেশন। পে ও মজুরি কমিশনভুক্ত ৬ ক্যাটাগরির পদে ১৪৮ জনকে অস্থায়ী ভিত্তিতে নিয়োগ দেওয়া হবে।

পদের নাম : সহকারী ভাণ্ডাররক্ষক
পদের সংখ্যা : ৯টি।
আবেদন যোগ্যতা : এইচএসসি বা সমমান পাস।
বেতন স্কেল : ৯,৩০০-২২,৪৯০ টাকা (পে–কমিশনভুক্ত)।

পদের নাম : গাড়ি/কারচালক
পদের সংখ্যা : ৫টি।
আবেদন যোগ্যতা : স্বীকৃত প্রতিষ্ঠান থেকে অষ্টম শ্রেণি বা সমমান পাস। দুই বছরের অভিজ্ঞতাসহ অবশ্যই মোটরযান চালানোর বৈধ পেশাদার লাইসেন্স থাকতে হবে।
বেতন স্কেল : ৯,৩০০-২২,৪৯০ টাকা (পে-কমিশনভুক্ত)।

পদের নাম : নিরাপত্তা প্রহরী
পদের সংখ্যা : ১০০টি।
আবেদন যোগ্যতা : এসএসসি বা সমমান পাস। সুঠাম দেহের অধিকারী হতে হবে। সামরিক বা পুলিশ বা অনুরূপ বাহিনীতে কাজ করার অভিজ্ঞতা থাকলে অগ্রাধিকার দেয়া হবে।
বেতন স্কেল : ৮,৫০০-২০,৫৭০ টাকা (পে-কমিশনভুক্ত)।

পদের নাম : অফিস সহায়ক
পদের সংখ্যা : ২০টি।
আবেদন যোগ্যতা : এসএসসি বা সমমান পাস।
বেতন স্কেল : ৮,২৫০-২০,০১০ টাকা (পে-কমিশনভুক্ত)।

পদের নাম : ট্রাক্টরচালক
পদের সংখ্যা : ৮টি।
আবেদন যোগ্যতা : অষ্টম শ্রেণি বা সমমান পাস। তিন বছরের বাস্তব অভিজ্ঞতাসহ মোটরযান চালানোর বৈধ লাইসেন্স থাকতে হবে।
বেতন স্কেল : ৯,৭৫০-২২,৪৫০ টাকা (মজুরি কমিশনভুক্ত)।

বয়সসীমা : আবেদনকারী সাধারণ প্রার্থীর বয়স ১৮ থেকে ৩০ বছরের মধ্যে হতে হবে। বীর মুক্তিযোদ্ধা/শহীদ বীর মুক্তিযোদ্ধার সন্তান ও শারীরিক প্রতিবন্ধী প্রার্থীদের ক্ষেত্রে বয়সসীমা সর্বোচ্চ ৩২ বছর। বীর মুক্তিযোদ্ধা/শহীদ বীর মুক্তিযোদ্ধার নাতি-নাতনিদের ক্ষেত্রে বয়সসীমা ৩০ বছর। ২০২০ সালের ২৫ মার্চ আবেদনকারীর সর্বোচ্চ বয়সসীমা ৩০ বছর।

আবেদন ফি : অনলাইনে ফরম পূরণের ৭২ ঘণ্টার মধ্যে পরীক্ষার ফি বাবদ ১, ২, ৫ ও ৬ নম্বর পদের জন্য ২০০ টাকা, টেলিটকের সার্ভিস চার্জ ২৩ টাকাসহ মোট ২২৩ টাকা এবং ৩ ও ৪ নম্বর পদের জন্য ১০০ টাকা, টেলিটকের সার্ভিস চার্জ ১২ টাকাসহ মোট ১১২ টাকা টেলিটক প্রিপেইড মোবাইল নম্বর থেকে এসএমএসের মাধ্যমে জমা দিতে হবে।

আগ্রহীদের ২৫ মে থেকে ১৫ জুন ২০২৩, বিকেল ৫টার মধ্যে আবেদন করতে হবে। আবেদন করতে এখানে ক্লিক করুন


আরো সংবাদ



premium cement
শ্যালকদের কোপে দুলাভাই খুন : গ্রেফতার ৩ তীব্র গরমে কী খাবেন আর কী খাবেন না এবার তালতলী উপজেলা আওয়ামী লীগ সভাপতির আপত্তিকর ভিডিও ভাইরাল বঙ্গবীর কাদের সিদ্দিকীকে বক্তব্য প্রত্যাহার করে ক্ষমা চাইতে বললেন এমপি জয় পঞ্চপল্লীর ঘটনায় ন্যায়বিচারের স্বার্থে যা দরকার দ্রুততম সময়ের মধ্যে করার নির্দেশ সরকার ভিন্ন মত ও পথের মানুষদের ওপর নিষ্ঠুর দমন-পীড়ন চালাচ্ছে : মির্জা ফখরুল ধুনটে বিদ্যুৎস্পৃষ্টে বৃদ্ধের মৃত্যু বাকৃবির এক্স রোটারেক্টরর্স ফোরামের বৃত্তি প্রদান অনুষ্ঠিত পাবনায় মৌসুমের সর্বোচ্চ তাপমাত্রা রেকর্ড, হিট স্ট্রোকে মৃত্যু ১ দাগনভুঞায় বঙ্গবন্ধুকে নিয়ে কটুক্তির ঘটনায় আ’লীগ নেতাকে শোকজ দখলে থাকা ৪ গ্রাম আজারবাইজানকে ফিরিয়ে দেবে আর্মেনিয়া

সকল