২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

বছরে বেতন ১৫ লাখ টাকা, বিদেশ ভ্রমণের সুযোগসহ বছরে ৩৭ দিন ছুটি

বছরে বেতন ১৫ লাখ টাকা, বিদেশ ভ্রমণের সুযোগসহ বছরে ৩৭ দিন ছুটি। - ছবি : সংগৃহীত

সম্প্রতি উন্নয়ন সংস্থা দ্য গ্লোবাল অ্যালায়েন্স ফর ইম্প্রুভ নিউট্রিশন (গেইন) বাংলাদেশ লোকবল নিয়োগের বিজ্ঞপ্তি দিয়েছে। আগ্রহীরা অনলাইনে আবেদন করতে পারবে।

পদের নাম : সিনিয়র রিসার্চ অ্যাসোসিয়েট, নোরিশিং ফুড পাথওয়েস বাংলাদেশ।

আবেদন যোগ্যতা : নিউট্রিশন/ অ্যাগ্রিকালচার/সাসটেইনেবল ডেভেলপমেন্ট/অর্থনীতি/ডেভেলপমেন্ট স্টাডিজ/পলিসি/পলিটিক্যাল ইকোনমিকস বা এ ধরনের বিষয়ে স্নাতক/স্নাতকোত্তর ডিগ্রি থাকতে হবে।

রিসার্চ মেথডে প্রশিক্ষণ থাকতে হবে। পলিসি অ্যানালাইসিস, পলিটিক্যাল ইকোনমি, ফুড/নিউট্রিশন বা এ ধরনের ক্ষেত্রে কোয়ানটিটেটিভ ও কোয়ালিটেটিভ পদ্ধতি প্রয়োগ করে গবেষণার অভিজ্ঞতা থাকতে হবে। রিপোর্ট রাইটিং ও টেকনিক্যাল আউটপুটে অভিজ্ঞ হতে হবে।

পিয়ার রিভিউড জার্নালে কোনো প্রকাশনা থাকলে বাড়তি যোগ্যতা হিসেবে বিবেচিত হবে। সফটওয়্যার ব্যবহার করে ডেটা ম্যানেজমেন্ট ও অ্যানালাইসিসে দক্ষ হতে হবে। বাংলা ও ইংরেজি ভাষায় সাবলীল হতে হবে। দেশে-বিদেশে ভ্রমণের মানসিকতা থাকতে হবে।

বেতন সুযোগ সুবিধা : বছরে ১৫ লাখ ৫৫ হাজার ৫৮৪ থেকে ১৭ লাখ ৭৭ হাজার ৬০৮ টাকা পর্যন্ত। এছাড়া বছরে ৩৭ দিন ছুটি (বার্ষিক ছুটি, সরকারি ছুটি ও অফিস ছুটি), গ্রাচ্যুইটি, পেনশন স্কিম এবং স্বাস্থ্য, ভ্রমণ ও জীবন বীমা, ছুটি ভাতা, পাঁচ মাস মাতৃত্বকালীন ও ১০ দিন পিতৃত্বকালীন ছুটি, বছরে একটি উৎসব বোনাস, যোগাযোগ ভাতা মাসে ২৫০০ টাকা, কর্মীর পরিবারের সদস্যদের জন্য স্বাস্থ্যসুবিধা ও প্রশিক্ষণের সুবিধা দেয়া হবে।

আগ্রহীদের আগামী ৩১ মার্চের মধ্যে অনলাইনে আবেদন করতে হবে। আবেদন করতে এখানে ক্লিক করুন


আরো সংবাদ



premium cement