২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

কক্সবাজারে ৭৫ হাজার বেতনে চাকরি, কাজ রিপোর্টিং

কক্সবাজারে ৭৫ হাজার বেতনে চাকরি, কাজ রিপোর্টিং। - ছবি : সংগৃহীত

রিপোর্টিং কাজের জন্য নিয়োগ বিজ্ঞপ্তি দিয়েছে বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটি। প্রতিষ্ঠানটি তাদের কক্সবাজারে মিয়ানমার রিফিউজি রিলিফ অপারেশনসে (এমআরআরও) কর্মী নিয়োগ দেবে। আগ্রহীরা অনলাইনে আবেদন করতে পারবেন।

পদের নাম : সিনিয়র অফিসার, রিপোর্টিং, কমিউনিকেশন অ্যান্ড পিএসইএ, পদের সংখ্যা : ১টি।

আবেদন যোগ্যতা : স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে কমিউনিকেশন সাংবাদিকতা, ইংরেজি, জেন্ডার ডেভেলপমেন্ট বা সমমান বিষয়ে স্নাতকোত্তর ডিগ্রি থাকতে হবে। সংশ্লিষ্ট ক্ষেত্রে ৭ বছর কাজের অভিজ্ঞতা থাকতে হবে। বাংলা ও ইংরেজি ভাষায় সাবলীল হতে হবে। ইলেকট্রনিক পাবলিশিং ও গ্রাফিক্স মেথড জানতে হবে। মাইক্রোসফট অফিস অ্যাপ্লিকেশনের কাজ জানতে হবে। সমস্যা সমাধান ও সাংগঠনিক দক্ষতা থাকতে হবে।

প্রার্থীর বয়স সর্বোচ্চ ৩৬ বছর, তবে যোগ্যতা ও অভিজ্ঞতার আলোকে বয়সসীমা শিথিল যোগ্য। চূড়ান্ত নিয়োগের পর কাজ করতে হবে কক্সবাজারে।

বেতন ও সুযোগ সুবিধা : মাসিক বেতন ৭৫ হাজার টাকা। একই সাথে অন্য সুবিধা প্রদান করা হবে।

আগ্রহীদের আগামী ৩০ মার্চের মধ্যে অনলাইনে আবেদন করতে হবে। আবেদন করতে এখানে ক্লিক


আরো সংবাদ



premium cement
জাতিসঙ্ঘের ফিলিস্তিনি শরণার্থী সংস্থাকে আবার অর্থায়ন শুরু করবে জাপান শেখ হাসিনার অন্তর্ভুক্তিমূলক রাজনীতি বিএনপিকে অন্ধকারে ঠেলে দিয়েছে : ওবায়দুল কাদের রাশিয়া সমুদ্র তীরবর্তী রিসোর্টে ১৬.৪ বিলিয়ন মার্কিন ডলার বিনিয়োগ করবে সিরিয়ায় ইসরাইলি হামলায় নিহত ৩৬ সেনা সদস্য দৌলতদিয়া ঘাটে পন্টুন থেকে নদীতে পড়ে যুবকের মৃত্যু অ্যানেসথেসিয়ার পুরনো ওষুধ বাতিল করে কেন নতুনের জন্য বিজ্ঞপ্তি! বাইডেনের মেয়াদে রুশ-মার্কিন সম্পর্কের উন্নতির কোনো আশা নেই : রুশ রাষ্ট্রদূত ডিএমপির অভিযানে গ্রেফতার ৪০ নিউইয়র্কে মঙ্গোলিয়ার সাবেক প্রধানমন্ত্রীর ফ্ল্যাট জব্দ করবে যুক্তরাষ্ট্র! টাঙ্গাইলে লরি-কাভার্ডভ্যান সংঘর্ষে নিহত ১ জিম্বাবুয়ে সিরিজে অনিশ্চিত সৌম্য

সকল