২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১, ১৩ শাওয়াল ১৪৪৫
`

কক্সবাজারে ৭৫ হাজার বেতনে চাকরি, কাজ রিপোর্টিং

কক্সবাজারে ৭৫ হাজার বেতনে চাকরি, কাজ রিপোর্টিং। - ছবি : সংগৃহীত

রিপোর্টিং কাজের জন্য নিয়োগ বিজ্ঞপ্তি দিয়েছে বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটি। প্রতিষ্ঠানটি তাদের কক্সবাজারে মিয়ানমার রিফিউজি রিলিফ অপারেশনসে (এমআরআরও) কর্মী নিয়োগ দেবে। আগ্রহীরা অনলাইনে আবেদন করতে পারবেন।

পদের নাম : সিনিয়র অফিসার, রিপোর্টিং, কমিউনিকেশন অ্যান্ড পিএসইএ, পদের সংখ্যা : ১টি।

আবেদন যোগ্যতা : স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে কমিউনিকেশন সাংবাদিকতা, ইংরেজি, জেন্ডার ডেভেলপমেন্ট বা সমমান বিষয়ে স্নাতকোত্তর ডিগ্রি থাকতে হবে। সংশ্লিষ্ট ক্ষেত্রে ৭ বছর কাজের অভিজ্ঞতা থাকতে হবে। বাংলা ও ইংরেজি ভাষায় সাবলীল হতে হবে। ইলেকট্রনিক পাবলিশিং ও গ্রাফিক্স মেথড জানতে হবে। মাইক্রোসফট অফিস অ্যাপ্লিকেশনের কাজ জানতে হবে। সমস্যা সমাধান ও সাংগঠনিক দক্ষতা থাকতে হবে।

প্রার্থীর বয়স সর্বোচ্চ ৩৬ বছর, তবে যোগ্যতা ও অভিজ্ঞতার আলোকে বয়সসীমা শিথিল যোগ্য। চূড়ান্ত নিয়োগের পর কাজ করতে হবে কক্সবাজারে।

বেতন ও সুযোগ সুবিধা : মাসিক বেতন ৭৫ হাজার টাকা। একই সাথে অন্য সুবিধা প্রদান করা হবে।

আগ্রহীদের আগামী ৩০ মার্চের মধ্যে অনলাইনে আবেদন করতে হবে। আবেদন করতে এখানে ক্লিক


আরো সংবাদ



premium cement
বাংলাদেশের স্বাধীনতা-সার্বভৌমত্বের চাবিটা মনে হয় পার্শ্ববর্তী দেশকে দিয়েছে সরকার : রিজভী চীনের দক্ষিণাঞ্চলীলের গুয়াংডংয়ে সর্বোচ্চ স্তরের বৃষ্টিপাতের সতর্কতা জারি আজমিরীগঞ্জ উপজেলা চেয়ারম্যান মর্তুজা হাসান গ্রেফতার মুসলিম শ্রমিক হত্যায় হিন্দু নেতারা চুপ কেন : প্রশ্ন হেফাজত নেতা আজিজুল হকের সাভারে বুধবার ১২ ঘণ্টা গ্যাস সরবরাহ বন্ধ থাকবে গাজা ইস্যুতে শিক্ষার্থীদের বিক্ষোভ সামাল দিতে হিমশিম খাচ্ছে যুক্তরাষ্ট্র ফরিদপুর-খুলনা মহাসড়কে জনতার অবরোধ ভাঙতে টিয়ারশেল ও ফাঁকা গুলি বাংলাদেশ-কাতারের মধ্যে ১০টি সহযোগিতা নথি সই ‘বাংলাদেশের মানবাধিকার পরিস্থিতির কোনো পরিবর্তন হয়নি’ মিলান ডার্বি জিতে শিরোপা পুনরুদ্ধার ইন্টারের কুমিল্লা সীমান্তে বিএসএফের গুলিতে বাংলাদেশী যুবক আহত

সকল