১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫
`

সিকেএইচ নেটওয়ার্কের আয়োজনে শুরু হচ্ছে জব রেডিনেস সামিট-২০২১

তরুণদের বেকারত্ব-Next Gen Leaders Job Readiness Summit 2021
সিকেএইচ নেটওয়ার্কের আয়োজনে শুরু হচ্ছে জব রেডিনেস সামিট-২০২১ - ছবি সংগৃহীত

করোনাভাইরাস মহামারির ক্রান্তিলগ্নে তরুণ প্রজন্ম যখন শিক্ষা জীবন শেষ করে কাঙ্ক্ষিত জব না পেয়ে হতাশায় ভুগছেন ঠিক এমনই এক সময়ে তরুণদের বেকারত্ব দূর করার লক্ষ্যে সিকেএইচ নেটওয়ার্ক আয়োজন করতে যাচ্ছে Next Gen Leaders Job Readiness Summit 2021.

হতাশা ও ভবিষৎ অনিশ্চিয়তা দূর করার পাশাপাশি তরুণদের দক্ষতা ও সাহসিকতা করে গড়ে তোলা এবং সঠিক দিক-নিদের্শনার মাধ্যমে বিভিন্ন নামী-দামী কোম্পানিতে চাকরির সুযোগ তৈরী করার লক্ষ্যেই এবারের এই সামিটের আয়োজন। আগামী ১ ডিসেম্বর থেকে ১১ ডিসেম্বর পর্যন্ত চলবে এই সামিট। প্রতিদিন সন্ধ্যা ৬টা থেকে ভার্চুয়াল ইভেন্টে ৩০ জনেরও বেশি ক্যারিয়ার এক্সপার্ট, বিভিন্ন কোম্পানির সিইও, এমডি, এইচআর হেড, এছাড়াও গুরুত্বপূর্ণ ব্যাক্তিরা তরুণদের ভবিষৎ পরিকল্পনা নিয়ে একটি পূর্ণাঙ্গ দিক-নির্দেশনা দিবেন। সামিটে অংশগ্রহণকারীরা সরাসরি কথা বলার ও প্রশ্ন করার সুযোগ পাচ্ছেন আমন্ত্রিত অতিথিদের সাথে। এছাড়াও জানতে পারবে অতিথিদের ক্যারিয়ারের সফলতা, পরিশ্রম, ধৈর্য এবং অনুপ্রেরণার গল্প। এবারের সামিটে মূল আকর্ষণ থাকবে ইউনাইটেড বিশ্ববিদ্যালয়ের ক্যাম্পাসে দিনব্যাপী জব ফেয়ার। যা আগামী ৯ ডিসেম্বর অনুষ্ঠিত হবে। দেশী ও বিদেশী নামী-দামী কোম্পানি ও কর্পোরেট সেক্টরের প্রতিনিধিরা উপস্থিত থাকবেন। আগ্রহী চাকরি প্রার্থীরা অভিজ্ঞতা ছাড়াই সরাসরি ইন্টারভিউয়ের মাধ্যমে সুযোগ করে নিতে পারবেন কাঙ্ক্ষিত জব।

ভিন্ন ভিন্ন সেক্টরে এবারের জব ফেয়ারটি সাজানো হয়েছে- আইটি, সাপ্লাই চেইন এবং লজিস্টিক, ফিনান্স এবং ব্যাংকিং, ডিজিটাল মার্কেটিং ব্র্যান্ড এবয় এ্যাডভার্টাইজিং, এন্টারপ্রেনারশিপ এবং ফ্রিল্যান্সিং, আরএমজি এবং টেক্রটটাইল, এডুটেক এবং এইচ আর, ট্যুরিজম এবং হসপিটালিটি, ফার্মাসিটিক্যাল এবং রিয়েল এস্টেট। সদ্য পাশকৃত তরুণ-তরুণীরা জব ফেয়ারে কোম্পানিগুলো ঘুরে ঘুরে সরাসরি সাক্ষাতের মাধ্যমে যোগ্যতা প্রমান করে খুঁজে নিতে পারবে পছন্দসই জব। সরকারি-বেসরকারি বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী, ফ্রেশ গ্রাজুয়েট , চাকরিসন্ধানী এবং সিকেএইচ নেটওয়ার্ক কমিটির সদস্যরা এই সামিটে অংশ নিতে পারবেন। বিস্তারিত জানতে এবং সামিটে অংশগ্রহণ করার জন্য https://summit.ckhnetwork.com লিংকটিতে ক্লিক করে রেজিষ্ট্রেশন করতে হবে।

উল্লেখ্য, গত বছর করোনাকালীন তরুণ প্রজন্মের ক্যারিয়ার ডেভেলপমেন্টের জন্য সাফল্যের সাথে সিকেএইচ নেটওয়ার্ক আয়োজন করেছিল বাংলাদেশে প্রথম অনলাইনভিত্তিক বিগ ইভেন্ট Next Gen Leaders Virtual. আট দিন ব্যাপী ওই সামিটে যুক্ত হয়েছিল দেশ এবং দেশের বাইরের ৯৮ জন স্পিকার, ১২ হাজার শিক্ষার্থী এবং শতাধিক বিশ্ববিদ্যালয়।

বাংলাদেশের তরুণ প্রজন্মদের দক্ষতা ও বেকারত্ব দূর করার লক্ষ্যেই সিকেএইচ নেটওয়ার্কের এবারের এই সামিটের আয়োজন।
প্রেস বিজ্ঞপ্তি


আরো সংবাদ



premium cement
তোকে যদি এরপর হলে দেখি তাহলে খবর আছে, হুমকি ছাত্রলীগ নেতার বিএনপি নেতা-কর্মীদের বিরুদ্ধে কোনো রাজনৈতিক মামলা করা হয়নি : প্রধানমন্ত্রী দাওয়াতী ময়দানে সকল নেতাদের ভূমিকা রাখতে হবে : ডা. শফিকুর রহমান চুয়াডাঙ্গায় তাপমাত্রা ৪১ ডিগ্রি ছাড়িয়ে গেল শ্রমিকদের মাঝে ইসলামের আদর্শের আহ্বান পৌঁছাতে হবে : ডা. শফিকুর রহমান ঢাকা শিশু হাসপাতালের আগুন নিয়ন্ত্রণে বিমানবন্দরের টার্মিনালে ঢুকে গেলো বাস, ইঞ্জিনিয়ার নিহত গোয়ালন্দে প্রবাসীর স্ত্রী-সন্তানকে মারধর, বিচারের দাবিতে মানববন্ধন সিরিয়ায় আইএস-এর হামলায় সরকার সমর্থক ২০ সেনা সদস্য নিহত ফরিদপুরে ট্রেনে কাটা পড়ে যুবকের মৃত্যু জনসমর্থনহীন সরকার জনগণের আওয়াজ নির্মমভাবে দমন করে : রিজভী

সকল