২৮ সেপ্টেম্বর ২০২২, ১৩ আশ্বিন ১৪২৯, ১ রবিউল আওয়াল ১৪৪৪ হিজরি
`

বিডিজবস সেলস চাকরি মেলায় চাকরি প্রার্থীদের ঢল

বিডিজবস সেলস চাকরি মেলায় চাকরি প্রার্থীদের ঢল - ছবি : সংগ্রহ

হাজারো চাকরি প্রার্থীর পদচারণায় মুখরিত ছিলো বিডিজবস ডটকম আয়োজিত সেলস চাকরি মেলা। দেশে প্রথমবারের মতো শুধুমাত্র সেলস পেশায় কর্মরত এবং যারা এ পেশায় ক্যারিয়ার গড়তে চান তাদের জন্য বিডিজবস এ মেলার আয়োজন করে। নগরীর কৃষিবিদ ইন্সটিটিউশন মিলনায়তনে দিনব্যাপী এ চাকরি মেলায় ৩,০০০-এর অধিক সেলসম্যান ও সেলস রিপ্রেজেন্টেটিভ নিয়োগের লক্ষ্যে শীর্ষস্থানীয় ৫০টি কোম্পানি অংশগ্রহণ করে। মেলায় অংশগ্রহণের জন্য ২৫,০০০ চাকরিপ্রার্থী অনলাইনে রেজিস্ট্রেশন করে। সকাল থেকে কোম্পানীর স্টল গুলোতে উপচে পড়া ভিড় লক্ষ্য করা যায়। কোম্পানির মানবসম্পদ বিভাগের প্রতিনিধিরা আগ্রহী প্রার্থীদের সিভি সংগ্রহের পাশাপাশি তাদের তাৎক্ষণিক ইন্টারভিউ করেন।

বিডিজবস ডটকমের মার্কেটিং ডিরেক্টর প্রকাশ রায় চৌধুরী বলেন, ভোগ্যপণ্য প্রস্তুতকারি প্রতিষ্ঠান, রিটেইল বিজনেস, সার্ভিস প্রোভাইডারসহ বিভিন্ন প্রতিষ্ঠানের ক্রমবর্ধমান বিক্রয়কর্মীর চাহিদার বিষয়টি মাথায় রেখে এ মেলার আয়োজন করা হয়েছে। মাঠ পর্যায়ের বিক্রয়কর্মী নিয়োগ করতে কোম্পানিগুলোকে অনেক চ্যালেঞ্জে পড়তে হয়। প্রতি বছর কোম্পানিগুলোতে হাজার হাজার বিক্রয়কর্মী নিয়োগ করতে হয়। চাহিদামতো বিক্রয়কর্মী সবসময় পাওয়া যায় না। এ মেলার মাধ্যমে অংশগ্রহণকারী কোম্পানিগুলো তাদের চাহিদামতো বিক্রয়কর্মী নিয়োগ করতে পারায় আমরা আনন্দিত।

মেলায় স্কয়ার টয়লেট্রিজ, আকিজ গ্রুপ, মেঘনা গ্রুপ, আরএফএল গ্রুপ, ওরিয়ন গ্রুপ, টিকে গ্রুপ, সুপার স্টার গ্রুপ, ডেলিভারি টাইগারসহ ৫০টি কোম্পানি অংশগ্রহণ করে। টিকে গ্রুপের হেড অব বিজনেস আলম চৌধুরী শুধু বিক্রয়কর্মীদের জন্য মেলার আয়োজন করায় বিডিজবস ডট কমকে ধন্যবাদ জানান। তিনি বলেন, কোম্পানিগুলোতে সবসময়ই বিক্রয়কর্মীর ঘাটতি থাকে। প্রয়োজন মতো বিক্রয়কর্মী পাওয়া যায় না। বিডিজবসের এ মেলার মাধ্যমে তারা প্রত্যাশার থেকে অনেক বেশি সাড়া পেয়েছেন।

আগামী মাসে চট্টগ্রাম এবং খুলনাতে এ মেলা আয়োজন করা হবে। মেলায় সহযোগী হিসেবে ছিল এ টু আই এবং ব্রাক ইন্সটিটিউট অব স্কিল ডেভেলপমেন্ট।
প্রেস বিজ্ঞপ্তি


আরো সংবাদ


premium cement