০৬ জুলাই ২০২২, ২২ আষাঢ় ১৪২৯, ৬ জিলহজ ১৪৪৩
`

সেরা করদাতার সম্মাননা পেলেন ফায়জুর রহমান ভূঁইয়া

সেরা করদাতার সম্মাননা পেলেন ফায়জুর রহমান ভূঁইয়া - ছবি : সংগৃহীত

ষষ্ঠবারের মতো সেরা করদাতার সম্মাননা পেয়েছেন দেশের অন্যতম শীর্ষ ব্যবসায়ী জজ ভূইয়া গ্রুপের চেয়ারম্যান এবং ব্যবস্থাপনা পরিচালক মোহাম্মদ ফায়জুর রহমান ভূঁইয়া (জুয়েল)। ব্যক্তি করদাতা হিসেবে এ সম্মাননা প্রদান করে জাতীয় রাজস্ব বোর্ড (এনবিআর)।

বুধবার রাজধানীর অফিসার্স ক্লাবে ট্যাক্সকার্ড ও সম্মাননা প্রদান অনুষ্ঠানে জজ ভূইয়া গ্রুপের চেয়ারম্যান এবং ব্যবস্থাপনা পরিচালক মোহাম্মদ ফায়জুর রহমান ভূঁইয়ার হাতে এ সম্মাননা তুলে দেন এফবিসিসিআই সভাপতি মো: জসিম উদ্দিন এবং জাতীয় রাজস্ব বোর্ডের চেয়ারম্যান আবু হেনা মো: রহমাতুল মুনিম।

পুরস্কার গ্রহণ শেষে মোহাম্মদ ফায়জুর রহমান ভূঁইয়া বলেন, ‘২০১২ থেকে ২০১৬ পর্যন্ত টানা পাঁচ বছর সেরা করদাতা হয়েছি। এবারো করোনার মধ্যেও সর্বোচ্চ কর দিয়েছি। ফলে আবারো করদাতার সম্মননা পেলাম। কর দেয়ার কারণে সরকারের পক্ষ থেকে স্বীকৃতি পাচ্ছি, যা আমাদের জন্য অত্যন্ত অনুপ্রেরণামূলক ও আনন্দের। তবে দেশের উন্নয়নের স্বার্থে কর দিচ্ছি। কর দিতে ভালো লাগে। কর দেশের উন্নয়নে বিশেষ ভূমিকা রাখে। দেশের উন্নয়নে আমরা ভূমিকা রাখতে পারছি—এটাই ভালো লাগে। দেশের উন্নয়নের স্বার্থে বিত্তবানদের কর দেয়া উচিত। কর দেয়া একটি গৌরবের বিষয়। এতে সামাজিক মর্যাদা বাড়ে।’

জাতীয় রাজস্ব বোর্ডের চেয়ারম্যান ও অভ্যন্তরীণ সম্পদ বিভাগের সিনিয়র সচিব আবু হেনা মো: রহমাতুল মুনিমের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন অর্থমন্ত্রী আ হ ম মুস্তফা কামাল এবং বিশেষ অতিথি ছিলেন এফবিসিসিআই সভাপতি মো: জসিম উদ্দিন।


আরো সংবাদ


premium cement