০৫ ডিসেম্বর ২০২১, ২০ অগ্রহায়ন ১৪২৮, ২৯ রবিউস সানি ১৪৪৩ হিজরি
`

সিকেএইচ নেটওয়ার্কের আয়োজনে শুরু হচ্ছে জব রেডিনেস সামিট-২০২১

তরুণদের বেকারত্ব-Next Gen Leaders Job Readiness Summit 2021
সিকেএইচ নেটওয়ার্কের আয়োজনে শুরু হচ্ছে জব রেডিনেস সামিট-২০২১ - ছবি সংগৃহীত

করোনাভাইরাস মহামারির ক্রান্তিলগ্নে তরুণ প্রজন্ম যখন শিক্ষা জীবন শেষ করে কাঙ্ক্ষিত জব না পেয়ে হতাশায় ভুগছেন ঠিক এমনই এক সময়ে তরুণদের বেকারত্ব দূর করার লক্ষ্যে সিকেএইচ নেটওয়ার্ক আয়োজন করতে যাচ্ছে Next Gen Leaders Job Readiness Summit 2021.

হতাশা ও ভবিষৎ অনিশ্চিয়তা দূর করার পাশাপাশি তরুণদের দক্ষতা ও সাহসিকতা করে গড়ে তোলা এবং সঠিক দিক-নিদের্শনার মাধ্যমে বিভিন্ন নামী-দামী কোম্পানিতে চাকরির সুযোগ তৈরী করার লক্ষ্যেই এবারের এই সামিটের আয়োজন। আগামী ১ ডিসেম্বর থেকে ১১ ডিসেম্বর পর্যন্ত চলবে এই সামিট। প্রতিদিন সন্ধ্যা ৬টা থেকে ভার্চুয়াল ইভেন্টে ৩০ জনেরও বেশি ক্যারিয়ার এক্সপার্ট, বিভিন্ন কোম্পানির সিইও, এমডি, এইচআর হেড, এছাড়াও গুরুত্বপূর্ণ ব্যাক্তিরা তরুণদের ভবিষৎ পরিকল্পনা নিয়ে একটি পূর্ণাঙ্গ দিক-নির্দেশনা দিবেন। সামিটে অংশগ্রহণকারীরা সরাসরি কথা বলার ও প্রশ্ন করার সুযোগ পাচ্ছেন আমন্ত্রিত অতিথিদের সাথে। এছাড়াও জানতে পারবে অতিথিদের ক্যারিয়ারের সফলতা, পরিশ্রম, ধৈর্য এবং অনুপ্রেরণার গল্প। এবারের সামিটে মূল আকর্ষণ থাকবে ইউনাইটেড বিশ্ববিদ্যালয়ের ক্যাম্পাসে দিনব্যাপী জব ফেয়ার। যা আগামী ৯ ডিসেম্বর অনুষ্ঠিত হবে। দেশী ও বিদেশী নামী-দামী কোম্পানি ও কর্পোরেট সেক্টরের প্রতিনিধিরা উপস্থিত থাকবেন। আগ্রহী চাকরি প্রার্থীরা অভিজ্ঞতা ছাড়াই সরাসরি ইন্টারভিউয়ের মাধ্যমে সুযোগ করে নিতে পারবেন কাঙ্ক্ষিত জব।

ভিন্ন ভিন্ন সেক্টরে এবারের জব ফেয়ারটি সাজানো হয়েছে- আইটি, সাপ্লাই চেইন এবং লজিস্টিক, ফিনান্স এবং ব্যাংকিং, ডিজিটাল মার্কেটিং ব্র্যান্ড এবয় এ্যাডভার্টাইজিং, এন্টারপ্রেনারশিপ এবং ফ্রিল্যান্সিং, আরএমজি এবং টেক্রটটাইল, এডুটেক এবং এইচ আর, ট্যুরিজম এবং হসপিটালিটি, ফার্মাসিটিক্যাল এবং রিয়েল এস্টেট। সদ্য পাশকৃত তরুণ-তরুণীরা জব ফেয়ারে কোম্পানিগুলো ঘুরে ঘুরে সরাসরি সাক্ষাতের মাধ্যমে যোগ্যতা প্রমান করে খুঁজে নিতে পারবে পছন্দসই জব। সরকারি-বেসরকারি বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী, ফ্রেশ গ্রাজুয়েট , চাকরিসন্ধানী এবং সিকেএইচ নেটওয়ার্ক কমিটির সদস্যরা এই সামিটে অংশ নিতে পারবেন। বিস্তারিত জানতে এবং সামিটে অংশগ্রহণ করার জন্য https://summit.ckhnetwork.com লিংকটিতে ক্লিক করে রেজিষ্ট্রেশন করতে হবে।

উল্লেখ্য, গত বছর করোনাকালীন তরুণ প্রজন্মের ক্যারিয়ার ডেভেলপমেন্টের জন্য সাফল্যের সাথে সিকেএইচ নেটওয়ার্ক আয়োজন করেছিল বাংলাদেশে প্রথম অনলাইনভিত্তিক বিগ ইভেন্ট Next Gen Leaders Virtual. আট দিন ব্যাপী ওই সামিটে যুক্ত হয়েছিল দেশ এবং দেশের বাইরের ৯৮ জন স্পিকার, ১২ হাজার শিক্ষার্থী এবং শতাধিক বিশ্ববিদ্যালয়।

বাংলাদেশের তরুণ প্রজন্মদের দক্ষতা ও বেকারত্ব দূর করার লক্ষ্যেই সিকেএইচ নেটওয়ার্কের এবারের এই সামিটের আয়োজন।
প্রেস বিজ্ঞপ্তি



আরো সংবাদ


চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হবার পরামর্শ প্রধানমন্ত্রীর খালেদা জিয়াকে হত্যার ষড়যন্ত্রের মাধ্যমে দেশের অস্তিত্ব বিলুপ্তির চেষ্টা হচ্ছে : ফখরুল শহীদ সোহরাওয়ার্দী গণতন্ত্রের অভিযাত্রায় অনুপ্রেরণার উৎস হয়ে থাকবেন : কাদের ১১ ডিসেম্বর থেকে সব সিটিতে হাফ ভাড়া কনডেম সেলের আসামিদের তথ্য দাখিল না করায় হাইকোর্টের অসন্তোষ ইরানের আকাশ প্রতিরক্ষা ক্ষেপণাস্ত্রের পরীক্ষামূলক উৎক্ষেপণ জাতীয় এসএমই পণ্য মেলা উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী নাগাল্যান্ডে নিরাপত্তা বাহিনীর গুলিতে নিহত ১২ গ্রামবাসী রোহিঙ্গা ক্যাম্পে বিয়েতে মতবিরোধে কনে ও বরপক্ষের মধ্যে সংঘর্ষ, নিহত ১ নিখোঁজ ব্যবসায়ীর সন্ধান পেতে পরিবারের সংবাদ সম্মেলন চীনকে ভয়াবহ পরিণতির হুঁশিয়ারি দিল যুক্তরাষ্ট্র

সকল

ইসরাইলকে ইরানে গোয়েন্দা অভিযান চালাতে নিষেধ করল যুক্তরাষ্ট্র (১৪২৯২)‘ওমিক্রন’ থেকে বাঁচাতে স্ত্রী ও দুই সন্তানকে হত্যা করলেন চিকিৎসক (১১০২৯)ইরান ইস্যুতে আমেরিকা একঘরে হয়ে পড়েছে : ব্লিঙ্কেনের স্বীকারোক্তি (১০২১৩)এরদোগানকে হত্যার চেষ্টা! (৮০৯০)রুশ অস্ত্র কিনলে নিষেধাজ্ঞা, ভারতকে বার্তা যুক্তরাষ্ট্রের (৭৯১৫)বাংলাদেশ ভারতের পক্ষে যাবে না (৭৮৩৪)পাকিস্তানের বিরুদ্ধে হেরেও খুশি পাপন (৭২৬৯)যুক্তরাষ্ট্রকে রাশিয়ার হুঁশিয়ারি : প্রতিবেশীর ঘরে অস্ত্র ঢোকালে যুদ্ধ বাধবে (৬৫০৭)‘বুথে নয়, নৌকার ভোট হবে টেবিলের উপরে, পুলিশ প্রশাসনকে সেভাবেই দেখবো’ (৬০০১)জ্বর নেই, স্বাদ-গন্ধও ঠিক আছে! ওমিক্রন চেনার সহজ উপায় (৫৮২৬)