১৫ আগস্ট ২০২২
`
‘গো বিয়ন্ড’, ‘গ্রো বিয়ন্ড’ অ্যান্ড ‘বি দ্য ইমপ্যাক্ট’

সদস্যদের মান উন্নয়নের নতুন ‘ট্যালেন্ট ভ্যালু প্রপোজিশন’ চালু করল ম্যারিকো

সদস্যদের মান উন্নয়নের নতুন ‘ট্যালেন্ট ভ্যালু প্রপোজিশন’ চালু করল ম্যারিকো - ছবি : সংগৃহীত

ম্যারিকো বাংলাদেশ লিমিটেড সদস্যদের মান উন্নয়নের লক্ষ্যে সম্প্রতি নতুন ‘ট্যালেন্ট ভ্যালু প্রপোজিশন’ (টিভিপি) চালু করেছে। বৃহত্তর এফএমসিজি প্রতিষ্ঠানটি সদস্যদেরকে আরো উদ্ভাবনী, স্বনির্ভর ও সহযোগিতামূলক করে তোলার লক্ষ্যেই টিভিপি‘র উদ্দেশ্য।

টিভিপি’র ৩টি প্রধান ভিত্তি হলো- ‘গো বিয়ন্ড’, ‘গ্রো বিয়ন্ড’ এবং ‘বি দ্য ইমপ্যাক্ট’। কর্মীদের মধ্যে উদ্যোগী এবং ঝুঁকি গ্রহণের মনোভাব গড়ে তোলা ও উৎসাহিত করাই প্রথম ভিত্তি ‘গো বিয়ন্ড’-এর উদ্দেশ্য। কর্মীদের সহযোগী মনোভাব গঠন এবং প্রাতিষ্ঠানিক অন্তনিবেশ বৃদ্ধিতে উৎসাহিত করে তোলাই দ্বিতীয় ভিত্তি ‘গ্রো বিয়ন্ড’-এর উদ্দেশ্য। বিশ্ব পরিস্থিতিতে ইতিবাচক পরিবর্তন আনতে পদক্ষেপ গ্রহণে উৎসাহিত ও ক্ষমতায়িত করাই টিভিপি’র তৃতীয় ও শেষ ভিত্তি ‘বি দ্য ইমপ্যাক্ট’-এর উদ্দেশ্য।

নতুন এই উদ্যোগ সম্পর্কে ম্যারিকো বাংলাদেশ-এর এইচআর ডিরেক্টর শ্যামল কিশোর বলেন, ‘যুগের সাথে তাল মিলিয়ে পরিবর্তন হচ্ছে ব্যবসায়িক ধরণ। পাশাপাশি অসংখ্য প্রতিভাও ক্রমাগত বিকশিত হচ্ছে। ম্যারিকো বিশ্বাস করে যে ব্যবসায় এবং প্রতিভা একে অপরের পরিপূরক। তাই এই পদক্ষেপের মাধ্যমে আমাদের প্রাতিষ্ঠানিক ভবিষ্যতের সুরক্ষা নিশ্চিত করাই আমাদের লক্ষ্য।’

তিনি আরো বলেন, ‘আমাদের সদস্যরাই আমাদের সফলতার মূল চালিকাশক্তি। তাই একটি স্বচ্ছ, স্বনির্ভর এবং সহযোগী কর্মক্ষেত্র গঠনের মাধ্যমে তাদের প্রতিভা বিকশে আমরা আশাবাদী।’ বিজ্ঞপ্তি।


আরো সংবাদ


premium cement