২৯ সেপ্টেম্বর ২০২২, ১৪ আশ্বিন ১৪২৯, ২ রবিউল আওয়াল ১৪৪৪ হিজরি
`

করোনায় মৃতের সংখ্যা এক লাফে দ্বিগুণের বেশি


মহামারী করোনাভাইরাসে বিশ্বজুড়ে ২৪ ঘণ্টায় মৃতের সংখ্যা দ্বিগুণের বেশি হয়ে গেছে। মারা গেছেন দুই হাজার ১৮৯ জন মানুষ। আর আক্রান্ত হয়েছেন আট লাখ ১৯ হাজার ১৩০ জন।

এর আগে সোমবার মারা গিয়েছিলেন ৮৯০ জন। আর আক্রান্ত হয়েছিলেন পাঁচ লাখ ৫০ হাজার ৫৩১ জন।

ওয়ার্ল্ডোমিটারের তথ্য অনুযায়ী, মঙ্গলবার বেলা সাড়ে ১১টা পর্যন্ত করোনায় মোট আক্রান্তের সংখ্যা দাঁড়িয়েছে ৫৮ কোটি ৩২ লাখ নয় হাজার ৯৬৫ জন। মৃতের সংখ্যা ৬৪ লাখ ২২ হাজার ১৭৬ জন। আর মোট সুস্থ মানুষের সংখ্যা ৫৫ কোটি ৩৭ লাখ ৮৫ হাজার ৬৪৭ জন।

এ পর্যন্ত সবচেয়ে বেশি আক্রান্ত ও মৃত্যু হয়েছে যুক্তরাষ্ট্রে। মোট আক্রান্তের সংখ্যা দাঁড়িয়েছে নয় কোটি ৩২ লাখ ২৫ হাজার ১১০ জন। মোট মারা গেছেন ১০ লাখ ৫৫ হাজার ৫৭৬ জন।

আক্রান্ত ও মৃত্যুতে দ্বিতীয় অবস্থানে থাকা ভারতে এখন পর্যন্ত করোনায় আক্রান্ত হয়েছেন চার কোটি ৪০ লাখ ৫০ হাজার নয়জন। মৃত্যু হয়েছে পাঁচ লাখ ২৬ হাজার ৪৩০ জনের।


আরো সংবাদ


premium cement
বাংলাদেশকে শ্রীলঙ্কা বানাতে চান বিসিবি সভাপতি আজ ময়মনসিংহে শুরু হচ্ছে ইসলামী বইমেলা ভারতের নতুন সামরিক সর্বাধিনায়ক হচ্ছেন অনিল চৌহান ৪ রোহিঙ্গা হত্যার কথা স্বীকার করে পিস্তল হাতে ভিডিও বার্তা বিমানবাহিনীর ২১ বীর মুক্তিযোদ্ধাকে বিমানবাহিনী সদস্য কল্যাণ সমিতির সংবর্ধনা ঢাবিতে আগের পরীক্ষায় পরবর্তী পরীক্ষার প্রশ্ন এশিয়াটিক সোসাইটির তৃতীয় মাসিক সাধারণ সভা অনুষ্ঠিত নোয়াখালী জেলা পরিষদ চেয়ারম্যান পদে নির্বাচন স্থগিত ইংল্যান্ডের বিপক্ষে পাকিস্তানের রুদ্ধশ্বাস জয় নির্বাচন অবাধ ও সুষ্ঠু হবে, প্রত্যাশা মার্কিন রাষ্ট্রদূতের বাংলাদেশকে আর পিছনে তাকাতে হবে না : পরিবেশমন্ত্রী

সকল