১৬ এপ্রিল ২০২৪, ০৩ বৈশাখ ১৪৩১, ০৬ শাওয়াল ১৪৪৫
`

অনুর্ধ-১৮ ইন্টারন্যাশনাল ইনভিটেশনাল হকি টুর্নামেন্ট শুরু

অনুর্ধ-১৮ ইন্টারন্যাশনাল ইনভিটেশনাল হকি টুর্নামেন্ট শুরু - ছবি : নয়া দিগন্ত

বাংলাদেশ ক্রীড়া শিক্ষা প্রতিষ্ঠান বিকেএসপিতে শুরু হয়েছে সপ্তম বিকেএসপি অনুর্ধ্ব-১৮ ইন্টারন্যাশনাল ইনভিটেশনাল হকি টুর্নামেন্ট।

শনিবার সকাল ১০টায় বাংলাদেশ ক্রীড়া শিক্ষা প্রতিষ্ঠানের হকি মাঠে এই টুর্নামেন্টের উদ্বোধন করা হয়।

টুর্নামেন্টে মোট ছয়টি দল অংশগ্রহণ করছে। যার মধ্যে বাংলাদেশসহ তিনটি বিদেশী দল রয়েছে। দলগুলোর মধ্যে রয়েছে প্যানাং হকি এসোসিয়েশন মালয়েশিয়া, শ্রীলংকা স্কুলস হকি এসোসিয়েশন, ওড়িষ্যা নেভাল টাটা হকি এইচপিসি, ইন্ডিয়া ও ফেডারেশন থেকে কুন্স কম্ভাইন্ড ফাইটার বাংলাদেশ এবং বাংলাদেশ ক্রীড়া শিক্ষা প্রতিষ্ঠান লাল ও সবুজ দল খেলায় অংশগ্রহণ করছে।

উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ ক্রীড়া
শিক্ষা প্রতিষ্ঠানের (বিকেএসপি) মহাপরিচালক ব্রিগেডিয়ার জেনারেল আনোয়ার সাদাত আবু মোহাম্মদ ফুয়াদ (পিএসসি)।

এ সময় অন্যান্যের মধ্যে আরো উপস্থিত ছিলেন বিকেএসপির প্রশিক্ষণ পরিচালক কর্নেল মো: মিজানুর রহমান, বিকেএসপি কলেজের অধ্যক্ষ লেফটেন্যান্ট কর্নেল ইকবাল হোসেন প্রমুখ।

উদ্বোধনী খেলায় অংশগ্রহণ করছে বিকেএসপি লাল ও প্যানাং হকি এসোসিয়েশন মালয়েশিয়া। টুর্নামেন্ট চলবে আগামী ৯ ডিসেম্বর পর্যন্ত।


আরো সংবাদ



premium cement
আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে সংঘর্ষ, গুলিবিদ্ধসহ আহত ৭ ফিট তামিমকে যেকোনো ফরম্যাটের দলে চান বাংলাদেশ অধিনায়ক বিকেবি ও রাকাব একীভূতকরণের প্রতিবাদে রাজশাহীতে মানববন্ধন অপহৃত চেয়ারম্যান প্রার্থী দেলোয়ার রামেক আইসিইউতে, গ্রেফতার ২ বাংলাদেশের নতুন স্পিন কোচ পাকিস্তানের সাবেক তারকা ক্রিকেটার মান্দায় বিদ্যুৎপৃষ্টে দর্জি ব্যবসায়ীর মৃত্যু সমর্থকদের মাতামাতি করতে মানা করলেন শান্ত বান্দরবানের কেউক্রাডং পাহাড়ে যৌথ বাহিনীর অভিযান : আটক ৮, অস্ত্র উদ্ধার স্বাধীনতা সূচকে ১৬৪টি দেশের মধ্যে বাংলাদেশের অবস্থান ১৪১তম নাটোর পৌরসভা কার্যালয়ের ভিতরে দুপক্ষের সংঘর্ষে একজন নিহত কাঁঠালিয়ায় মাঠে ছাগল আনতে গিয়ে বজ্রপাতে কিশোরে মৃত্যু

সকল