১৬ এপ্রিল ২০২৪, ০৩ বৈশাখ ১৪৩১, ০৬ শাওয়াল ১৪৪৫
`

আনুষ্ঠানিকভাবে উন্মোচিত হলো হকি চ্যাম্পিয়ন্স ট্রফি

আনুষ্ঠানিকভাবে উন্মোচিত হলো হকি চ্যাম্পিয়ন্স ট্রফি। - ছবি : বাসস

আনুষ্ঠানিকভাবে উন্মোচিত হলো হকি চ্যাম্পিয়ন্স ট্রফি। বৃহস্পতিবার মওলানা ভাসানি জাতীয় হকি স্টেডিয়ামের টার্ফে উন্মোচন করা হয় দেশে প্রথমবারের মতো আয়োজিত হতে যাওয়া ফ্যাঞ্চাইজিভিত্তিক হকি টুর্নামেন্টের এই ট্রফি।

টুর্নামেন্টে অংশ নিতে যাওয়া ছয়টি দল- একমি চট্টগ্রাম, মেট্রো এক্সপ্রেস বরিশাল, মোনার্ক মার্ট পদ্মা, রূপায়ন সিটি কুমিল্লা, সাইফ পাওয়ারটেক গ্রুপ খুলনা এবং ওয়াল্টন ঢাকার অধিনায়করা বাংলাদেশ হকি ফেডারেশন (বিএইচএফ) আয়োজিত টুর্নামেন্টের এই ট্রফি উন্মোচন করেন।

ট্রফি উন্মোচনের পর জয় দিয়ে টুর্নামেন্ট শুরুর আশাবাদ ব্যক্ত করেন ছয় দলের অধিনায়করা। আগামীকাল শুক্রবার উদ্বোধনী দিনে দুটি ম্যাচ অনুষ্ঠিত হবে। সন্ধ্যা সাড়ে ৬টায় দিনের প্রথম ম্যাচে সাইফ পাওয়ারটেক গ্রুপ খুলনার মোকাবেলা করবে একমি চট্টগ্রাম। রাত সোয়া ৮টায় রূপায়ন সিটি কুমিল্লা প্রতিদ্বন্দ্বিতা করবে সাকিব আল হাসানের মালিকানাধীন দল মোনার্ক মার্ট পদ্মার সাথে।

মওলানা ভাসানি জাতীয় হকি স্টেডিয়াম থেকে দুটি ম্যাচই সরাসরি সম্প্রচার করবে বেসরকারি স্যাটেলাইট চ্যানেল টি-স্পোর্টস।

ইতোমধ্যে মেগা এই ইভেন্ট সফলভাবে সম্পন্ন করার জন্য সব ধরনের প্রস্তুতি শেষ করেছে বলে বাসস’কে জানিয়েছেন বাংলাদেশ হকি ফেডারেশনের ভারপ্রাপ্ত সম্পাদক মোহাম্মদ ইউসুফ। ফেডারেশনের সভাপতি বিমান বাহিনী প্রধান শেখ আব্দুল হান্নান বিবিপি, বিইউপি, এনএসডব্লিউসি এফএডব্লিউসি, পিএসসি সন্ধ্যা ৬টায় টুর্নামেন্টের আনুষ্ঠানিক উদ্বোধন করবেন বলে জানিয়েছেন তিনি।

এদিকে কোনো ঝামেলা ছাড়া অনলাইনের মাধ্যমে টিকিট কাটতে পারবেন হকির দর্শকরা। ফলে টিকিট পেতে বেগ পেতে হবে না তাদের। হকি চ্যাম্পিয়ন্স ট্রফিতে প্রথমবারের মতো শতভাগ ই-টিকেটিং কার্যক্রম চালু করা হচ্ছে। এর মাধ্যমে বাংলাদেশের ক্রীড়াঙ্গনে ই-টিকেটিং যুগের সূচনা ঘটতে যাচ্ছে। কিউআর কোডের মাধ্যমেও টিকিট ক্রয় করতে পারবেন দর্শকরা।

টুর্নামেন্টের টিকেটিং পার্টনার হয়েছে মোনার্ক মার্ট। মোনার্কমার্টডটকম - এই ঠিকানায় পাওয়া যাবে ম্যাচের টিকিট সংক্রান্ত সব তথ্য।

সূত্র : বাসস


আরো সংবাদ



premium cement
বুয়েটে নতুন ছাত্রকল্যাণ পরিচালক নিয়োগ পঞ্চগড়ে নৌকা ডুবে নিহতদের পরিবারের সাথে জামায়াত আমিরের সাক্ষাৎ সখীপুরে সাংবাদিকের ওপর হামলাকারী সেই আ'লীগ নেতা কারাগারে ফরিদপুরে দুর্ঘটনায় মা-ছেলে নিহত, আহত বাবা-মেয়ে দিরাইয়ে বজ্রপাতে ২ জনের মৃত্যু বিশ্ববিদ্যালয়গুলোকে বিশ্বমানের পাঠ্যক্রম গ্রহণের আহ্বান রাষ্ট্রপতির বগুড়ায় পুলিশ পরিচয়ে ট্রাকভর্তি কলা ছিনতাই : গ্রেফতার ৪ ওয়ালটনের আদর্শ ও নীতিমালার পরিপন্থী নাটক প্রচার করায় বিজ্ঞাপনী প্রতিষ্ঠানকে আইনি নোটিশ, চুক্তি বাতিল স্নান করতে গিয়ে দূর্গাসাগর দীঘিতে ডুবে একজনের মৃত্যু ঢাকা-দিল্লি সম্পর্ককে লালন করে নতুন উদ্যমে এগিয়ে যেতে হবে : শ্রিংলা মানবতার কল্যাণে জীবন বাজি রেখে আন্দোলনে ভূমিকা রাখতে হবে : জামায়াত আমির

সকল