২৮ সেপ্টেম্বর ২০২০

জাতীয় দলের কোচ মাহবুব হারুন অনূর্ধ্ব ২১ দলের মামুন

জাতীয় দলের কোচ মাহবুব হারুন অনূর্ধ্ব ২১ দলের মামুন - ছবি: সংগৃহীত

আগামী বছর দু’টি আন্তর্জাতিক হকি টুর্নামেন্টের আয়োজক বাংলাদেশ। জানুয়ারিতে অনুষ্ঠিত হবে এইচএফ অ-২১ টুর্নামেন্ট। এই দলের কোচের দায়িত্ব পালন করবেন জাতীয় ক্রীড়া পুরস্কারপ্রাপ্ত ক্রীড়াবিদ মামুনুর রশিদ। জানুয়ারিতে অনুর্ধ্ব ২১ টুর্নামেন্ট হওয়ার পরই মার্চে রয়েছে এশিয়ান চ্যাম্পিয়ন্স ট্রফি হকি। প্রথমবারের মতো বাংলাদেশ এই টুর্নামেন্টে অংশগ্রহণ করবে। এই দলের দায়িত্বে থাকবেন আরেক সাবেক হকি তারকা মাহবুব হারুন। আজ রাজধানীর ফ্যালকন হলে অনুষ্ঠিত সভায় এই সিদ্ধান্ত হয়।

অনুর্ধ্ব ২১ দল বিমানবাহিনীর তত্ত্বাবধায়নে প্রশিক্ষণে থাকলেও জাতীয় দলকেও খুব দ্রæত প্রশিক্ষণের আওতায় আনতে চায় ফেডারেশন। জাতীয় দলের পাশাপাশি ঘরোয়া লিগ নিয়েও আলোচনা হয়েছে। ঘরোয়া লীগ সম্পর্কে ফেডারেশনের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মোহাম্মদ ইউসুফ বলেন, ‘আগামী মাসে আমরা লিগ কমিটির সভা ডাকব। সেই সভায় ক্লাবগুলোর সাথে আলোচনা করে লিগ শুরুর বিষয়টি ঠিক হবে।’

হকি ফেডারেশনের নির্বাচিত সাধারণ সম্পাদক মমিনুল হক সাঈদ প্রায় এক বছর দেশের বাইরে। হকি ফেডারেশনের মিটিং ও দাপ্তরিক কাজে অনুপস্থিতির কারণে সাঈদকে শোকজ করেছে ফেডারেশন পাশাপাশি ওয়ার্কিং কমিটির সভায় তাকে পদ থেকে অব্যাহতি দেয়ার আলোচনা হলেও ফেডারেশন এখনো আনুষ্ঠানিক কোনো সিদ্ধান্ত নেয়নি।


আরো সংবাদ

গাজীপুরে অপহরণ চক্রের সদস্য ভাই-বোন গ্রেফতার সকল ষড়যন্ত্র মোকাবেলা করেই দেশকে এগিয়ে নিয়ে যাচ্ছেন প্রধানমন্ত্রী : তাজুল বাগেরহাটে পিবিআইয়ের হেফজতে যুবকের মৃত্যু, পিটিয়ে হত্যার অভিযোগ বিদ্যুতের সেবার মান বাড়াতে নিয়মিত জরিপ করুন: নসরুল পরকীয়ায় মগ্ন পুলিশের ডিজিকে ধরে ফেললেন স্ত্রী, তারপর... ঋণের কিস্তি ডিসেম্বর পর্যন্ত শোধ না করলেও খেলাপি না করার নির্দেশ কেন্দ্রীয় ব্যাংকের শ্রীলঙ্কা প্রিমিয়ার লিগে খেলতে পারবেন না সাকিব বিএনপি প্রার্থী সালাহউদ্দিন এর নির্বাচনী গণসংযোগ শুরু তাজউদ্দীন আহমদের বোন মরিয়ম হেলালের ইন্তেকাল শিক্ষা প্রতিষ্ঠান খোলার বিষয়ে ৩০ সেপ্টেম্বর সংবাদ সম্মেলন করবেন শিক্ষামন্ত্রী গাজীপুরে পৃথক ঘটনায় ২ জনের ঝুলন্ত লাশ উদ্ধার

সকল

নতুন বিধ্বংসী ক্ষেপণাস্ত্র সামনে আনলো ইরান (২৩৬৫০)ড. কামাল ও আসিফ নজরুল ঢাবি এলাকায় অবা‌ঞ্ছিত : সন‌জিত (১৭১০৮)ছাত্রাবাসে গণধর্ষণ : সেই রাতের ঘটনা আদালতকে জানালেন ভুক্তভোগী গৃহবধূ (১২১১৪)শিক্ষাপ্রতিষ্ঠানের ছুটি নিয়ে নতুন সিদ্ধান্ত মন্ত্রণালয়ের (১১৯৫৪)ক্রিকেট ছেড়ে সাকিব এখন পাইকারি আড়তদার! (১১৯৫১)আজারবাইজানের পাশে দাঁড়ালেন এরদোগান, আর্মেনিয়াকে হুমকি (১০৩৪৮)নর্দমা পরিষ্কার করতে গিয়ে ধরা পড়ল দৈত্যাকার ইঁদুর! (ভিডিও) (৯১৬৩)‘সনজিতকে ক্যাম্পাসে দেখতে চায় না ঢাবি শিক্ষার্থীরা’ (৯০৯৭)নুরকে ঢাবিতে অবাঞ্ছিত ঘোষণা ছাত্রলীগের (৮৬৬২)অ্যাটর্নি জেনারেল মাহবুবে আলম আর নেই (৮১৪৮)